সোমবার, ২১ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «   কে হচ্ছেন ব্রাজিলের মূল স্ট্রাইকার?  » «   হবিগঞ্জে পুলিশের মাদকবিরোধী অভিযানে আটক ১০  » «   বান্দরবানের মাটিচাপায় নিহত ৪, নিখোঁজ ১  » «   তিন মামলায় খালেদার জামিন শুনানি আজ  » «   লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «  

রেলপথে সেলফি তুলতে গিয়ে প্রাণ গেল তরুণীর



আন্তর্জাতিক ডেস্ক:: থাইল্যান্ডে বন্ধুর সঙ্গে রেলপথে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে জীবন হারিয়েছেন এক তরুণী।

২৪ বছর বয়সী ওই তরুণীর এক বন্ধু জানিয়েছেন ছবি তোলার আগে তারা মদ খেয়েছিলেন এবং ঠিক করেছিলেন রেলপথ দাঁড়িয়ে তারা একটি ছবি তুলবেন যেখানে একটি ট্রেনও দেখা যাবে। কিন্তু তারা অন্য ট্র্যাকে আসা ট্রেনটিকে দেখতে পাননি।

ট্রেনের ধাক্কায় এক পা কাটা যাওয়ার পর ওই তরুণীকে প্রথমে একটি হাসপাতালে নেয়া হয়। হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় পরে ওই তরুণীয় মৃত্যু হয়। ওই ঘটনায় তার ছেলে বন্ধু আহত হলেও প্রাণে বেঁচেছেন।

বিপজ্জনক স্থানে সেলফি তুলতে গিয়ে মৃত্যুর সংখ্যা দিন দিন বাড়ছে।

বৃহস্পতিবার সকালে ব্যাংককের সামসিন স্টেশনে এই ঘটনা ঘটে বলে এক পুলিশ কর্মকর্তা বিবিসিকে জানিয়েছেন। ওই পুলিশ কর্মকর্তা আরও জানিয়েছেন, কর্তৃপক্ষ ঘটনার তদন্ত করছে।

দ্রুতগতিতে ধেয়ে আসা ট্রেনের সামনে দাঁড়িয়ে সেলফি তোলার প্রবণতা দ্রুত বাড়ছে। বিশেষ করে ভারতে তা দ্রুত বাড়ছে।

জানুয়ারিতে একইভাবে রেলপথে দাঁড়িয়ে নিজের ভিডিও করতে গিয়ে ট্রেনের ধাক্কায় আহত হন ভারতের হায়দরাবাদের এক যুবক। তার আগে কর্ণাটক ও দিল্লিতেও ঘটেছে একই ধরনের ঘটনা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: