মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

রেলপথে সেলফি তুলতে গিয়ে প্রাণ গেল তরুণীর



আন্তর্জাতিক ডেস্ক:: থাইল্যান্ডে বন্ধুর সঙ্গে রেলপথে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে জীবন হারিয়েছেন এক তরুণী।

২৪ বছর বয়সী ওই তরুণীর এক বন্ধু জানিয়েছেন ছবি তোলার আগে তারা মদ খেয়েছিলেন এবং ঠিক করেছিলেন রেলপথ দাঁড়িয়ে তারা একটি ছবি তুলবেন যেখানে একটি ট্রেনও দেখা যাবে। কিন্তু তারা অন্য ট্র্যাকে আসা ট্রেনটিকে দেখতে পাননি।

ট্রেনের ধাক্কায় এক পা কাটা যাওয়ার পর ওই তরুণীকে প্রথমে একটি হাসপাতালে নেয়া হয়। হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় পরে ওই তরুণীয় মৃত্যু হয়। ওই ঘটনায় তার ছেলে বন্ধু আহত হলেও প্রাণে বেঁচেছেন।

বিপজ্জনক স্থানে সেলফি তুলতে গিয়ে মৃত্যুর সংখ্যা দিন দিন বাড়ছে।

বৃহস্পতিবার সকালে ব্যাংককের সামসিন স্টেশনে এই ঘটনা ঘটে বলে এক পুলিশ কর্মকর্তা বিবিসিকে জানিয়েছেন। ওই পুলিশ কর্মকর্তা আরও জানিয়েছেন, কর্তৃপক্ষ ঘটনার তদন্ত করছে।

দ্রুতগতিতে ধেয়ে আসা ট্রেনের সামনে দাঁড়িয়ে সেলফি তোলার প্রবণতা দ্রুত বাড়ছে। বিশেষ করে ভারতে তা দ্রুত বাড়ছে।

জানুয়ারিতে একইভাবে রেলপথে দাঁড়িয়ে নিজের ভিডিও করতে গিয়ে ট্রেনের ধাক্কায় আহত হন ভারতের হায়দরাবাদের এক যুবক। তার আগে কর্ণাটক ও দিল্লিতেও ঘটেছে একই ধরনের ঘটনা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: