বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার  » «   রুয়েট বাস চালককে হত্যা  » «   কান চলচ্চিত্র উৎসবে ‘পোড়ামন ২’  » «   ক্রেডিট কার্ড জালিয়াতির মূলহোতা গ্রেফতার  » «   বিএনপির মানববন্ধনে নেতাকর্মীরর ঢল  » «   সমকামী তরুণীকে বিয়ে করলেন সাবেক মিস আমেরিকা!  » «   আতঙ্কিত হয়েই খালেদা জিয়াকে জেলে বন্দি  » «   পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজেই গর্তে পড়েছেন  » «   ময়মনসিংহ-৩ গৌরীপুরআসন ধরে রাখতে মরিয়া আ.লীগ, পুনঃরুদ্ধার চায় বিএনপি  » «   বিডি জবসের সিইও ফাহিম মাশরুর গ্রেফতার  » «   চেকপোস্ট বসিয়ে : রোহিঙ্গা তল্লাশির নামে স্থানীয়দের হয়রানি, সড়ক অবরোধ  » «   বিএনপির হুঁশিয়ারি : খালেদাকে মুক্তি না দিলে দেশে নির্বাচন হবে না  » «   তারেক জিয়া পাকিস্তানের নাগরিক  » «   পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালন : খালেদা জিয়ার জামিন শুনানি ১৭ মে  » «   সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «  

রেজাল্ট না দেখেই না ফেরার দেশে ইফতি



নিউজ ডেস্ক::গত শুক্রবার (২১ জুলাই) না ফেরার দেশে চলে গেছেন ইফতি। চট্টগ্রামের হাটহাজারী কলেজের মানবিক শাখা থেকে এ বছর উচ্চমাধ্যমিক (এইচএসসি) পরীক্ষায় অংশ নিয়েছিলেন ইফতি।

রোববার প্রকাশিত ফলাফলে দেখা যায়, জিপিএ ৪.০৮ পেয়ে তিনি উত্তীর্ণ হয়েছেন। কিন্তু তার এ সফলতার কথা তিনি নিজে জানতে পারলেন না। ফল প্রকাশের মাত্র দুইদিন আগে চলে গেছেন না ফেরার দেশে।

ইফতি উপজেলার ছিপাতলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের লাল মোহাম্মদ খান বাড়ির মো. আলী আকবরের একমাত্র ছেলে। তিন ভাইবোনের মধ্যে ইফতি ছিলেন সবার ছোট।

গত বুধবার হঠাৎ পেটে ব্যথা অনুভব হলে প্রথমে হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় ইফতিকে। পরে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা যান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: