সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিলামে উঠছে টাইটানিকের সাড়ে পাঁচ হাজার নিদর্শন  » «   নতুন সরকার এলেও অর্থনীতিতে প্রভাব পড়বে না  » «   গিনেস ওয়ার্ল্ড বুকে স্থান পেলো ‘ঢাকা পরিচ্ছন্নতা অভিযান’  » «   ফিলিপাইনে ভূমিধস : নিহতের সংখ্যা বেড়ে ৯৫, নিখোঁজ ৫৯  » «   গোপন বৈঠক চলাকালে বিশ্বনাথে লোকমানসহ জামায়াতের ১৭ নেতাকর্মী আটক  » «   ‘রোহিঙ্গা ইস্যুতে নাক গলানোর অধিকার নেই জাতিসংঘের’–মিয়ানমার সেনাপ্রধান  » «   খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি স্পর্শকাতর: হাইকোর্ট  » «   মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «  

রেজাল্ট না দেখেই না ফেরার দেশে ইফতি



নিউজ ডেস্ক::গত শুক্রবার (২১ জুলাই) না ফেরার দেশে চলে গেছেন ইফতি। চট্টগ্রামের হাটহাজারী কলেজের মানবিক শাখা থেকে এ বছর উচ্চমাধ্যমিক (এইচএসসি) পরীক্ষায় অংশ নিয়েছিলেন ইফতি।

রোববার প্রকাশিত ফলাফলে দেখা যায়, জিপিএ ৪.০৮ পেয়ে তিনি উত্তীর্ণ হয়েছেন। কিন্তু তার এ সফলতার কথা তিনি নিজে জানতে পারলেন না। ফল প্রকাশের মাত্র দুইদিন আগে চলে গেছেন না ফেরার দেশে।

ইফতি উপজেলার ছিপাতলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের লাল মোহাম্মদ খান বাড়ির মো. আলী আকবরের একমাত্র ছেলে। তিন ভাইবোনের মধ্যে ইফতি ছিলেন সবার ছোট।

গত বুধবার হঠাৎ পেটে ব্যথা অনুভব হলে প্রথমে হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় ইফতিকে। পরে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা যান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: