বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

রেজাল্ট না দেখেই না ফেরার দেশে ইফতি



নিউজ ডেস্ক::গত শুক্রবার (২১ জুলাই) না ফেরার দেশে চলে গেছেন ইফতি। চট্টগ্রামের হাটহাজারী কলেজের মানবিক শাখা থেকে এ বছর উচ্চমাধ্যমিক (এইচএসসি) পরীক্ষায় অংশ নিয়েছিলেন ইফতি।

রোববার প্রকাশিত ফলাফলে দেখা যায়, জিপিএ ৪.০৮ পেয়ে তিনি উত্তীর্ণ হয়েছেন। কিন্তু তার এ সফলতার কথা তিনি নিজে জানতে পারলেন না। ফল প্রকাশের মাত্র দুইদিন আগে চলে গেছেন না ফেরার দেশে।

ইফতি উপজেলার ছিপাতলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের লাল মোহাম্মদ খান বাড়ির মো. আলী আকবরের একমাত্র ছেলে। তিন ভাইবোনের মধ্যে ইফতি ছিলেন সবার ছোট।

গত বুধবার হঠাৎ পেটে ব্যথা অনুভব হলে প্রথমে হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় ইফতিকে। পরে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা যান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: