মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

রেজাল্ট না দেখেই না ফেরার দেশে ইফতি



নিউজ ডেস্ক::গত শুক্রবার (২১ জুলাই) না ফেরার দেশে চলে গেছেন ইফতি। চট্টগ্রামের হাটহাজারী কলেজের মানবিক শাখা থেকে এ বছর উচ্চমাধ্যমিক (এইচএসসি) পরীক্ষায় অংশ নিয়েছিলেন ইফতি।

রোববার প্রকাশিত ফলাফলে দেখা যায়, জিপিএ ৪.০৮ পেয়ে তিনি উত্তীর্ণ হয়েছেন। কিন্তু তার এ সফলতার কথা তিনি নিজে জানতে পারলেন না। ফল প্রকাশের মাত্র দুইদিন আগে চলে গেছেন না ফেরার দেশে।

ইফতি উপজেলার ছিপাতলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের লাল মোহাম্মদ খান বাড়ির মো. আলী আকবরের একমাত্র ছেলে। তিন ভাইবোনের মধ্যে ইফতি ছিলেন সবার ছোট।

গত বুধবার হঠাৎ পেটে ব্যথা অনুভব হলে প্রথমে হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় ইফতিকে। পরে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা যান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: