রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

রেজাল্ট না দেখেই না ফেরার দেশে ইফতি



নিউজ ডেস্ক::গত শুক্রবার (২১ জুলাই) না ফেরার দেশে চলে গেছেন ইফতি। চট্টগ্রামের হাটহাজারী কলেজের মানবিক শাখা থেকে এ বছর উচ্চমাধ্যমিক (এইচএসসি) পরীক্ষায় অংশ নিয়েছিলেন ইফতি।

রোববার প্রকাশিত ফলাফলে দেখা যায়, জিপিএ ৪.০৮ পেয়ে তিনি উত্তীর্ণ হয়েছেন। কিন্তু তার এ সফলতার কথা তিনি নিজে জানতে পারলেন না। ফল প্রকাশের মাত্র দুইদিন আগে চলে গেছেন না ফেরার দেশে।

ইফতি উপজেলার ছিপাতলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের লাল মোহাম্মদ খান বাড়ির মো. আলী আকবরের একমাত্র ছেলে। তিন ভাইবোনের মধ্যে ইফতি ছিলেন সবার ছোট।

গত বুধবার হঠাৎ পেটে ব্যথা অনুভব হলে প্রথমে হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় ইফতিকে। পরে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা যান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: