মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «  

রুমিন ফারহানার প্লটের আবেদন নিয়ে যা বললেন মির্জা ফখরুল



নিউজ ডেস্ক:: সরকারের কাছে রাজধানীর পূর্বাচলে প্লট বরাদ্দ চেয়ে বিএনপি মনোনীত সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানার আবেদন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সৃষ্ট মিশ্র প্রতিক্রিয়া নিয়ে মুখ খুলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল মঙ্গলবার বিকালে জাতীয় প্রেস ক্লাবে জাতীয় পার্টির (কাজী জাফর) সাবেক চেয়ারম্যান কাজী জাফর আহমদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভায় বিএনপি মহাসচিব এ বিষয়ে কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সংরক্ষিত মহিলা আসনের বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা সরকারের কাছে প্লট চেয়ে কোনো অন্যায় করেননি। তবে প্লট চাওয়ার বিষয়টি রুমিনের জন্য ‘আন-ইথিক্যাল’ হয়েছে। ফেসবুকসহ পত্র-পত্রিকাতে ড্রাম বাজিয়ে রুমিনের বিরুদ্ধে একটি অবস্থান তৈরি করার চেষ্টা হচ্ছে। অনুরোধ করব, দয়া করে রুমিনের বিরুদ্ধে বা অন্য কারও বিরুদ্ধে কোনো কমেন্ট করবেন না। এতে আন্দোলনের ক্ষতি হবে।

এদিকে, রাজধানীর পূর্বাচলে প্লট বরাদ্দ চেয়ে যে আবেদন করেছিলেন তা প্রত্যাহার করে নিয়েছেন বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানা। মঙ্গলবার গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী বরাবর লেখা এক চিঠিতে এ আবেদন করেন তিনি।

চিঠিতে রুমিন ফারহানা বলেন, আমার দল, বাংলাদেশ জাতীয়তাবদী দল (বিএনপি)-এর প্রাণ তৃণমূলের নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের অনুভূতির প্রতি পূর্ণ শ্রদ্ধা জানিয়ে গত ৩ আগস্ট, ২০১৯ তারিখ সংসদের দাপ্তরিক ফরম্যাটে করা আমার পূর্বাচলের প্লটের আবেদনটি আমি প্রত্যাহার করে নিচ্ছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: