শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

রুবেলকে তিরস্কার



খেলাধুলা ডেস্ক::আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধাচরণ করায় পেসার রুবেল হোসেনকে তিরস্কার করেছে আইসিসি। সেই সঙ্গে তার নামের পাশে যোগ হয়েছে একটি ডিমেরিট পয়েন্ট।

বাংলাদেশ-আফগানিস্তান দ্বিতীয় ম্যাচে ১১তম ওভারে বল করছিলেন রুবেল। ওই ওভারে সামিউল্লাহ সেনওয়ারির বিপক্ষে রুবেলের এলবিডব্লিউয়ের আবেদন নাকচ করে দেন আম্পায়ার। এ সময় হাত নিচের দিকে নামিয়ে ও মাথা ঝাঁকিয়ে আম্পায়ারের সিদ্ধান্তের বিরোধিতা করেন রুবেল।

এ ঘটনায় বুধবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে রুবেলকে তিরস্কারের কথা জানায় আইসিসি। ম্যাচ শেষে রুবেল ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফটের কাছে দোষ স্বীকার করে শাস্তি মেনে নেন। তাই আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: