শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেকে খলিফা ও ইমাম মাহাদী দাবিকারী গ্রেফতার  » «   কুয়েতে এসি বিস্ফোরণে নিহত: গ্রামের বাড়িতে মরদেহ গ্রহণ, স্বজনদের কান্নার রোল  » «   ‘রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমারের সেনাবাহিনী দায়ী’  » «   অভিষেক ম্যাচেই যাদু, কে এই বিষ্ময় যুবক!  » «   দোয়ারাবাজারে মাছের অাঘাতে একজনের মৃত্যু !  » «   সৌদিতে থাকা বাংলাদেশিদের জন্য সুখবর  » «   তরুণ ও গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, আটক ৬  » «   এ মাসেই নির্মাণকাজ উদ্বোধন বস্তিবাসীদের জন্য ৫৫০ বহুতল ভবন  » «   কান কি পরিষ্কার করা উচিত? জানলে চমকে যাবেন  » «   ভারতীয় তিন টিভির সম্প্রচার বন্ধে আপিল শুনানি রোববার  » «   ঢাবিতে ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্ব গোলাম রব্বানী  » «   আইপিইউ সম্মেলনে রোহিঙ্গা ইস্যুবাংলাদেশের কাছে ৯৮০ ভোটে হেরে গেল মিয়ানমার  » «   প্রেমিকসহ ধর্ষিতা নিখোঁজপ্রেমিককে গাছে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ  » «   লেজ আকৃতির অদ্ভুত সন্তান প্রসব গৃহবধূর!  » «   সাগরে নিম্নচাপ, ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

রিয়াল মাদ্রিদে যাচ্ছেন কাভানি!



খেলাধুলা ডেস্ক:: প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) দুই তারকা ফুটবলার নেইমার ও এডিনসন কাভানির বিবাদ আরো চরমে পৌঁছেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আনফলো থেকে শুরু করে দু’জনের মুখ দেখাদেখিও বন্ধ। ইতিমধ্যে কাভানিকে বিক্রি করে দেয়ার জন্য পিএসজিকে অনুরোধ জানিয়েছেন নেইমার। দলের দুই তারকা ফুটবলারের এমন দ্বন্দ্বে দুশ্চিন্তায় রয়েছেন ক্লাবটির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিও।
এরই মধ্যে নতুন খবর, পিএসজি স্ট্রাইকার কাভানিকে দলে ভেড়াতে ইউরোপের বেশ কয়েকটি বড় ক্লাব গোপনে যোগাযোগ শুরু করে দিয়েছে। এই ক্লাবগুলোর মধ্যে ইংল্যান্ডের চেলসি, এভারটন ও স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের নাম বেশ জোরেশোরেই শোনা যাচ্ছে। তবে বৃটিশ সংবাদ মাধ্যম ‘দ্য সান’ এর খবর, পিএসজি ছাড়লে রিয়ালেই যোগ দিচ্ছেন উরুগুয়ের স্ট্রাইকার কাভানি।
যদিও কাভানির ক্লাব ছাড়ার বিষয়টি এখনো নিশ্চিত নয়। পিএসজি’র কর্মকর্তারা নেইমার ও কাভানির মধ্যকার বিবাদ মিটানোর জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে শেষ পর্যন্ত যদি এই বিবাদ না মেটে তবে রিয়াল মাদ্রিদের জার্সিতেই দেখা যাবে কাভানিকে!
গত মৌসুমের আগেও পিএসজির আক্রমণভাগে কাভানির সঙ্গী ছিলেন জ্লাতান ইব্রাহিমোভিচ। তখন ক্লাবটির সবচেয়ে বড় তারকা ছিলেন এই সুইডিশ তারকা। তার ছায়াতেই ছিলেন কাভানি। তবে ২০১৬-১৭ মৌসুমে ইব্রাহিমোভিচ পিএসজি ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিলে পিএসজি’র আক্রমণভাগে নেতৃত্ব দেন কাভানি একাই। যদিও তারা গত মৌসুমে ফরাসি লীগ ওয়ানের শিরোপা জিততে পারেনি। কিন্তু কাভানি তখন ছিলেন ক্লাবটির শীর্ষ তারকা।
চলতি মৌসুমটাও সেভাবেই শুরু করার কথা ছিল কাভানির। কিন্তু এই মৌসুমে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজি দলে ভেড়ায় নেইমারকে। ব্রাজিলিয়ান এই তারকা ফরোয়ার্ডও ক্লাবের শীর্ষ খেলোয়াড় হতেই লিওনেল মেসির ছায়া থেকে বেরিয়ে পিএসজিতে যোগ দেন। কিন্তু পিএসজিতে যোগ দিয়ে নেইমার দেখছেন ভিন্ন পরিস্থিতি। এখানে তার মতো কাভানিও ‘শীর্ষ খেলোয়াড়’ হতে চান।
এতে দলের ফ্রি-কিক ও পেনাল্টি নিয়ে দু’জনের মধ্যকার চাপা লড়াইয়ের বিস্ফোরণ ঘটে অলিম্পিক লিও’র ম্যাচে। সেদিন ফ্রি-কিক ও পেনাল্টি নেয়া নিয়ে দু’জনের মধ্যে বল কাড়াকাড়ি পর্যন্ত হয়ে যায়। দেখার বিষয় এই দ্বন্দ্ব কোথায় গিয়ে গড়ায়। যদিও ট্রান্সফার উইন্ডর সময় শেষ। তবে আগামী জানুয়ারিতে আবারও দলবদলের মৌসুম শুরু হবে। নেইমার-কাভানি দ্বন্দ্ব যদি না মেটে, সেক্ষেত্রে আগামী বছর স্প্যানিশ জায়ান্ট রিয়ালের জার্সিতেই দেখা যেতে পারে কাভানিকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: