শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

রিকশায় ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর মৃত্যু



download

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় ইঞ্জিনচালিত একটি রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে জান্নাতি (১১) নামের এক স্কুলছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার শিয়ালকাঠি বলবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে চরখালী গ্রামের বাড়ি থেকে বোন কুলসুম ও ভগ্নিপতি জাকারিয়ার সঙ্গে ভাণ্ডারিয়া পার্কে ঘুরতে যায় জান্নাতি। সন্ধ্যায় ফেরার পথে বলবাড়ি নামক স্থানে রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গেলে ঘটনাস্থলে মারা যায় সে।

জান্নাতি চরখালী গ্রামের কবির খলিফার মেয়ে ও ১২৩ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির সমাপনী পরীক্ষার্থী ছিল। এদিকে তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: