মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «  

রাস্তা বন্ধ করে সমাবেশ নয়



রাস্তা বন্ধ করে সমাবেশ নয় ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাস্তা বন্ধ করে কোথাও সমাবেশ করা যাবে না। শুক্রবার রাজধানীর রাসেল স্কয়ারে শীতার্ত ও অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষে শীতবস্ত্র বিতরণের সময় তিনি  এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন রাস্তায় কোন প্রোগ্রাম করা যাবে না। আমি সারা বাংলাদেশে সকলকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই নির্দেশনা দিচ্ছি যে আর রাস্তা বন্ধ করে কোনভাবেই সমাবেশ করা যাবে না। বাংলাদেশের কোথাও করা যাবে না।

ওবায়দুল কাদের বলেন, আমি এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান ভেতরে করার নির্দেশনা দিয়েছিলাম। কিন্তু তারা এমনভাবে করেছে যে রাস্তার কাছাকাছি। ভবিষ্যতে আর এই যায়গায় মঞ্চ করবেন না। এটা পরিষ্কার নির্দেশ।

ওবায়দুল কাদের বলেন, আমরা রাস্তায় র্যালি করার ব্যপারেও বিকল্প চিন্তাভাবনা করছি। ছুটির দিনে এ র্যালি করা যায় কিনা।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যে দেশবাসী খুশি। এমনকি বিএনপির সাধারণ সমর্থকরাও খুশি। শুধুমাত্র বিএনপির নেতারা যারা কর্মসূচি দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে সেই নেতারা হতাশ। সংকটে আছে বিএনপি। দেশ সংকটে নেই। সমঝোতা সব কিছুই হবে। সংবিধান অনুযায়ী আমরা সংবিধানের বাইরে যাবো না। পরিবর্তী নির্বাচনে আমরা সংবিধানের বাইরে যাবো না।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: