বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

রাস্তা বন্ধ করে সমাবেশ নয়



রাস্তা বন্ধ করে সমাবেশ নয় ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাস্তা বন্ধ করে কোথাও সমাবেশ করা যাবে না। শুক্রবার রাজধানীর রাসেল স্কয়ারে শীতার্ত ও অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষে শীতবস্ত্র বিতরণের সময় তিনি  এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন রাস্তায় কোন প্রোগ্রাম করা যাবে না। আমি সারা বাংলাদেশে সকলকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই নির্দেশনা দিচ্ছি যে আর রাস্তা বন্ধ করে কোনভাবেই সমাবেশ করা যাবে না। বাংলাদেশের কোথাও করা যাবে না।

ওবায়দুল কাদের বলেন, আমি এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান ভেতরে করার নির্দেশনা দিয়েছিলাম। কিন্তু তারা এমনভাবে করেছে যে রাস্তার কাছাকাছি। ভবিষ্যতে আর এই যায়গায় মঞ্চ করবেন না। এটা পরিষ্কার নির্দেশ।

ওবায়দুল কাদের বলেন, আমরা রাস্তায় র্যালি করার ব্যপারেও বিকল্প চিন্তাভাবনা করছি। ছুটির দিনে এ র্যালি করা যায় কিনা।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যে দেশবাসী খুশি। এমনকি বিএনপির সাধারণ সমর্থকরাও খুশি। শুধুমাত্র বিএনপির নেতারা যারা কর্মসূচি দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে সেই নেতারা হতাশ। সংকটে আছে বিএনপি। দেশ সংকটে নেই। সমঝোতা সব কিছুই হবে। সংবিধান অনুযায়ী আমরা সংবিধানের বাইরে যাবো না। পরিবর্তী নির্বাচনে আমরা সংবিধানের বাইরে যাবো না।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: