বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

রাস্তার পাশেই যৌন সঙ্গমে লিপ্ত যুগল! অতঃপর…



আন্তর্জাতকি ডেস্ক::অঝোর ধারায় বৃষ্টি পরছে। এ সময় খোলা রাস্তায় বৃষ্টির মধ্যে একে-অপরকে জরিয়ে ধরেন তারা। এরপর রাস্তার ধারেই প্রকাশ্যে যৌন সঙ্গমে লিপ্ত হন ওই যুগল। সেই দৃশ্য দেখে অনেকেই দাঁড়িয়ে পড়েছিলেন। অনেকে আবার সেই দৃশ্যের ছবি তুলে ও ভিডিও ধারণ করে তা সোশ্যাল মিডিয়ায় আপলোডও করে দিয়েছেন। তবুও কোনো হুঁশ নেই ওই যুগলের।

ভারতের মুম্বাইয়ের মেরিন ড্রাইভ এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে। এখন তা রীতিমতো ভাইরাল।

ভারতের পথে প্রকাশ্যে এই ধরনের ঘটনার নজির নেই বললেই চলে। এ ঘটনায় অবশেষে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। অবশ্য পুলিশ আসতেই ঘটনাস্থল ছেড়ে চলে যান ওই ব্যক্তি। তবে পুলিশ অভিযুক্ত নারীকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, কয়েকজন পথচারী এসে তাদের কাছে গোটা ঘটনাটি জানান। এমনটি একটি ভিডিও ফুটেজও দেখান তারা। সেখানে দেখা যায়, ওই যুগল অর্ধনগ্ন হয়ে ছাতা মাথায় দিয়ে রাস্তার ধারেই যৌন সঙ্গমে লিপ্ত। মুম্বাই শহরের ওই এলাকাটি অত্যন্ত জনবহুল। এ রকম একটি এলাকায় এই দৃশ্য দেখে পথচারীরা রীতিমতো হতভম্ব হয়ে যান।

পরে পুলিশ তদন্ত করে জানতে পারেন অভিযুক্ত ওই নারী মানসিক বিকারগ্রস্থ। অপরদিকে, যে ব্যক্তি যৌন সঙ্গমে লিপ্ত ছিলেন তিনি ভিনদেশি বলে জানা গেছে। ইতোমধ্যে তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: