মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজমিস্ত্রি সেজে খুনি ধরলেন এসআই লালবুর রহমান!  » «   আগামী ৫ জুন পবিত্র ঈদুল ফিতর!  » «   বাংলাদেশের সঙ্গে ঝামেলা করতে চাচ্ছে পাকিস্তান: পররাষ্ট্রমন্ত্রী  » «   লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী  » «   শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার  » «   ৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ  » «   যেভাবে গণনা হবে ভারতে লোকসভা নির্বাচনের ভোট  » «   ঋণখেলাপিদের গণসুবিধার নীতিমালায় স্থিতি অবস্থার আদেশ দিয়েছেন হাইকোর্ট  » «   স্বামী- স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি, সাংবাদিক পরিচয়ে ব্লাকমেইল!  » «   পাকিস্তানের নাগরিকদের ভিসা বন্ধ করল বাংলাদেশ  » «   সৌদি আরবের মক্কা ও জেদ্দা নগরীতে হুতিদের মিসাইল হামলা  » «   সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট  » «   আত্মহত্যাচেষ্টার আগে শোভন-রাব্বানীর উদ্দেশে ফেসবুকে যা লিখলেন দিয়া  » «   এক সময়ের কোটিপতি এখন ভাঙারি দোকানের শ্রমিক!  » «   বগুড়া-৬ আসনে বিএনপির মনোনয়ন দৌঁড়ে এগিয়ে সিরাজ  » «  

রাস্তার পাশেই যৌন সঙ্গমে লিপ্ত যুগল! অতঃপর…



আন্তর্জাতকি ডেস্ক::অঝোর ধারায় বৃষ্টি পরছে। এ সময় খোলা রাস্তায় বৃষ্টির মধ্যে একে-অপরকে জরিয়ে ধরেন তারা। এরপর রাস্তার ধারেই প্রকাশ্যে যৌন সঙ্গমে লিপ্ত হন ওই যুগল। সেই দৃশ্য দেখে অনেকেই দাঁড়িয়ে পড়েছিলেন। অনেকে আবার সেই দৃশ্যের ছবি তুলে ও ভিডিও ধারণ করে তা সোশ্যাল মিডিয়ায় আপলোডও করে দিয়েছেন। তবুও কোনো হুঁশ নেই ওই যুগলের।

ভারতের মুম্বাইয়ের মেরিন ড্রাইভ এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে। এখন তা রীতিমতো ভাইরাল।

ভারতের পথে প্রকাশ্যে এই ধরনের ঘটনার নজির নেই বললেই চলে। এ ঘটনায় অবশেষে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। অবশ্য পুলিশ আসতেই ঘটনাস্থল ছেড়ে চলে যান ওই ব্যক্তি। তবে পুলিশ অভিযুক্ত নারীকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, কয়েকজন পথচারী এসে তাদের কাছে গোটা ঘটনাটি জানান। এমনটি একটি ভিডিও ফুটেজও দেখান তারা। সেখানে দেখা যায়, ওই যুগল অর্ধনগ্ন হয়ে ছাতা মাথায় দিয়ে রাস্তার ধারেই যৌন সঙ্গমে লিপ্ত। মুম্বাই শহরের ওই এলাকাটি অত্যন্ত জনবহুল। এ রকম একটি এলাকায় এই দৃশ্য দেখে পথচারীরা রীতিমতো হতভম্ব হয়ে যান।

পরে পুলিশ তদন্ত করে জানতে পারেন অভিযুক্ত ওই নারী মানসিক বিকারগ্রস্থ। অপরদিকে, যে ব্যক্তি যৌন সঙ্গমে লিপ্ত ছিলেন তিনি ভিনদেশি বলে জানা গেছে। ইতোমধ্যে তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: