শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

রাস্তার পাশেই যৌন সঙ্গমে লিপ্ত যুগল! অতঃপর…



আন্তর্জাতকি ডেস্ক::অঝোর ধারায় বৃষ্টি পরছে। এ সময় খোলা রাস্তায় বৃষ্টির মধ্যে একে-অপরকে জরিয়ে ধরেন তারা। এরপর রাস্তার ধারেই প্রকাশ্যে যৌন সঙ্গমে লিপ্ত হন ওই যুগল। সেই দৃশ্য দেখে অনেকেই দাঁড়িয়ে পড়েছিলেন। অনেকে আবার সেই দৃশ্যের ছবি তুলে ও ভিডিও ধারণ করে তা সোশ্যাল মিডিয়ায় আপলোডও করে দিয়েছেন। তবুও কোনো হুঁশ নেই ওই যুগলের।

ভারতের মুম্বাইয়ের মেরিন ড্রাইভ এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে। এখন তা রীতিমতো ভাইরাল।

ভারতের পথে প্রকাশ্যে এই ধরনের ঘটনার নজির নেই বললেই চলে। এ ঘটনায় অবশেষে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। অবশ্য পুলিশ আসতেই ঘটনাস্থল ছেড়ে চলে যান ওই ব্যক্তি। তবে পুলিশ অভিযুক্ত নারীকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, কয়েকজন পথচারী এসে তাদের কাছে গোটা ঘটনাটি জানান। এমনটি একটি ভিডিও ফুটেজও দেখান তারা। সেখানে দেখা যায়, ওই যুগল অর্ধনগ্ন হয়ে ছাতা মাথায় দিয়ে রাস্তার ধারেই যৌন সঙ্গমে লিপ্ত। মুম্বাই শহরের ওই এলাকাটি অত্যন্ত জনবহুল। এ রকম একটি এলাকায় এই দৃশ্য দেখে পথচারীরা রীতিমতো হতভম্ব হয়ে যান।

পরে পুলিশ তদন্ত করে জানতে পারেন অভিযুক্ত ওই নারী মানসিক বিকারগ্রস্থ। অপরদিকে, যে ব্যক্তি যৌন সঙ্গমে লিপ্ত ছিলেন তিনি ভিনদেশি বলে জানা গেছে। ইতোমধ্যে তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: