শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন



নিউজ ডেস্ক::পবিত্র ঈদুল ফিতরের মাত্র কয়েকদিন বাকি। এরই মধ্যে সবাই প্রস্তুতি নিচ্ছেন ঈদ উদযাপন করার জন্য। সাধারণ মানুষের মত রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিরাও বসে নেই। তারা কোথায় কিভাবে ঈদ পালন করবেন সে প্রস্তুতিও নিচ্ছেন।

জানা গেছে, ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথারীতি তার সরকারি বাসভবন গণভবনে ঈদ করবেন। সেদিন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে তিনি কুশল বিনিময় করবেন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ পরিবার নিয়ে বঙ্গভবনে ঈদ করবেন।

অন্যদিকে বাজেট অধিবেশনের কারণে স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী কোথাও যাচ্ছেন না। তিনি এবার ঢাকাতেই ঈদ করবেন।

এদিকে সংসদ নির্বাচন ও চার সিটি নির্বাচনসহ বিভিন্ন কারণে প্রধান নির্বাচন কমিশনার ( সিইস) কেএম নরুল হুদা, কমিশনার মাহবুব তালুকদার, কমিশনার নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী ঢাকায় ঈদ করবেন।

আর নির্বাচন কমিশনার কবিতা খানম গ্রামের বাড়িতে ঈদ করবেন। আরেক নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম গ্রামের বাড়ি রাজশাহী যাবেন কিনা এখনো সিদ্ধান্ত নেননি।

পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী আ হ ম মোস্তফা কামাল গ্রামের বাড়ি কুমিল্লায় ঈদ করবেন। এ মন্ত্রণালয়ের বেশিরভাগ কার্মকর্তারা ঈদ গ্রামের বাড়িতেই করবেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: