শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

রাষ্ট্রপতিকে বিদায়ী ইসির কৃতজ্ঞতা



রাষ্ট্রপতিকে বিদায়ী ইসির কৃতজ্ঞতা

বিদায় বেলায় শেষ সাক্ষাৎ করে কাজী রকিবউদ্দীন আহমদের নেতৃত্বাধীন নির্বাচন কমিশন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এ সময় রাষ্ট্রপতি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য ইসিকে ধন্যবাদ জানান। একই সঙ্গে বিদায়ী সদস্যদের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

মঙ্গলবার বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেন ইসির ৫ সদস্য। এসময় নির্বাচন কমিশন সচিব মোহাম্মদ আব্দুল্লাহ উপস্থিত ছিলেন।

ইসি সচিব সাংবাদিকদের জানান, বিকাল সাড়ে ৩টা থেকে ৪টা পর্যন্ত রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে ছিলেন সিইসি ও চার কমিশনার মোহাম্মদ আবদুল মোবারক, আবু হাফিজ, জাবেদ আলী ও মো. শাহনেওয়াজ।

তিনি আরও বলেন, রাষ্ট্রপতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সিইসি ও নির্বাচন কমিশনাররা। সাংবিধানিক এ দায়িত্ব পালনে সহযোগিতার জন্য তারা রাষ্ট্রপতিকে কৃতজ্ঞতা জানান। এ সময় ৫ বছর নিজেদের সব কার্যক্রমের অগ্রগতি তুলে ধরেন বিদায়ী ইসি।

আগামীকাল বুধবার (৮ ফেব্রুয়ারি) সিইসি কাজী রকিবউদ্দীন আহমদ ও তিন নির্বাচন কমিশনারের মেয়াদ ৫ বছর পূর্ণ হচ্ছে, আরেকজন নির্বাচন কমিশনারের মেয়াদ পূর্ণ হবে ১৪ ফেব্রুয়ারি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: