শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «   নয়াপল্টনে সংঘর্ষ: ৩ মামলায় গ্রেফতার ৫০  » «   ভোটের ২-৩ দিন আগে মাঠে সেনাবাহিনী থাকবে: ইসি সচিব  » «   ওমরাহ শেষে বিমানেই মারা গেল চার বছরের শিশু  » «   শরিকদের সর্বোচ্চ ৬০ আসন ছাড়ার কথা ভাবছে বিএনপি  » «   বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানই হাতিয়ে নিচ্ছে অতিরিক্ত টাকা  » «   আজ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু: ফিরছেন ১৫০ রোহিঙ্গা  » «   সিলেট-২: বিএনপির মনোনয়ন ফরম নিলেন ইলিয়াসপত্নী লুনা  » «   তফসিল পেছানোর দাবিতে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   সংসদ নির্বাচন: হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপরীতে  » «  

রাষ্ট্রপতিকে বিদায়ী ইসির কৃতজ্ঞতা



রাষ্ট্রপতিকে বিদায়ী ইসির কৃতজ্ঞতা

বিদায় বেলায় শেষ সাক্ষাৎ করে কাজী রকিবউদ্দীন আহমদের নেতৃত্বাধীন নির্বাচন কমিশন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এ সময় রাষ্ট্রপতি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য ইসিকে ধন্যবাদ জানান। একই সঙ্গে বিদায়ী সদস্যদের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

মঙ্গলবার বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেন ইসির ৫ সদস্য। এসময় নির্বাচন কমিশন সচিব মোহাম্মদ আব্দুল্লাহ উপস্থিত ছিলেন।

ইসি সচিব সাংবাদিকদের জানান, বিকাল সাড়ে ৩টা থেকে ৪টা পর্যন্ত রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে ছিলেন সিইসি ও চার কমিশনার মোহাম্মদ আবদুল মোবারক, আবু হাফিজ, জাবেদ আলী ও মো. শাহনেওয়াজ।

তিনি আরও বলেন, রাষ্ট্রপতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সিইসি ও নির্বাচন কমিশনাররা। সাংবিধানিক এ দায়িত্ব পালনে সহযোগিতার জন্য তারা রাষ্ট্রপতিকে কৃতজ্ঞতা জানান। এ সময় ৫ বছর নিজেদের সব কার্যক্রমের অগ্রগতি তুলে ধরেন বিদায়ী ইসি।

আগামীকাল বুধবার (৮ ফেব্রুয়ারি) সিইসি কাজী রকিবউদ্দীন আহমদ ও তিন নির্বাচন কমিশনারের মেয়াদ ৫ বছর পূর্ণ হচ্ছে, আরেকজন নির্বাচন কমিশনারের মেয়াদ পূর্ণ হবে ১৪ ফেব্রুয়ারি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: