বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক



নিউজ ডেস্ক::তারেক হোসাইন (২০) নামের এক যুবক রাশিয়ায় বিশ্বকাপ খেলা দেখতে গিয়ে ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তারেক মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের বুড়ারগুল গ্রামের মো. সিরাজ উদ্দীনের ছেলে।

জানা যায়, বিশ্বকাপ আসরের খেলা দেখতে গত ২৮ জুন মস্কোর উদ্দেশে ঢাকা ত্যাগ করেন ফুটবলপ্রেমী এই তরুণ। মস্কোয় পৌঁছে তিনি পরিবারের সাথে ফোনে যোগাযোগ করেন এবং তার চাচা ইংল্যান্ডপ্রবাসী নাসির উদ্দিনের পূর্বপরিচিত মুন্নার সাথে থাকার কথা জানান।

গত ৪ জুলাই বুধবার সন্ধ্যায় মুন্না ফোনে জানান, রাশিয়ান পুলিশ তারেকসহ মোট ৯ জনকে আটক করেছে। এরপর থেকে পরিবারের সাথে তার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

তারেকের বাবা সিরাজ উদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার ছোট ভাই (লন্ডনপ্রবাসী) মো. নাসির উদ্দিন সেখানকার পুলিশের সাথে যোগাযোগ করেছেন। তারা বলেছে- আমরা কয়েকজন বাংলাদেশিকে বর্ডার এলাকা থেকে আটক করেছি। তারেকের পাসপোর্ট নম্বর, পাসপোর্টের ফটোকপি দিলে পুলিশ জানায় সে আমাদের হেফাজতে আছে, বিশ্বকাপ খেলা শেষ হলেই তাদের বাংলাদেশে পাঠানো হবে।

তিনি আরও জানান, আজ দুই সপ্তাহ ধরে আমার ছেলের সাথে কোনো যোগাযোগ করতে পারছি না। আমার ছেলে কেমন আছে তা নিয়ে আমার পুরো পরিবার উদ্বিগ্ন। আমার স্ত্রী ছেলের চিন্তায় নির্ঘুম রাত কাটাচ্ছে।

তিনি ছেলেকে ফিরে পেতে রাশিয়াতে অবস্থিত বাংলাদেশ কনসুলেট অফিসের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: