মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক



নিউজ ডেস্ক::তারেক হোসাইন (২০) নামের এক যুবক রাশিয়ায় বিশ্বকাপ খেলা দেখতে গিয়ে ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তারেক মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের বুড়ারগুল গ্রামের মো. সিরাজ উদ্দীনের ছেলে।

জানা যায়, বিশ্বকাপ আসরের খেলা দেখতে গত ২৮ জুন মস্কোর উদ্দেশে ঢাকা ত্যাগ করেন ফুটবলপ্রেমী এই তরুণ। মস্কোয় পৌঁছে তিনি পরিবারের সাথে ফোনে যোগাযোগ করেন এবং তার চাচা ইংল্যান্ডপ্রবাসী নাসির উদ্দিনের পূর্বপরিচিত মুন্নার সাথে থাকার কথা জানান।

গত ৪ জুলাই বুধবার সন্ধ্যায় মুন্না ফোনে জানান, রাশিয়ান পুলিশ তারেকসহ মোট ৯ জনকে আটক করেছে। এরপর থেকে পরিবারের সাথে তার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

তারেকের বাবা সিরাজ উদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার ছোট ভাই (লন্ডনপ্রবাসী) মো. নাসির উদ্দিন সেখানকার পুলিশের সাথে যোগাযোগ করেছেন। তারা বলেছে- আমরা কয়েকজন বাংলাদেশিকে বর্ডার এলাকা থেকে আটক করেছি। তারেকের পাসপোর্ট নম্বর, পাসপোর্টের ফটোকপি দিলে পুলিশ জানায় সে আমাদের হেফাজতে আছে, বিশ্বকাপ খেলা শেষ হলেই তাদের বাংলাদেশে পাঠানো হবে।

তিনি আরও জানান, আজ দুই সপ্তাহ ধরে আমার ছেলের সাথে কোনো যোগাযোগ করতে পারছি না। আমার ছেলে কেমন আছে তা নিয়ে আমার পুরো পরিবার উদ্বিগ্ন। আমার স্ত্রী ছেলের চিন্তায় নির্ঘুম রাত কাটাচ্ছে।

তিনি ছেলেকে ফিরে পেতে রাশিয়াতে অবস্থিত বাংলাদেশ কনসুলেট অফিসের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: