মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

রাশিয়ায় বিধ্বস্ত বিমানের ৭১ আরোহীর সবাই নিহত



আন্তর্জাতিক ডেস্ক::মস্কোর দোমোদেদোভো বিমানবন্দর থেকে ৭১ যাত্রী নিয়ে নিখোঁজ রুশ বিমানটি বিধ্বস্ত হয়েছে। বিমানটি মস্কো থেকে কাজাখস্তান সীমান্তবর্তী রুশ শহর ওরস্কে যাচ্ছিল। তবে মস্কোর একটি বিমানবন্দর থেকে উড়ার কিছু পরেই বিমানটি বিধ্বস্ত হয়। এতে আরোহীর কেউ বেঁচে নেই বলে ধারণা করা হচ্ছে।

বিবিসির এক সংবাদে বলা হয়েছে, সারাটভ এয়ারলাইন্সের বিমানটি মস্কোর দমোদোভো বিমানবন্দর থেকে ওড়ার করার পর পরই বিধ্বস্ত হয়। প্রত্যক্ষদর্শীরা বলছেন, মস্কোর দক্ষিণ-পূর্বদিকের এলাকা আরগুনোভো থেকে তারা জ্বলন্ত বিমানটিকে মাটিতে পড়তে দেখেছেন।

রুশ প্রেসিডেন্ট পুতিন এ ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং তদন্তের নির্দেশ দিয়েছেন।

সাম্প্রতিক বছরগুলোতে রাশিয়ার বিমান সংস্থাগুলোর বিমান আরও দুটি দুর্ঘটনার শিকার হয়েছে। ২০১৬ সালের ডিসেম্বরে কৃষ্ণসাগরে বিধ্বস্ত হয় একটি বিমান, মারা যায় ৯২ জন। এছাড়া ২০১৫ সালের অক্টোবরে মিশরের সাইনাই এলাকায় বিধ্বস্ত হয় আরেকটি বিমান, যাতে মারা যায় ২২৪ জন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: