রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

রাতে সাকিবের বিপক্ষে মাঠে নামবে মোস্তাফিজ



খেলাধুলা ডেস্ক::ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরের পর্দা উঠেছে গত ৭ এপ্রিল। দেশের ক্রিকেটপ্রেমীদের বড় একটা অংশ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) দেখার মূল কারণ সাকিব-মোস্তাফিজের জন্য।

কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে ছেদ করে বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব খেলছে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আর আগের দুই আসরে এই হায়দরাবাদেই খেলেছিলেন কাঁটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তবে এবার খেলছেন মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে।

এই দুই ক্রিকেটারের জন্য আইপিএলের বাংলাদেশের অধিকাংশ সমর্থন পাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদ। তবে এই দুই দল মুখোমুখি হলে একে অপরের বিপক্ষে খেলবেন সাকিব-মোস্তাফিজ।

তখন কী অবস্থা হবে বাংলাদেশি ক্রীড়া প্রেমীদের?

এমন সকল প্রশ্নের উত্তর মিলবে বৃহস্পতিবার (১২ এপ্রিল) এর ম্যাচে। সাকিবের হায়দরাবাদ মাঠে নামবে মোস্তাফিজের মুম্বাইয়ের বিপক্ষে।

সাকিব আল হাসানের হায়দরাবাদের লক্ষ্য সামনের দিকে এগিয়ে যাওয়া। আর মোস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্স এখনো অপেক্ষায় নিজেদের প্রথম জয় পাওয়ার।

কিন্তু ঘরের মাঠ হায়দরাবাদে খেলা হওয়ায় নিশ্চিতভাবেই এগিয়ে থাকবে সাকিবের হায়দরাবাদই। তবে চাপের মুখে ঘুরে দাঁড়াতে প্রস্তুত আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স।

টুনামেন্টের উদ্বোধনী ম্যাচে মোস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্স মাঠে নামে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। সেই ম্যাচে মোস্তাফিজ ৩ ওভার ৫ বল করে ৩৯ রান দিয়ে নিয়েছিলেন ১টি উইকেট। এরমধ্যে গুরুত্বপূর্ণ শেষ ওভারে ম্যাচটি দারুণ কিছু করার ঈঙ্গিত দিচ্ছিলেন বাংলাদেশি এই কাঁটার মাস্টার। আগের ৩ ওভারে ২৯ রান দিলেও শেষ ওভারে নায়ক হওয়ার সুযোগ ছিল তার সামনে। প্রথম তিনটি বল দিয়েছিলেন ডট। কিন্তু পরের দুই বলেই একটি ছক্কা ও চার হজম করলে ম্যাচটি হেরে যায় মোস্তাফিজের মুম্বাই। কিন্তু এই হারের জন্য মোস্তাফিজের চেয়ে বেশি দায়ী ছিল ১৮ ও ১৯ তম ওভারে বোলিং করা ম্যাক্লেনগান ও জসপ্রিত। দুজনেই নিজেদের এই ওভার গুলোতে দিয়েছিলেন ২০ রান করে। অপরদিকে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে গত ম্যাচে সাকিব বোলিং করেছেন দুর্দান্ত। দলের চাপের সময় জ্বলে উঠেছেন এবং তুলে নিয়েছেন গুরুত্বপূর্ণ দুটি উইকেট।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ইতিহাসে দশবারের দেখায় সমান পাঁচবার করে জিতেছে মুম্বাই ও হায়দরাবাদ। নিজেদের একাদশতম দেখায় মোস্তাফিজদের সামনে লক্ষ্য আসরের প্রথম জয় পাওয়ার আর সাকিবদের সামনে শুধুই এগিয়ে যাওয়ার প্রত্যয়। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় মাঠে গড়াবে ম্যাচটি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: