রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

রাজাপুরে ২০ শিক্ষার্থীর চুল কেটে দিলেন শিক্ষক



Rajapur-photo-bg20160419205913নিউজ ডেস্ক:: চুল ছোট করে আসতে বলার পরও তা অমান্য করায় দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির ২০ শিক্ষার্থীর চুল কেটে দিয়েছেন এক মাদ্রাসা শিক্ষক।

মঙ্গলবার (১৯ এপ্রিল) ঝালকাঠির রাজাপুর উপজেলার বাগড়ি গ্রামের নূরানী কিন্ডার গার্টেন মাদ্রাসা ও হিফজখানায় এ ঘটনা ঘটেছে।

এ নিয়ে ওই মাদ্রাসার শিক্ষার্থীদের অভিভাবকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

অভিভাবক ও শিক্ষার্থীরা জানায়, ২০ এপ্রিল থেকে শিশুদের পরীক্ষা শুরু। এজন্য গত কয়েকদিন ধরে মাদ্রাসার শিক্ষক রবিউল ইসলাম ওই শিশুদের মাথার চুল কেটে আসতে বলছেন। কিন্তু শিশুরা তা না মানায় মঙ্গলবার দুপুরে তাদের ক্লাসে দাঁড় করিয়ে কাঁচি দিয়ে সামান্য করে চুল কেটে দেন ওই শিক্ষক।

মাদ্রাসা শেষে শিক্ষার্থীরা বাড়িতে গিয়ে অভিভাবকদের বিষয়টি জানালে ক্ষুব্ধ অভিভাবকরা মাদ্রাসায় গিয়ে এর জবাবদিহিতা চান। তবে এরআগেই ওই শিক্ষক সটকে পড়েন।

অভিযুক্ত শিক্ষক রবিউল ইসলাম জানান, ওই ছেলেদের মাথার চুল বড় হয়ে যাওয়ায় তাদের অনেক দিন ধরে চুল কেটে আসতে বলা হচ্ছে। কিন্তু না শোনায় কাঁচি দিয়ে প্রত্যেকের মাথায় অল্প চুল কেটে দিয়েছেন। যাতে তারা বাড়ি ফিরে চুল কাটায়।

এ বিষয়ে নূরানী কিন্ডার গার্টেন মাদ্রাসা ও হিফজখানার প্রধান শিক্ষক জয়নাল আবেদিন জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: