শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইন্সটাগ্রাম ভিডিওতে মিউজিক অ্যাড করবেন যেভাবে!  » «   বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোস্তফা আজাদের ইন্তেকাল  » «   ছুটির বিকেলে নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রীর খুনসুটি  » «   নতুন স্ত্রীকে ঘরে তুললেন হৃদয় খান  » «   জামালগঞ্জে মসজিদের ইমামের বাড়ির রাস্তায় চলাচলে বাধার অভিযোগ  » «   সব কর্মসূচি পালন করতে অনুমতি নিতে হবে কেন?  » «   সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন : প্রধানমন্ত্রী  » «   যে অসুস্থতার কথা উল্লেখ করা হয়েছে আপিল আবেদনে  » «   হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  » «   মাশরাফির ফেরার সম্ভাবনা নেই!  » «   কৃত্রিম বুদ্ধিমত্তা হতে পারে ভয়ানক  » «   শিশুকে ধর্ষণের পর মাথা থেঁতলে হত্যা  » «   শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২  » «   যেভাবে মিলবে কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তি!  » «   বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের লাঠিপেটা, আটক ১১  » «  

‘রাজস্ব বাড়াতে যেকোন জায়গায় খোঁচা দিতে হয়’



13নিউজ ডেস্ক :: রাজস্ব বাড়াতে যেকোন জায়গায় খোঁচা দিতে হয়। সেজস্যই বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভ্যাট বসানো হয়েছে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মহিত।

আজ শনিবার বাংলা একাডেমিতে ‘কেবল শিক্ষাক্ষেত্রে বিনিয়োগ টেকসই উন্নয়ন নিশ্চিত করতে পারে’ শীর্ষক এক বিতর্ক প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে একথা জানান তিনি।

তিনি বলেন, বিভিন্ন মন্ত্রণালয় থেকে বিভিন্ন প্রকল্প ও পরিকল্পনা বাস্তবায়নের জন্য চাপ দেওয়া হয়। এগুলো বাস্তবায়নে রাজস্ব আয় বাড়ানো প্রয়োজন। এজন্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওপর ৭.৫০ শতাংশ ভ্যাট বাড়ানো হয়েছে। আর যখন এটা করলাম তখন শিক্ষক ও শিক্ষার্থীরা রাস্তায় বসে গেলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: