শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «   মাদকের বিরুদ্ধে যৌথ দল গঠন করবে যুক্তরাষ্ট্র-মেক্সিকো  » «   উট কিনলেন নায়িকা শিমলা  » «   আন্দোলনে নামার সময় জানাল বিএনপি  » «   সব জায়গায় জিয়া পরিবারের ভুল দেখেন প্রধানমন্ত্রী : ফখরুল  » «  

‘রাজস্ব বাড়াতে যেকোন জায়গায় খোঁচা দিতে হয়’



13নিউজ ডেস্ক :: রাজস্ব বাড়াতে যেকোন জায়গায় খোঁচা দিতে হয়। সেজস্যই বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভ্যাট বসানো হয়েছে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মহিত।

আজ শনিবার বাংলা একাডেমিতে ‘কেবল শিক্ষাক্ষেত্রে বিনিয়োগ টেকসই উন্নয়ন নিশ্চিত করতে পারে’ শীর্ষক এক বিতর্ক প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে একথা জানান তিনি।

তিনি বলেন, বিভিন্ন মন্ত্রণালয় থেকে বিভিন্ন প্রকল্প ও পরিকল্পনা বাস্তবায়নের জন্য চাপ দেওয়া হয়। এগুলো বাস্তবায়নে রাজস্ব আয় বাড়ানো প্রয়োজন। এজন্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওপর ৭.৫০ শতাংশ ভ্যাট বাড়ানো হয়েছে। আর যখন এটা করলাম তখন শিক্ষক ও শিক্ষার্থীরা রাস্তায় বসে গেলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: