রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

রাজস্ব ফাঁকি দিয়ে মোটরসাইকেল আমদানি



Mongla-04নিউজ ডেস্ক::মংলা বন্দরে রাজস্ব ফাঁকি দিয়ে আমদানী করা মোটর সাইকেলের একটি চালান আটক করছে কাস্টমর্স কর্র্তৃপক্ষ। মঙ্গলবার কায়িক পরীক্ষার সময় ঘোষনা বহিঃভুত ও রাজস্ব ফাঁকির বিষয়টি নজরে পড়লে তা আটক করা হয়। মংলা কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার মোঃ জাহাঙ্গীর আলম জানান, বানিজ্যিক জাহাজ এমভি মার্কস জুরান গত বোরবার বন্দরে ভেড়ে।

এ জাহাজে আসা তিনটি কন্টেইনারের পন্য ছাড় করানোর চেস্টা করে সিএন্ডএফ এজেন্ট মেসার্স সাহারিয়ার শিপিং এজেন্সি। আর নিয়মিত কায়িক পরীক্ষার করতে গিয়ে ধরা পড়ে ১৫৫ সিসি মোটর সাইকেলের বিপরীতে মোট দুই ইউনিট মোটর সাইকেলের ইঞ্জিন ক্যাপাসিটি ৬৪৭ সিসি ও মোট ১৬ ইউনিট মোটর সাইকেলের ইঞ্জিন ক্যাপাসিটি ২৪৭ সিসি পাওয়া যায়।

এ কারণে ওই তিন কন্টেইনারে থাকা ৮০ টি মোটর সাইকেল আটক ও সিলগালা করে কাস্টমস কর্তৃপক্ষ। ঢাকার মেসার্স হোসেন এন্টারপ্রাইজ নামক একটি প্রতিষ্ঠান মোটর সাইকেলের এ চালনটি দক্ষিন কোরিয়া থেকে আমদানী করে। এ চালনাটির আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৪ কোটি টাকা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: