সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে প্লট চাওয়া নিয়ে মুখ খুললেন রুমিন ফারহানা  » «   দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «  

রাজশাহী, সিলেট ও বরিশালের সিটি নির্বাচন ৩০ জুলাই



নিউজ ডেস্ক:: রাজশাহী, সিলেট ও বরিশালে সিটি করপোরেশনের নির্বাচনে আগামী ৩০ জুলাই ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আজ মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা সংবাদ সম্মেলনে করে এ তথ্য জানান।

সিইসি বলেন, স্থানীয় সরকার বিভাগ থেকে চিঠি পেয়েছি, এই তিন সিটিতে সীমানা নির্ধারণ নিয়ে জটিলতা নেই এবং আইনগত কোনোও সমস্যা নেই- এ কথা উল্লেখ করে সিইসি বলেন, তাই আগামী ৩০ জুলাই নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে।

সিইসি আরো জানান, তিন সিটি নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে।

তফসিল অনুয়ায়ী আগামী ২৮ জুন প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল, ১ থেকে ২ জুলাই যাচাই-বাছাই, ৯ জুলাই প্রত্যাহার এবং ১০ জুলাই প্রতীক বরাদ্দের দিন ধার্য করা হয়েছে।

এছাড়া, সংসদ সদস্যদের প্রচারণায় সুযোগ রাখার সিদ্ধান্তে একজন ছাড়া বাকি ৪ নির্বাচন কমিশনার একমত হয়েছেন বলেও জানান সিইসি।

এর আগে, ২০১৩ সালের ১৫ জুলাই এই তিন সিটিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: