মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমলগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলা: পিইসি পরীক্ষার্থী সহ আহত ৩  » «   নাতির সঙ্গে পিএসপি পরীক্ষা দিচ্ছেন নানি  » «   তবু চলছে সৌদি হামলা; আরো ১২ ইয়েমেনি নিহত  » «   হাইকোর্টের রুল জারি মুক্তি বার্তায় নাম থেকেও, তালিকায় অন্তর্ভুক্তি নয় কেন?  » «   ২০ কোটি টাকায় ‘ভার্জিনিটি’ নিলামে বেচলেন যে মডেল  » «   ওসমানীনগর উপজেলা স্বেচ্চাসেবক দলের মত বিনিময়  » «   ‘সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন করতে হবে’  » «   টিকল না ১০ নম্বর সম্পর্কও? সুস্মিতার বয়ফ্রেন্ডের তালিকা…  » «   জাতীয় পতাকা উত্তোলন ছাড়াই চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়  » «   বিয়ের রাতে পালালেন সাবিলা নূর!  » «   নিজেকে আরো সুন্দর করে তুলতে ব্যবহার করুন এই ৭ তেল  » «   ‘দু:শাসনের জন্য আ’লীগকে জবাবদিহি করতে হবে’  » «   হাসপাতাল ও হোটেলে র‌্যাবের অভিযান : জরিমানা ২২ লাখ টাকা  » «   জঙ্গি সংগঠনের কার্যক্রম ঠেকাতে ইজতেমায় পুলিশের কড়া নজরদারি থাকবে  » «   ঢাকা সেনানিবাসে প্রধানন্ত্রী‘বাঙালি জাতিকে ধ্বংস করতেই জাতির পিতাকে হত্যা’  » «  

রাজশাহী জেলা বিএনপির উপদেষ্টার ইন্তেকাল



Shok-sm20160501183104নিউজ ডেস্ক: রাজশাহী জেলা বিএনপির উপদেষ্টা ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক সংসদ সদস্য আজিজুর রহমান আর নেই।

রোববার (০১ মে) দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি… রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজিজুর রহমান ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন।

রাজশাহী জেলা বিএনপির দফতর সম্পাদক গোলাম মোস্তফা মামুন জানান, আজ (রোববার) বাদ এশা মহানগরীর মহিষবাথান ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মহিষবাথান গোরস্থানে তাকে দাফন করা হবে।

রাজশাহীর প্রবীণ এই নেতা ১৯৯১ সালে রাজশাহী বাঘা-চারঘাট আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করেন। ২০০০ সালের পর তিনি রাজশাহী জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন।

সাবেক সংসদ সদস্য আজিজুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মিজানুর রহমান মিনু, সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, জেলা বিএনপির সভাপতি নাদিম মোস্তফা।

বিএনপির নেতারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: