শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

রাজশাহী জেলা বিএনপির উপদেষ্টার ইন্তেকাল



Shok-sm20160501183104নিউজ ডেস্ক: রাজশাহী জেলা বিএনপির উপদেষ্টা ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক সংসদ সদস্য আজিজুর রহমান আর নেই।

রোববার (০১ মে) দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি… রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজিজুর রহমান ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন।

রাজশাহী জেলা বিএনপির দফতর সম্পাদক গোলাম মোস্তফা মামুন জানান, আজ (রোববার) বাদ এশা মহানগরীর মহিষবাথান ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মহিষবাথান গোরস্থানে তাকে দাফন করা হবে।

রাজশাহীর প্রবীণ এই নেতা ১৯৯১ সালে রাজশাহী বাঘা-চারঘাট আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করেন। ২০০০ সালের পর তিনি রাজশাহী জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন।

সাবেক সংসদ সদস্য আজিজুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মিজানুর রহমান মিনু, সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, জেলা বিএনপির সভাপতি নাদিম মোস্তফা।

বিএনপির নেতারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: