রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি  » «   স্কুলের ঘন্টা বাজালেন রুহানি!  » «   উল্টো পথে প্রতিমন্ত্রীর গাড়ি: অর্ধশত যানবাহনকে জরিমানা  » «   বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা  » «   সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: চেয়ারম্যানসহ আসামি ৭  » «   ‘আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান সম্ভব’  » «   রোহিঙ্গাদের গণধর্ষণের প্রমাণ পেয়েছে জাতিসংঘ  » «   অবশেষে রিয়ালের স্বস্তির জয়  » «   সিরিজ বাঁচিয়ে রাখতে চায় অস্ট্রেলিয়া  » «   বালাগঞ্জে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন সম্পন্ন  » «   তখনও প্রসবকালীন রক্ত ঝরছে তার শরীর থেকে  » «   টাঙ্গাইলে চলছে ভোটগ্রহণ  » «   কিশোরী স্কুলছাত্রীদের যৌনদাসী বানিয়ে রাখেন কিম!  » «   বুদ্ধি কমিয়ে দিচ্ছে যে খাবার  » «   আইফোনের তুলনায় পাঁচ গুণ সস্তা টাইগাফোন  » «  

রাজশাহী জেলা বিএনপির উপদেষ্টার ইন্তেকাল



Shok-sm20160501183104নিউজ ডেস্ক: রাজশাহী জেলা বিএনপির উপদেষ্টা ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক সংসদ সদস্য আজিজুর রহমান আর নেই।

রোববার (০১ মে) দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি… রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজিজুর রহমান ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন।

রাজশাহী জেলা বিএনপির দফতর সম্পাদক গোলাম মোস্তফা মামুন জানান, আজ (রোববার) বাদ এশা মহানগরীর মহিষবাথান ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মহিষবাথান গোরস্থানে তাকে দাফন করা হবে।

রাজশাহীর প্রবীণ এই নেতা ১৯৯১ সালে রাজশাহী বাঘা-চারঘাট আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করেন। ২০০০ সালের পর তিনি রাজশাহী জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন।

সাবেক সংসদ সদস্য আজিজুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মিজানুর রহমান মিনু, সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, জেলা বিএনপির সভাপতি নাদিম মোস্তফা।

বিএনপির নেতারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: