মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

রাজশাহীতে ২৫ লাখ টাকা নিয়ে পালানো প্রতারক ঢাকায় গ্রেফতার



Rajshahi_banglanews2420160418205338নিউজ ডেস্ক: রাজশাহীর উপশহর এলাকায় ল্যাব এইড ফার্মাসিউটিক্যাল লিমিটেডের ২৫ লাখ টাকা নিয়ে পালানো প্রতারক মুশফিকুর রহমানকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে রাজধানীর রূপনগর থানার পল্লবী এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইফতেখার খান জানান, রাতের মধ্যেই তাকে নিয়ে পুলিশের একটি টিম রাজশাহীতে পৌঁছাবে। মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে তাকে এ মামলায় আদালতে পাঠানো হবে।

মহানগরীর বোয়ালিয়া জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) গোলাম সাকলাইন জানান, গত সপ্তাহে উপশহর এলাকার ল্যাব এইড ফার্মাসিউটিক্যালের ২৫ লাখ টাকা নিয়ে পালান মুশফিকুর রহমান। এ ঘটনায় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে গত ১৩ এপ্রিল বোয়ালিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে তার অবস্থান নিশ্চিত করতে মাঠে নামে পুলিশ। এক পর্যায়ে তার মোবাইল ফোন ট্র্যাকিং করে রাজধানীর রূপনগর থানার পল্লবী (বর্ধিত) এলাকার একটি বাড়ি থেকে সোমবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, মুশফিকুর রহমানের বাড়ি মাগুরা জেলার জয়নগর গ্রামে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি টাকা আত্মসাতের কথা স্বীকার করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: