সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «  

রাজশাহীতে সব ধরনের যান চলাচল বন্ধ



শামসুজ্জোহা বাবু,রাজশাহী থেকে:রাজধানীর কুর্মিটোলায় দুই কলেজ শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় চলমান ছাত্র বিক্ষোভ ছড়িয়ে পড়েছে রাজশাহীতেও। সড়কে বাস চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদের ঘটনায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট এলাকায় নিরাপদ সড়ক চাই এই স্লোগানে বিক্ষোভ মানববন্ধনের আয়োজন করে শিক্ষার্থীরা। এসময় তাদের হাতে বিভিন্ন প্ল্যাকার্ড দেখা যায়। এতে বিভিন্ন স্লোগান লেখা রয়েছে।

আন্দোলনরত শিক্ষার্থী বলেন, সুষ্ঠুভাবে তাদের বিক্ষোভ ও মানববন্ধন চলছে। এছাড়া সড়ক দিয়ে বিভিন্ন যানবাহন চলাচলের সুযোগ করে দিচ্ছে কিছু শিক্ষার্থী। তবে আজ শুক্রবার (৩ আগস্ট) সকাল রাস্তায় গণ পরিবহন চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহন শ্রমিকরা। পরিবহন শ্রমিকরা বলেছেন, গাড়ীর নিরাপত্তার জন্য আমরা দিনের বেলায় গাড়ী চলাচল বন্ধ করে দিয়েছি। ফলে আজও সাধারণ যাত্রীদের ভোগান্তির সীমা নেই। অনেক সময় পর পর দুই একটা বিআরটিসি বাস চলাচল করছে তাতে যাত্রী ভর্তি হয়ে থাকায় মানুষ বাধ্য হয়ে পায়ে হেঁটেই গন্তব্যে যাচ্ছেন।

রাজশাহী শিরইল বাস টার্মিনাল থেকে দেশের বিভিন্ন জেলায় গাড়ী ছেড়ে যায়। শিরইল এর মতো ব্যস্ততম সড়কগুলোতে তেমন যান চলাচল আজ চোখে পড়েনি।

এ বিষয়ে রাজশাহী জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতির সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, গাড়ী ও গাড়ীর শ্রমিকদের নিরাপত্তার জন্য আমরা দিনের বেলায় সব ধরনের গাড়ী চলাচল বন্ধ করে রেখেছি। বিকেল ৫টায় রাজশাহী পরিবহন শ্রমিক গ্রুফ অফিসে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: