মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

রাজশাহীতে সব ধরনের যান চলাচল বন্ধ



শামসুজ্জোহা বাবু,রাজশাহী থেকে:রাজধানীর কুর্মিটোলায় দুই কলেজ শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় চলমান ছাত্র বিক্ষোভ ছড়িয়ে পড়েছে রাজশাহীতেও। সড়কে বাস চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদের ঘটনায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট এলাকায় নিরাপদ সড়ক চাই এই স্লোগানে বিক্ষোভ মানববন্ধনের আয়োজন করে শিক্ষার্থীরা। এসময় তাদের হাতে বিভিন্ন প্ল্যাকার্ড দেখা যায়। এতে বিভিন্ন স্লোগান লেখা রয়েছে।

আন্দোলনরত শিক্ষার্থী বলেন, সুষ্ঠুভাবে তাদের বিক্ষোভ ও মানববন্ধন চলছে। এছাড়া সড়ক দিয়ে বিভিন্ন যানবাহন চলাচলের সুযোগ করে দিচ্ছে কিছু শিক্ষার্থী। তবে আজ শুক্রবার (৩ আগস্ট) সকাল রাস্তায় গণ পরিবহন চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহন শ্রমিকরা। পরিবহন শ্রমিকরা বলেছেন, গাড়ীর নিরাপত্তার জন্য আমরা দিনের বেলায় গাড়ী চলাচল বন্ধ করে দিয়েছি। ফলে আজও সাধারণ যাত্রীদের ভোগান্তির সীমা নেই। অনেক সময় পর পর দুই একটা বিআরটিসি বাস চলাচল করছে তাতে যাত্রী ভর্তি হয়ে থাকায় মানুষ বাধ্য হয়ে পায়ে হেঁটেই গন্তব্যে যাচ্ছেন।

রাজশাহী শিরইল বাস টার্মিনাল থেকে দেশের বিভিন্ন জেলায় গাড়ী ছেড়ে যায়। শিরইল এর মতো ব্যস্ততম সড়কগুলোতে তেমন যান চলাচল আজ চোখে পড়েনি।

এ বিষয়ে রাজশাহী জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতির সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, গাড়ী ও গাড়ীর শ্রমিকদের নিরাপত্তার জন্য আমরা দিনের বেলায় সব ধরনের গাড়ী চলাচল বন্ধ করে রেখেছি। বিকেল ৫টায় রাজশাহী পরিবহন শ্রমিক গ্রুফ অফিসে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: