মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শ্রীমঙ্গলে থামছে না অসাধু ব্যবসায়ীদের অবৈধভাবে বালু উত্তোলন, নিশ্চুপ প্রশাসন!  » «   জাজিরা প্রান্তে বসল ১১তম স্প্যান, দৃশ্যমান ১৬৫০ মিটার  » «   দক্ষিণ সুরমায় ইজতেমার অনুমোদন এখনো মেলেনি  » «   সিলেটের ৯টি উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ শুরু  » «   শোকে স্তব্ধ শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা বেড়ে ৩১১  » «   জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার  » «   ভারতের মিডিয়া ও বিজেপির প্রতি ক্ষুব্ধ শ্রীলঙ্কার নেটিজেনরা  » «   পড়াশোনা না করলে জীবনের অর্থ সংকীর্ণ হয়ে ওঠে: শিক্ষামন্ত্রী  » «   এমডিকে ‘ওয়াসার সুপেয় পানির’ শরবত খাওয়াবেন জুরাইনবাসী  » «   হুমকি না থাকলেও সতর্ক আছে বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   নকল তামাক পণ্য : হুমকিতে জনস্বাস্থ্য, রাজস্ব হারাচ্ছে সরকার  » «   ৬ দিনের সফরে সিলেটে পৌঁছেছেন সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ  » «   শাহজালাল বিমানবন্দরের টয়লেট থেকে ৪ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ফেঞ্চুগঞ্জে ঘরে ঢুকে হত্যাচেষ্টা, ছুরিসহ আটক  » «   শ্রীলংকায় বোমা হামলায় সুনামগঞ্জের শিশু জায়ান নিহত  » «  

রাজশাহীতে সব ধরনের যান চলাচল বন্ধ



শামসুজ্জোহা বাবু,রাজশাহী থেকে:রাজধানীর কুর্মিটোলায় দুই কলেজ শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় চলমান ছাত্র বিক্ষোভ ছড়িয়ে পড়েছে রাজশাহীতেও। সড়কে বাস চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদের ঘটনায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট এলাকায় নিরাপদ সড়ক চাই এই স্লোগানে বিক্ষোভ মানববন্ধনের আয়োজন করে শিক্ষার্থীরা। এসময় তাদের হাতে বিভিন্ন প্ল্যাকার্ড দেখা যায়। এতে বিভিন্ন স্লোগান লেখা রয়েছে।

আন্দোলনরত শিক্ষার্থী বলেন, সুষ্ঠুভাবে তাদের বিক্ষোভ ও মানববন্ধন চলছে। এছাড়া সড়ক দিয়ে বিভিন্ন যানবাহন চলাচলের সুযোগ করে দিচ্ছে কিছু শিক্ষার্থী। তবে আজ শুক্রবার (৩ আগস্ট) সকাল রাস্তায় গণ পরিবহন চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহন শ্রমিকরা। পরিবহন শ্রমিকরা বলেছেন, গাড়ীর নিরাপত্তার জন্য আমরা দিনের বেলায় গাড়ী চলাচল বন্ধ করে দিয়েছি। ফলে আজও সাধারণ যাত্রীদের ভোগান্তির সীমা নেই। অনেক সময় পর পর দুই একটা বিআরটিসি বাস চলাচল করছে তাতে যাত্রী ভর্তি হয়ে থাকায় মানুষ বাধ্য হয়ে পায়ে হেঁটেই গন্তব্যে যাচ্ছেন।

রাজশাহী শিরইল বাস টার্মিনাল থেকে দেশের বিভিন্ন জেলায় গাড়ী ছেড়ে যায়। শিরইল এর মতো ব্যস্ততম সড়কগুলোতে তেমন যান চলাচল আজ চোখে পড়েনি।

এ বিষয়ে রাজশাহী জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতির সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, গাড়ী ও গাড়ীর শ্রমিকদের নিরাপত্তার জন্য আমরা দিনের বেলায় সব ধরনের গাড়ী চলাচল বন্ধ করে রেখেছি। বিকেল ৫টায় রাজশাহী পরিবহন শ্রমিক গ্রুফ অফিসে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: