শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

রাজশাহীতে সব ধরনের যান চলাচল বন্ধ



শামসুজ্জোহা বাবু,রাজশাহী থেকে:রাজধানীর কুর্মিটোলায় দুই কলেজ শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় চলমান ছাত্র বিক্ষোভ ছড়িয়ে পড়েছে রাজশাহীতেও। সড়কে বাস চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদের ঘটনায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট এলাকায় নিরাপদ সড়ক চাই এই স্লোগানে বিক্ষোভ মানববন্ধনের আয়োজন করে শিক্ষার্থীরা। এসময় তাদের হাতে বিভিন্ন প্ল্যাকার্ড দেখা যায়। এতে বিভিন্ন স্লোগান লেখা রয়েছে।

আন্দোলনরত শিক্ষার্থী বলেন, সুষ্ঠুভাবে তাদের বিক্ষোভ ও মানববন্ধন চলছে। এছাড়া সড়ক দিয়ে বিভিন্ন যানবাহন চলাচলের সুযোগ করে দিচ্ছে কিছু শিক্ষার্থী। তবে আজ শুক্রবার (৩ আগস্ট) সকাল রাস্তায় গণ পরিবহন চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহন শ্রমিকরা। পরিবহন শ্রমিকরা বলেছেন, গাড়ীর নিরাপত্তার জন্য আমরা দিনের বেলায় গাড়ী চলাচল বন্ধ করে দিয়েছি। ফলে আজও সাধারণ যাত্রীদের ভোগান্তির সীমা নেই। অনেক সময় পর পর দুই একটা বিআরটিসি বাস চলাচল করছে তাতে যাত্রী ভর্তি হয়ে থাকায় মানুষ বাধ্য হয়ে পায়ে হেঁটেই গন্তব্যে যাচ্ছেন।

রাজশাহী শিরইল বাস টার্মিনাল থেকে দেশের বিভিন্ন জেলায় গাড়ী ছেড়ে যায়। শিরইল এর মতো ব্যস্ততম সড়কগুলোতে তেমন যান চলাচল আজ চোখে পড়েনি।

এ বিষয়ে রাজশাহী জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতির সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, গাড়ী ও গাড়ীর শ্রমিকদের নিরাপত্তার জন্য আমরা দিনের বেলায় সব ধরনের গাড়ী চলাচল বন্ধ করে রেখেছি। বিকেল ৫টায় রাজশাহী পরিবহন শ্রমিক গ্রুফ অফিসে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: