সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জেলা হাসপাতালের ৪০ শতাংশ চিকিৎসকই অনুপস্থিত : দুদক  » «   লিবিয়ায় নিয়ে নির্যাতন, মুক্তিপণ বাণিজ্য  » «   ২১ আগস্ট হামলা: সাবেক দুই আইজিপির জামিন  » «   নাইকো মামলার পরবর্তী শুনানি ৪ ফেব্রুয়ারি  » «   ডাকাতি চেষ্টার অভিযোগে এসআই আটক  » «   শরিকদের সঙ্গে দূরত্ব বাড়ছে আ.লীগের  » «   মালিতে জঙ্গি হামলায় জাতিসংঘের ১০ শান্তিরক্ষী নিহত  » «   ঘুষ নেয়ার মামলায় জামিন পেলেন নাজমুল হুদা  » «   আওয়ামী লীগ জনগণের আস্থার মর্যাদা রাখবে: প্রধানমন্ত্রী  » «   নৌবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ পেলেন আওরঙ্গজেব চৌধুরী  » «   আফগানিস্তানে গভর্নরের গাড়িবহরে আত্মঘাতী হামলা: নিহত ৮  » «   ফেসবুকে ‘#বিদায়’ স্ট্যাটাস দিয়ে তরুণের আত্মহত্যা!  » «   স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে গিয়ে যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী  » «   আরও ২৫০ রোহিঙ্গাকে বাংলাদেশে ফেরত পাঠাচ্ছে সৌদি আরব  » «   ২৭ বছর থেকে নির্বাচনবিহীন এমসি কলেজ ছাত্র সংসদ  » «  

রাজশাহীতে বৈধ স্থাপনা উচ্ছেদের অভিযোগ



rajpress20161128175331রাজশাহী নগরীতে মহাসড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদের নামে বৈধ স্থাপনা উচ্ছেদের অভিযোগ উঠেছে। এ নিয়ে ক্ষতিপুরণ দাবি করেছেন ক্ষতিগ্রস্থরা। সোমবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন থেকে এ দাবি জানানো হয়।

এর আগে রোববার দুপুরে নগরীর তালাইমারি, অকট্রয় মোড়, কাজলা ও বিনোদপুর এলাকায় মহাসড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে সড়ক ও জনপথ বিভাগ।

অকট্রয় মোড় ব্যবসায়ী সমিতি আয়োজিত সাংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনের সহসভাপতি সালাহ্ উদ্দিন বলেন, অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযানকে স্থানীয় ব্যবসায়ীরা সাধুবাদ জানায়। কিন্তু অবৈধ স্থাপনা উচ্ছেদের নামে ওই এলাকার অন্তত ১০টি বৈধ দোকান ও স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এতে ক্ষতি হয়েছে আনুমানিক ১০ লাখ টাকা। আগাম নোটিশ ছাড়াই স্থাপনা ভেঙে গুড়িয়ে দেয়ার অভিযোগ করেন তিনি।

এতে স্থানীয় ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীরা চরমভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে উল্লেখ করে সংবাদ সম্মেলনে উপস্থিত ব্যবসায়ীরা ক্ষতিপুরণ দাবি করেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: