শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

রাজশাহীতে বৈধ স্থাপনা উচ্ছেদের অভিযোগ



rajpress20161128175331রাজশাহী নগরীতে মহাসড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদের নামে বৈধ স্থাপনা উচ্ছেদের অভিযোগ উঠেছে। এ নিয়ে ক্ষতিপুরণ দাবি করেছেন ক্ষতিগ্রস্থরা। সোমবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন থেকে এ দাবি জানানো হয়।

এর আগে রোববার দুপুরে নগরীর তালাইমারি, অকট্রয় মোড়, কাজলা ও বিনোদপুর এলাকায় মহাসড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে সড়ক ও জনপথ বিভাগ।

অকট্রয় মোড় ব্যবসায়ী সমিতি আয়োজিত সাংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনের সহসভাপতি সালাহ্ উদ্দিন বলেন, অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযানকে স্থানীয় ব্যবসায়ীরা সাধুবাদ জানায়। কিন্তু অবৈধ স্থাপনা উচ্ছেদের নামে ওই এলাকার অন্তত ১০টি বৈধ দোকান ও স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এতে ক্ষতি হয়েছে আনুমানিক ১০ লাখ টাকা। আগাম নোটিশ ছাড়াই স্থাপনা ভেঙে গুড়িয়ে দেয়ার অভিযোগ করেন তিনি।

এতে স্থানীয় ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীরা চরমভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে উল্লেখ করে সংবাদ সম্মেলনে উপস্থিত ব্যবসায়ীরা ক্ষতিপুরণ দাবি করেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: