শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইন্সটাগ্রাম ভিডিওতে মিউজিক অ্যাড করবেন যেভাবে!  » «   বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোস্তফা আজাদের ইন্তেকাল  » «   ছুটির বিকেলে নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রীর খুনসুটি  » «   নতুন স্ত্রীকে ঘরে তুললেন হৃদয় খান  » «   জামালগঞ্জে মসজিদের ইমামের বাড়ির রাস্তায় চলাচলে বাধার অভিযোগ  » «   সব কর্মসূচি পালন করতে অনুমতি নিতে হবে কেন?  » «   সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন : প্রধানমন্ত্রী  » «   যে অসুস্থতার কথা উল্লেখ করা হয়েছে আপিল আবেদনে  » «   হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  » «   মাশরাফির ফেরার সম্ভাবনা নেই!  » «   কৃত্রিম বুদ্ধিমত্তা হতে পারে ভয়ানক  » «   শিশুকে ধর্ষণের পর মাথা থেঁতলে হত্যা  » «   শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২  » «   যেভাবে মিলবে কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তি!  » «   বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের লাঠিপেটা, আটক ১১  » «  

রাজশাহীতে বৈধ স্থাপনা উচ্ছেদের অভিযোগ



rajpress20161128175331রাজশাহী নগরীতে মহাসড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদের নামে বৈধ স্থাপনা উচ্ছেদের অভিযোগ উঠেছে। এ নিয়ে ক্ষতিপুরণ দাবি করেছেন ক্ষতিগ্রস্থরা। সোমবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন থেকে এ দাবি জানানো হয়।

এর আগে রোববার দুপুরে নগরীর তালাইমারি, অকট্রয় মোড়, কাজলা ও বিনোদপুর এলাকায় মহাসড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে সড়ক ও জনপথ বিভাগ।

অকট্রয় মোড় ব্যবসায়ী সমিতি আয়োজিত সাংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনের সহসভাপতি সালাহ্ উদ্দিন বলেন, অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযানকে স্থানীয় ব্যবসায়ীরা সাধুবাদ জানায়। কিন্তু অবৈধ স্থাপনা উচ্ছেদের নামে ওই এলাকার অন্তত ১০টি বৈধ দোকান ও স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এতে ক্ষতি হয়েছে আনুমানিক ১০ লাখ টাকা। আগাম নোটিশ ছাড়াই স্থাপনা ভেঙে গুড়িয়ে দেয়ার অভিযোগ করেন তিনি।

এতে স্থানীয় ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীরা চরমভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে উল্লেখ করে সংবাদ সম্মেলনে উপস্থিত ব্যবসায়ীরা ক্ষতিপুরণ দাবি করেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: