সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «  

রাজশাহীতে বিজয় শোভাযাত্রা



rajshahi-victory20161215183634মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহীতে বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বৃহস্পতিবার আলাদা আলাদাভাবে এ শোভাযাত্রার আয়োজন করে।

সকালে নগরীর সাহেববাজার দলীয় কার্যালয়ের সামনে থেকে মহানগর ওয়ার্কার্স পার্টির বিজয় শোভাযাত্রা বের করে। এতে নেতৃত্ব দেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।

এদিকে মহানগরীর ভদ্রা স্মৃতি অম্লান চত্বর থেকে সকাল ১০টার দিকে জেলা প্রশাসনের উদ্যোগে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি স্মৃতি অম্লান থেকে রেলস্টেশন, শহীদ কামারুজ্জামান চত্বর, সাহেব বাজার জিরোপয়েন্ট, সোনাদীঘির মোড়, সদর হাসপাতালের মোড় ও কাশিয়াডাঙ্গা মোড় হয়ে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।

মুক্তিযোদ্ধাদের নিয়ে অনুষ্ঠিত এ বিজয় শোভাযাত্রায় নেতৃত্ব দেন রাজশাহী জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন। জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ফরহাদ আলী মিয়াসহ স্থানীয় মুক্তিযোদ্ধা ও জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা এতে অংশ নেন।

এদিকে, মহান বিজয় দিবস উপলক্ষে সকাল থেকে রাজশাহী শিশু একাডেমিতে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, দেশাত্মবোধক গান ও কবিতা আবৃত্তি চলছে। রাজশাহী ইসলামিক ফাউন্ডেশনে আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ইসলামি গান, কবিতা আবৃত্তি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

এ ছাড়া জেলা শিল্পকলা একাডেমিতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: