বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সৎ বাবার ধর্ষণে’ ১২ বছরের মেয়ে অন্তঃসত্ত্বা!  » «   ‘যুক্তরাষ্ট্রের সব ইলেকট্রনিক পণ্য বর্জন করবে তুরস্ক’  » «   রাইফার পরিবারকে ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রুল  » «   ভারতে হামলার প্রস্তুতি নিচ্ছে আল-কায়েদাঃ জাতিসংঘ  » «   সোশ্যাল মিডিয়ার আপত্তিকর কন্টেন্ট বিশ্লেষণে পৃথক ইউনিট  » «   যুক্তরাষ্ট্র থেকে আরো বেশি তুলা আমদানি করতে চায় বাংলাদেশ  » «   গজনিতে তালেবান সংঘর্ষ, নিহত বেড়ে ৩০০  » «   আবারও উত্তপ্ত ভারত-চীন, লাদাখ সীমান্তে মুখোমুখি সেনারা  » «   ঈদুল আজহার প্রধান জামাত জাতীয় ঈদগাহে সকাল ৮টায়  » «   ৩ হাজার ৮৮ কোটি ব্যয়ে ৯ প্রকল্পের অনুমোদন  » «   আরও এক মামলায় খালেদার জামিন  » «   ১৫ আগস্টে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই  » «   মোদির জন্য কনে দেখতে চেয়েছিলেন ট্রাম্প!  » «   রাজু হত্যাকান্ড: রকিব,দেলোয়ারসহ ২৩ জনকে আসামী করে মামলা  » «   ডিভোর্সের নোটিস পেয়ে শ্বশুরবাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ স্বামীর  » «  

রাজশাহীতে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত



রাজশাহী প্রতিনিধি::মাদকবিরোধী অভিযানে রাজশাহীর করনহাট থানার করমজা গ্রামে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ২ মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার রাতে রাজশাহী মহানগর পুলিশের কর্ণহার থানার করমজা গ্রামে এ ঘটনা ঘটে।

রাজশাহী র‍্যাব-৫-এর উপঅধিনায়ক মেজর এসএম আশারাফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে পবা উপজেলার করমজা এলাকার একটি আম বাগানে মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচার প্রস্তুতি নিচ্ছে। এমন খবরে র‍্যাব-৫ এর একটি দল গতকাল রাত ১১টা ৫ মিনিটের দিকে সেখানে অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। র‍্যাবও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পরে এলাকায় তল্লাশি করে গুলিবিদ্ধ দুজনকে পাওয়া যায়। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

এ সময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে বলে মেজর আশরাফুল জানান।

নিহতরা হলেন করমজা গ্রামের বেলাল ও নাজমুল। র‍্যাবের দাবি, নিহতরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: