বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

রাজশাহীতে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত



রাজশাহী প্রতিনিধি::মাদকবিরোধী অভিযানে রাজশাহীর করনহাট থানার করমজা গ্রামে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ২ মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার রাতে রাজশাহী মহানগর পুলিশের কর্ণহার থানার করমজা গ্রামে এ ঘটনা ঘটে।

রাজশাহী র‍্যাব-৫-এর উপঅধিনায়ক মেজর এসএম আশারাফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে পবা উপজেলার করমজা এলাকার একটি আম বাগানে মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচার প্রস্তুতি নিচ্ছে। এমন খবরে র‍্যাব-৫ এর একটি দল গতকাল রাত ১১টা ৫ মিনিটের দিকে সেখানে অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। র‍্যাবও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পরে এলাকায় তল্লাশি করে গুলিবিদ্ধ দুজনকে পাওয়া যায়। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

এ সময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে বলে মেজর আশরাফুল জানান।

নিহতরা হলেন করমজা গ্রামের বেলাল ও নাজমুল। র‍্যাবের দাবি, নিহতরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: