শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

রাজশাহীতে দুই মাথা ও তিন চোখওয়ালা ‘রাজা’, একনজর দেখার ফি ১০ টাকা



নিউজ ডেস্ক::রাজশাহীতে দুই মাথাওয়ালা এক গরুর নাম ‘রাজা’। তিন বছর ১০ মাস বয়সের রাজা’র দুইটি মাথা ছাড়াও চারটি শিং ও তিনটি চোখ রয়েছে। এমন আকৃতির কারণে গরুটিকে ঘিরে মানুষের কৌতুহলের শেষ নেই। শত শত মানুষ ভিড় জমাচ্ছে তাকে দেখতে।
রাজশাহী মহানগরীর শেখপাড়ার এলাকায় ২৫ সেপ্টেম্বর সোমবার থেকে শেখপাড়া মিলন মন্দিরের পশ্চিমের মাঠের একটি রাজাকে রাখা হয়েছে। রাজাকে দেখতে কৌতুহলী মানুষকে গুনতে হচ্ছে ১০ টাকা করে।

রাজার মালিক মঈন উদ্দিন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার দো গাছি গ্রামে। রাজাকে শহরে নিয়ে আসে নগরীর শেখপাড়া এলাকার তপন ও সাধণ কুমার ঘোষ। উৎসুক মানুষ রাজাকে দেখার জন্য ভিড় জমাচ্ছে।
গরুটির মালিক মঈন উদ্দিন জানান, রাজার জন্মের পর বাড়ির মানুষ অবাক হয়েছিল। প্রথমে মনে হয়েছিলো বাঁচানো যাবে না। অনেক যত্নে বেঁচে যায় বাছুরটি। আদর করে নাম রাখা হয় ‘রাজা’।

মঈন উদ্দিন আরও জানান, রাজা তার সন্তানের মতো। তার নিজের সন্তানকে যত ভালোবাসেন। রাজাকেও ঠিক তেমনই ভালোবাসেন। রাজাও তাই। বাধ্য সন্তানের মধ্যেই উঠে দাঁড়াতে বললে উঠে দাঁড়ায়। আবার বসতে বলতে বসে যায়। রাজাকে নিয়ে বেশ আনন্দেই দিন কাটছে মঈন উদ্দিনের।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: