মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার নামে দুই মাসের মধ্যে ফুটওভার ব্রিজ নির্মাণ: মেয়র আতিকুল  » «   সিলেটে যারা হলেন ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান  » «   সালাম দিয়ে পার্লামেন্টে বক্তব্য শুরু করলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী  » «   ক্রাইস্টচার্চে নিহতদের শোকসভায় তোপের মুখে চেলসি ক্লিনটন  » «   রাজধানীতে বাসচাপায় বিইউপির ছাত্র নিহত, সড়ক অবরোধ  » «   সুনামগঞ্জে আ. লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩  » «   বিয়ানীবাজারে পল্লবের অর্ধেক ভোটও পাননি নৌকার আতাউর  » «   উপজেলা নির্বাচন: গোলাপগঞ্জে কে পেলেন কত ভোট  » «   একতরফা নির্বাচন গণতন্ত্রের জন্য অশনিসংকেত: মাহবুব তালুকদার  » «   উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ শেষ, চলছে গণনা  » «   পুলিশ কেন জনগণের বন্ধু নয়?  » «   ভোটার শূন্য ভোটকেন্দ্রে, দোল খাচ্ছেন নিরাপত্তা কর্মীরা  » «   অসুস্থতার কারণে খালেদা জিয়ার গ্যাটকো মামলার শুনানি পিছিয়েছে  » «   বাংলা ভাষার বঙ্গবন্ধু’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী  » «   চাঁদপুরের ৫০০ বছরের পুরনো মসজিদ সংরক্ষণের সিদ্ধান্ত  » «  

রাজশাহীতে জঙ্গি সন্দেহে আটক ৪



নিউজ ডেস্ক::রাজশাহীর পুঠিয়া থেকে জঙ্গি সন্দেহে ৪ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)।

উপজেলার ভাড়ুয়াপাড়া ও জামিরা এলাকা থেকে সোমবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাতে র‌্যাব-৫ এর একটি দল বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের কাছ থেকে ৭টি জিহাদি বই উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আটকদের নাম পরিচয়-পাওয়া যায়নি।

র‌্যাবের দাবি, আটককৃতরা সবাই নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের জঙ্গি তৎপরতার সাথে জড়িত।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে র‌্যাব-৫ এর এএসপি মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, এ ব্যাপারে র‌্যাবের রাজশাহী সদর দফতরে সংবাদ সম্মেলনে বিস্তারিত তথ্য জানানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: