সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে প্লট চাওয়া নিয়ে মুখ খুললেন রুমিন ফারহানা  » «   দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «  

রাজশাহীতে একসঙ্গে চার সন্তানের জন্ম!



নিউজ ডেস্ক:: রাজশাহীতে একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের গৃহবধূ নাজনিন নাহার (২৮)। মঙ্গলবার বিকেলে রাজশাহী মহানগরীর একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মধ্য দিয়ে সন্তানদের জন্ম দেন তিনি।

চার সন্তানের মধ্যে দুটি ছেলে এবং দুটি মেয়ে। জন্মের সময় শিশু চারটির মধ্যে ছেলে শিশু দুইটির ওজন হয়েছে আড়াই পাউন্ড ও মেয়ে শিশু দুইটির ওজন ২ পাউন্ড।

নাজনিন নাহার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহাডাঙ এলাকার মামুনুর রশিদের স্ত্রী। মামুনুর রশিদ জানান, ‘সোমবার তার স্ত্রী নাজনিন নাহারকে রাজশাহী মহানগরীর মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গাইনী চিকিৎসক ফাতেমা সিদ্দিকা বিকেল সাড়ে ৩টার দিকে নাজনিনের অস্ত্রোপচার করেন।’বর্তমানে মা এবং সন্তানরা সুস্থ রয়েছে বলে জানিয়েছে মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার হাসপাতাল কর্তৃপক্ষ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: