শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

রাজধানীর কারওয়ান বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড



full_654553072_1462113959নিউজ ডেস্ক: রাজধানীর কারওয়ান বাজারের হাসিনা মার্কেটে ভয়াবহ অগ্নিকণ্ডের ঘটনা ঘটেছে। রোববার রাত পৌনে ৮টার দিকে আগুন লাগে বলে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়।

তেজগাঁও ফায়ার স্টেশনের কর্মকর্তা তানহারুল ইসলাম বলেন, “তেজগাঁও স্টেশন থেকে বেশকটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে কাজ শুরু করেছে।”

প্রত্যক্ষদর্শীরা জানান, আকস্মিকভাবে কারওয়ান বাজারের কাঁচাবাজারের পাশে হাসিনা মার্কেটের একটি দোকানে আগুন লাগে। পরে তা মুহূর্তেই পাশের দোকানগুলোতেও ছড়িয়ে পড়ে। মার্কেটটিতে কমপক্ষে দুই শতাধিক দোকান রয়েছে বলে জানা গেছে।

সংশ্লিষ্টরা বলছেন, ওই মার্কেটে বিভিন্ন নিত্যপণ্যের দোকান, লেপ-তোষক ও খাবার হোটেলের দোকান ছিলো। আগুনে এসব দোকান পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সূত্র জানায়, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিট কাজ করছে। তাদের সঙ্গে স্থানীয় দোকানিসহ অন্যান্য লোকজনও যোগ দিয়েছেন আগুন নেভানোর কাজে।

রোববার সন্ধ্যায় কালবৈশাখীর পর এই অগ্নিকাণ্ডের কারণ কী, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: