বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

রাজধানীতে সভা-সমাবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার



2. DMPনিউজ ডেস্ক::
রাজধানীতে সভা-সমাবেশের ওপর করা নিষেধাজ্ঞা প্রত্যাহার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। ডিএমপি অর্ডিন্যান্সের (অর্ডিন্যান্স নং-ওওও/৭৬) ২৮ ও ২৯ ধারায় অর্পিত ক্ষমতাবলে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বিপিএম, পিপিএম আজ সোমবার সকাল ৯টা থেকে এ প্রত্যাহার আদেশ দেন। আদেশে ঢাকা মহানগর এলাকায় সকল ধরনের মিছিল, সভা-সমাবেশ ইত্যাদির ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়েছে।

এ বিষয়ে ডিএমপির ডিসি (গণমাধ্যম) মাসুদুর রহমান জানান, রাজধানীতে সভা-সমাবেশের ওপর আর নিষেধাজ্ঞা নেই। ১৪ শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগকে সমাবেশের অনুমতি দেয়া হয়েছে। ৫ জানুয়ারি বিএনপি-আওয়ামী লীগের পাল্টাপাল্টি কর্মসূচির উত্তেজনায় ঢাকা মহানগরীতে সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করেছিল পুলিশ।

প্রসঙ্গত ঢাকা মেট্রোপলিটন এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষা ও জননিরাপত্তা নিশ্চিতকল্পে গত ৪ জানুয়ারি বিকেল ৫টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সভা-সমাবেশ, মিছিল ইত্যাদির ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সোমবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সমাবেশে দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: