মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

রাজধানীতে বাস-লেগুনা সংঘর্ষ : আহত ১২



নিউজ ডেস্ক :: রাজধানীতে বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষে লেগুনার ১২ যাত্রী আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার ভোর ৬টার দিকে যাত্রাবাড়ীর রায়েরবাগ ফারুক সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে হারুন (২২) ও হৃদয়ের (২০) অবস্থা গুরুতর। বাকিরা হলেন আব্দুল আজিজ, নাসির, হাবীব, মনু মিয়া, লাল মিয়া, রফিকুল, গিয়াস, রানা, খায়ের ও অজ্ঞাতপরিচয়ের এক যাত্রী।

আহতরা সবাই বিভিন্ন শ্রমিক। কাজের জন্য তারা যাত্রাবাড়ী আসছিলো। আহতরা ঢামেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

যাত্রবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জানান, সকালে নারায়ণগঞ্জের মৌচাক থেকে ঢাকার যাত্রবাড়ীর দিকে আসা একটি লেগুনা ফারুক সিএনজি পাম্পের সামনে থেমে থাকা একটি বাসের পেছনে ধাক্কা দেয়। এতে চালকসহ ওই লেগুনার ১২ যাত্রী আহত হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: