শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উ. কোরিয়ায় কম্পন, ফের পারমাণবিক পরীক্ষা!  » «   পানিতে ডুবে স্বামী পরিত্যক্তার মৃত্যু  » «   দেবের আচরণে রোশানের হতাশা  » «   পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার  » «   মহানন্দায় বালুভর্তি ট্রলার ডুবি, নিখোঁজ ১  » «   বিএনপির সঙ্গে রাজনৈতিক সমঝোতা নয় : প্রধানমন্ত্রী  » «   কুমিল্লা-৫ আসনে সমান অবস্থানে আ’লীগ বিএনপি, জামায়াতের ভোটব্যাংক  » «   পাক ব্যাংকে দুর্নীতি, অভিযুক্ত ৭ বাংলাদেশি  » «   ‘বাবার সঙ্গে হানিপ্রীতকে নগ্ন অবস্থায় দেখেছি’  » «   ব্রিফকেসের ভেতর যুবকের লাশ!  » «   ছুটি নিয়ে রাজনৈতিক প্রচারণায় সাকিব: অর্থায়নে রোকেয়া বিশ্ববিদ্যালয়  » «   ভয়ংকর ভাবে ছড়িয়ে পড়ছে ‘সুপার ম্যালেরিয়া’  » «   আমেরিকান প্রবাসী পরিবার কর্তৃক রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা  » «   নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি  » «   চাপে আছেন মুসা, দেশ ত্যাগে নিষেধাজ্ঞা  » «  

রাজধানীতে বাস-লেগুনা সংঘর্ষ : আহত ১২



নিউজ ডেস্ক :: রাজধানীতে বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষে লেগুনার ১২ যাত্রী আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার ভোর ৬টার দিকে যাত্রাবাড়ীর রায়েরবাগ ফারুক সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে হারুন (২২) ও হৃদয়ের (২০) অবস্থা গুরুতর। বাকিরা হলেন আব্দুল আজিজ, নাসির, হাবীব, মনু মিয়া, লাল মিয়া, রফিকুল, গিয়াস, রানা, খায়ের ও অজ্ঞাতপরিচয়ের এক যাত্রী।

আহতরা সবাই বিভিন্ন শ্রমিক। কাজের জন্য তারা যাত্রাবাড়ী আসছিলো। আহতরা ঢামেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

যাত্রবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জানান, সকালে নারায়ণগঞ্জের মৌচাক থেকে ঢাকার যাত্রবাড়ীর দিকে আসা একটি লেগুনা ফারুক সিএনজি পাম্পের সামনে থেমে থাকা একটি বাসের পেছনে ধাক্কা দেয়। এতে চালকসহ ওই লেগুনার ১২ যাত্রী আহত হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: