শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

রাজধানীতে বাস-লেগুনা সংঘর্ষ : আহত ১২



নিউজ ডেস্ক :: রাজধানীতে বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষে লেগুনার ১২ যাত্রী আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার ভোর ৬টার দিকে যাত্রাবাড়ীর রায়েরবাগ ফারুক সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে হারুন (২২) ও হৃদয়ের (২০) অবস্থা গুরুতর। বাকিরা হলেন আব্দুল আজিজ, নাসির, হাবীব, মনু মিয়া, লাল মিয়া, রফিকুল, গিয়াস, রানা, খায়ের ও অজ্ঞাতপরিচয়ের এক যাত্রী।

আহতরা সবাই বিভিন্ন শ্রমিক। কাজের জন্য তারা যাত্রাবাড়ী আসছিলো। আহতরা ঢামেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

যাত্রবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জানান, সকালে নারায়ণগঞ্জের মৌচাক থেকে ঢাকার যাত্রবাড়ীর দিকে আসা একটি লেগুনা ফারুক সিএনজি পাম্পের সামনে থেমে থাকা একটি বাসের পেছনে ধাক্কা দেয়। এতে চালকসহ ওই লেগুনার ১২ যাত্রী আহত হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: