বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু



নিউজ ডেস্ক::রাজধানীর দক্ষিণখানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১৫ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- হাবিব (৫০) ও আক্তারুজ্জামান (৩৫)।

ভবন থেকে পড়ে গেলে আহত অবস্থায় উভয়কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ৫টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।

নিহতদের সহকর্মী মো. রানা জানান, দক্ষিণখান কসাইবাড়ী এলাকায় ৮তলা নির্মাণাধীন একটি ভবনে ৬তলায় রেলিংবিহীন বারান্দার টেবিলের উপরে দাঁড়িয়ে রঙের কাজ করছিলেন তার। হঠাৎ অসাবধানবশত টেবিল থেকে তারা দুইজন নিচে পড়ে যান।

পরে আহত অবস্থায় দ্রুত তাদের হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতদের বিস্তারিত তথ্য জানাতে পারেননি সহকর্মী রানা। তবে নিহতরা উত্তরা এলাকায় থাকতেন, ভবনে রঙের কাজ করতেন।

দক্ষিণখান থানা সহকারী উপ-পরিদর্শক (এসআই) আবদুল গফুর মিয়া জানান, কসাইবাড়ী জালাল উদ্দিন সরণি বটতলা এলাকায় নির্মাণাধীন ভবনে কাজ করার সময় নিচে পড়ে ওই দুই শ্রমিকের মৃত্যু হয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, এর আগে, ১০ আগস্ট রাজধানীর বনশ্রী এলাকায় একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক নিরাপত্তা কর্মীর মৃত্যু হয়েছিল। নয় তালা ভবনের ছয় তলা থেকে পড়ে তার মৃত্যু হয়। নিহতের নাম বিল্লাল হোসেন (৫৫)।

তিনি চাঁদপুর জেলার সদর থানার তিরিরামচর গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছিলেন।

জানা যায়, দক্ষিণ বনশ্রীর জে ব্লকের ৭ নং রোডে নির্মাণাধীন ৯তলা ভবনের ৬ তলায় বাসার কার্নিশ থেকে দোতলায় পড়ে যান বিল্লাল হোসেন। শুত্রবার সকাল ৮টার এ দুর্ঘটনার পর পরই ভবনের কন্সট্রাক্টর আব্দুর রশিদ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টায় তার মৃত্যু হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: