বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও



বিনোদন ডেস্ক:: বহু অপেক্ষার পালা শেষে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ব্রিটিশ যুবরাজ প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল। শনিবার ব্রিটিশ রাণী ও ৬০০ অতিথির সামনে এই যুগল শপথ বিনিময়ের পর পরস্পরকে আংটি পরিয়ে দেন। এর মাধ্যমে রাজকীয় আরেকটি বিয়ের সাক্ষী হলেন বিশ্ববাসী।

রাজকীয় এই বিয়েতে বিশ্বের নামীদামি ৬০০ ব্যক্তিদের সঙ্গে আমন্ত্রণ পেয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। রাজকীয় সাজে সেজে সবাইকে অবাক করে দেন ‘কোয়ান্টিকো’খ্যাত এই তারকা। শনিবার কয়েকজন বান্ধবীকে সঙ্গে নিয়ে বিয়েতে হাজির হন প্রিয়াঙ্কা।

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলব্রিটিশ রাজপরিবারের এই অনুষ্ঠানে ‘ল্যাভেন্ডার ভিভিয়েন্নে ওয়েস্টুড স্কার্ট স্যুট’ ও মাথায় স্টাইলিশ হ্যাট পরে সৌন্দর্যের জ্যোতি ছড়িয়েছেন তিনি। প্রিয়াঙ্কার পোশাকটি ডিজাইন করেছেন ফিলিপ ট্রেসি।

মূলত মেগান মার্কেলের বন্ধু হওয়ার সুবাদে এই বিয়েতে আমন্ত্রণ পান প্রিয়াঙ্কা। মেগান ও প্রিয়াঙ্কা একসঙ্গে ‘কোয়ান্টিকো’র প্রথম মৌসুমে কাজ করেছিলেন।

সূত্র: এনডিটিভি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: