রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভর্তুকি দিয়ে হলেও চাল রপ্তানির উদ্যোগ নেওয়া হবে: অর্থমন্ত্রী  » «   ভেঙ্গে যাচ্ছে সিলেট জেলা বিএনপির কমিটি!  » «   বিদেশে অবস্থানরত শ্রমিকদের প্রতি মিশনগুলোর ধারণা নেতিবাচক: পররাষ্ট্রমন্ত্রী  » «   হিজাব পরে অস্ট্রিয়ার অমুসলিম নারী সাংসদের অভিনব প্রতিবাদ  » «   গাড়ি নষ্ট, রিকশায় চড়ে অভিযানে মেয়র আরিফ  » «   মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়সের পরিপত্র অবৈধ: হাইকোর্ট  » «   কৃষক রক্ষা না করলে অভিশাপ নেমে আসবে: রিজভী  » «   ১৫তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, পাসের হার ২০.৫৩%  » «   মুক্তিযোদ্ধা, এতিম ও আলেমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আজ  » «   রাতভর ধ্যানের পর বদ্রিনাথের পথে মোদি, রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার আহ্বান  » «   জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট দেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ফখরুলের আসনে মান্নাকে উপনির্বাচন করার প্রস্তাব  » «   বিমান ছিনতাই চেষ্টা: শিমলার হদিস পাচ্ছে না পুলিশ  » «   এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের  » «   লন্ডনের ডেপুটি স্পিকার নির্বাচিত হলেন সিলেটের আহবাব  » «  

রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও



বিনোদন ডেস্ক:: বহু অপেক্ষার পালা শেষে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ব্রিটিশ যুবরাজ প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল। শনিবার ব্রিটিশ রাণী ও ৬০০ অতিথির সামনে এই যুগল শপথ বিনিময়ের পর পরস্পরকে আংটি পরিয়ে দেন। এর মাধ্যমে রাজকীয় আরেকটি বিয়ের সাক্ষী হলেন বিশ্ববাসী।

রাজকীয় এই বিয়েতে বিশ্বের নামীদামি ৬০০ ব্যক্তিদের সঙ্গে আমন্ত্রণ পেয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। রাজকীয় সাজে সেজে সবাইকে অবাক করে দেন ‘কোয়ান্টিকো’খ্যাত এই তারকা। শনিবার কয়েকজন বান্ধবীকে সঙ্গে নিয়ে বিয়েতে হাজির হন প্রিয়াঙ্কা।

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলব্রিটিশ রাজপরিবারের এই অনুষ্ঠানে ‘ল্যাভেন্ডার ভিভিয়েন্নে ওয়েস্টুড স্কার্ট স্যুট’ ও মাথায় স্টাইলিশ হ্যাট পরে সৌন্দর্যের জ্যোতি ছড়িয়েছেন তিনি। প্রিয়াঙ্কার পোশাকটি ডিজাইন করেছেন ফিলিপ ট্রেসি।

মূলত মেগান মার্কেলের বন্ধু হওয়ার সুবাদে এই বিয়েতে আমন্ত্রণ পান প্রিয়াঙ্কা। মেগান ও প্রিয়াঙ্কা একসঙ্গে ‘কোয়ান্টিকো’র প্রথম মৌসুমে কাজ করেছিলেন।

সূত্র: এনডিটিভি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: