শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও



বিনোদন ডেস্ক:: বহু অপেক্ষার পালা শেষে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ব্রিটিশ যুবরাজ প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল। শনিবার ব্রিটিশ রাণী ও ৬০০ অতিথির সামনে এই যুগল শপথ বিনিময়ের পর পরস্পরকে আংটি পরিয়ে দেন। এর মাধ্যমে রাজকীয় আরেকটি বিয়ের সাক্ষী হলেন বিশ্ববাসী।

রাজকীয় এই বিয়েতে বিশ্বের নামীদামি ৬০০ ব্যক্তিদের সঙ্গে আমন্ত্রণ পেয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। রাজকীয় সাজে সেজে সবাইকে অবাক করে দেন ‘কোয়ান্টিকো’খ্যাত এই তারকা। শনিবার কয়েকজন বান্ধবীকে সঙ্গে নিয়ে বিয়েতে হাজির হন প্রিয়াঙ্কা।

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলব্রিটিশ রাজপরিবারের এই অনুষ্ঠানে ‘ল্যাভেন্ডার ভিভিয়েন্নে ওয়েস্টুড স্কার্ট স্যুট’ ও মাথায় স্টাইলিশ হ্যাট পরে সৌন্দর্যের জ্যোতি ছড়িয়েছেন তিনি। প্রিয়াঙ্কার পোশাকটি ডিজাইন করেছেন ফিলিপ ট্রেসি।

মূলত মেগান মার্কেলের বন্ধু হওয়ার সুবাদে এই বিয়েতে আমন্ত্রণ পান প্রিয়াঙ্কা। মেগান ও প্রিয়াঙ্কা একসঙ্গে ‘কোয়ান্টিকো’র প্রথম মৌসুমে কাজ করেছিলেন।

সূত্র: এনডিটিভি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: