শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «   ব্রিটিশ ট্যাংকার আটক করেছে ইরান, উত্তেজনা চরমে  » «   নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «  

রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও



বিনোদন ডেস্ক:: বহু অপেক্ষার পালা শেষে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ব্রিটিশ যুবরাজ প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল। শনিবার ব্রিটিশ রাণী ও ৬০০ অতিথির সামনে এই যুগল শপথ বিনিময়ের পর পরস্পরকে আংটি পরিয়ে দেন। এর মাধ্যমে রাজকীয় আরেকটি বিয়ের সাক্ষী হলেন বিশ্ববাসী।

রাজকীয় এই বিয়েতে বিশ্বের নামীদামি ৬০০ ব্যক্তিদের সঙ্গে আমন্ত্রণ পেয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। রাজকীয় সাজে সেজে সবাইকে অবাক করে দেন ‘কোয়ান্টিকো’খ্যাত এই তারকা। শনিবার কয়েকজন বান্ধবীকে সঙ্গে নিয়ে বিয়েতে হাজির হন প্রিয়াঙ্কা।

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলব্রিটিশ রাজপরিবারের এই অনুষ্ঠানে ‘ল্যাভেন্ডার ভিভিয়েন্নে ওয়েস্টুড স্কার্ট স্যুট’ ও মাথায় স্টাইলিশ হ্যাট পরে সৌন্দর্যের জ্যোতি ছড়িয়েছেন তিনি। প্রিয়াঙ্কার পোশাকটি ডিজাইন করেছেন ফিলিপ ট্রেসি।

মূলত মেগান মার্কেলের বন্ধু হওয়ার সুবাদে এই বিয়েতে আমন্ত্রণ পান প্রিয়াঙ্কা। মেগান ও প্রিয়াঙ্কা একসঙ্গে ‘কোয়ান্টিকো’র প্রথম মৌসুমে কাজ করেছিলেন।

সূত্র: এনডিটিভি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: