শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

রাঙ্গুনিয়ায় হুমকির মুখে শতাধিক পরিবার



রাঙ্গুনিয়া পৌরসভার দক্ষিণ ঘাটচেকে ইছাখালী খালের পানির তীব্র স্রোতে গাইডওয়াল ধসে গেছে । খালের ভাঙ্গনে তীরবর্তী ৯ টি বসতঘর পানিতে তলিয়ে গেছে। হুমকির মুখে রয়েছে শতাধিক পরিবার।

দক্ষিণ ঘাটচেক ওয়ার্ডের পৌর কাউন্সিলর নজরুল ইসলাম চৌধুরী বলেন, টানা বৃষ্টি ও পাহাড়ী ঢলে ঘাটচেক কালভার্ট সংলগ্ন এলাকায় গাইড ওয়াল ধসে পড়েছে। ৯টি বসতঘর তলিয়ে গেছে। এই এলাকায় আরো শতাধিক বাড়িঘর নদীর ভাঙ্গনের মুখে রয়েছে।

এলাকার শিক্ষক রঞ্জন বড়ুয়া বলেন, বন্যার পানি নেমে যাওয়ার পর ইছামতি ও ইছাখালী খালের ভাঙ্গন নতুনভাবে শুরু হয়েছে। ঘাটচেক কালভার্ট এলাকায় খালের ভাঙ্গনে হুমকির মুখে রয়েছে শতাধিক পরিবার। জরুরী ভাবে গাইডওয়াল সংষ্কার করা গেলে এই পরিবারের ঘরগুলো রক্ষা হবে।

রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট, ঘরবাড়ি , নদী ভাঙ্গন প্রতিরোধে বিভিন্ন উদ্যোগে গ্রহন করা হবে। ক্ষতিগ্রস্ত পরিবারকে পর্যায়ক্রমে ত্রাণ সহায়তা দেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: