শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

রাঙ্গুনিয়ায় পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা



রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ও হোছনাবাদ ইউনিয়নে পাহাড় ধস ও বন্যায় নিহত এবং ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দিয়েছেন দাম্মাম প্রবাসী রাঙ্গুনিয়া ঐক্য পরিষদ।

মঙ্গলবার (১১ জুলাই) ইসলামপুর ও হোছনাবাদ ইউনিয়ন পরিষদে নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন ইসলামপুর ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী মিল্টন, হোছনাবাদ ইউপি চেয়ারম্যান মির্জা সেকান্দর হোসেন, প্রবাসী রাঙ্গুনিয়া ঐক্য পরিষদ নেতা নাছের আহমেদ, মো. আনিসুল হক, মো. ইসমাঈল শাহ, মো. মাছুম, হোছনাবাদ ইউপি সদস্য মো. নাছের, মো. জসিম, সমীর দে, আলী আশরাফ মিলন, দুবাই আওয়ামীলীগ নেতা মো. জামাল উদ্দিন, ইঞ্জিনিয়ার রেজাউল ইসলাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. দিদার, ছাত্রলীগ নেতা মো. নাছের প্রমুখ।

এর আগে পারুয়া, রাজানগর ইউনিয়ন পরিষদেও সংগঠনটির পক্ষ থেকে পাহাড় ধস ও বন্যায় নিহত এবং ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: