বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সৎ বাবার ধর্ষণে’ ১২ বছরের মেয়ে অন্তঃসত্ত্বা!  » «   ‘যুক্তরাষ্ট্রের সব ইলেকট্রনিক পণ্য বর্জন করবে তুরস্ক’  » «   রাইফার পরিবারকে ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রুল  » «   ভারতে হামলার প্রস্তুতি নিচ্ছে আল-কায়েদাঃ জাতিসংঘ  » «   সোশ্যাল মিডিয়ার আপত্তিকর কন্টেন্ট বিশ্লেষণে পৃথক ইউনিট  » «   যুক্তরাষ্ট্র থেকে আরো বেশি তুলা আমদানি করতে চায় বাংলাদেশ  » «   গজনিতে তালেবান সংঘর্ষ, নিহত বেড়ে ৩০০  » «   আবারও উত্তপ্ত ভারত-চীন, লাদাখ সীমান্তে মুখোমুখি সেনারা  » «   ঈদুল আজহার প্রধান জামাত জাতীয় ঈদগাহে সকাল ৮টায়  » «   ৩ হাজার ৮৮ কোটি ব্যয়ে ৯ প্রকল্পের অনুমোদন  » «   আরও এক মামলায় খালেদার জামিন  » «   ১৫ আগস্টে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই  » «   মোদির জন্য কনে দেখতে চেয়েছিলেন ট্রাম্প!  » «   রাজু হত্যাকান্ড: রকিব,দেলোয়ারসহ ২৩ জনকে আসামী করে মামলা  » «   ডিভোর্সের নোটিস পেয়ে শ্বশুরবাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ স্বামীর  » «  

রাঙামাটিতে তিন ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা



রাঙ্গামাটি প্রতিনিধি :রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ইউপিডিএফের তিন কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন একজন।

আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার দক্ষিণ ক্ষরলাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সুনীল চাকমা সনজিত (৩০), অটল চাকমা (৩০) ও স্মৃতি চাকমা। এ তথ্য নিশ্চিত করেছেন সংগঠনটির বাঘাইছড়ি উপজেলা সংগঠক জুয়েল চাকমা।

স্থানীয়রা জানান, রাতে উপজেলার দক্ষিণ ক্ষরলাছড়ি এলাকায় একটি বাড়িতে ওই তিনজন ঘুমিয়েছিলেন। রাতেই কোনো এক সময় জনসংহতি সমিতির সংস্কারপন্থী গ্রুপের (জেএসএস) সদস্যরা তাদের গুলি করে হত্যা করে চলে যায়। পরে সকালে ঘরে তাদের গুলিবিদ্ধ লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়। এ সময় গুলিবিদ্ধ হন একজন। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর কবীর জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে থানায় আনা হবে। তদন্ত করে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: