রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভেঙ্গে যাচ্ছে সিলেট জেলা বিএনপির কমিটি!  » «   বিদেশে অবস্থানরত শ্রমিকদের প্রতি মিশনগুলোর ধারণা নেতিবাচক: পররাষ্ট্রমন্ত্রী  » «   হিজাব পরে অস্ট্রিয়ার অমুসলিম নারী সাংসদের অভিনব প্রতিবাদ  » «   গাড়ি নষ্ট, রিকশায় চড়ে অভিযানে মেয়র আরিফ  » «   মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়সের পরিপত্র অবৈধ: হাইকোর্ট  » «   কৃষক রক্ষা না করলে অভিশাপ নেমে আসবে: রিজভী  » «   ১৫তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, পাসের হার ২০.৫৩%  » «   মুক্তিযোদ্ধা, এতিম ও আলেমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আজ  » «   রাতভর ধ্যানের পর বদ্রিনাথের পথে মোদি, রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার আহ্বান  » «   জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট দেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ফখরুলের আসনে মান্নাকে উপনির্বাচন করার প্রস্তাব  » «   বিমান ছিনতাই চেষ্টা: শিমলার হদিস পাচ্ছে না পুলিশ  » «   এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের  » «   লন্ডনের ডেপুটি স্পিকার নির্বাচিত হলেন সিলেটের আহবাব  » «   আজ থেকে বাণিজ্যিক কার্যক্রমে বঙ্গবন্ধু স্যাটেলাইট  » «  

রাঙামাটিতে তিন ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা



রাঙ্গামাটি প্রতিনিধি :রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ইউপিডিএফের তিন কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন একজন।

আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার দক্ষিণ ক্ষরলাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সুনীল চাকমা সনজিত (৩০), অটল চাকমা (৩০) ও স্মৃতি চাকমা। এ তথ্য নিশ্চিত করেছেন সংগঠনটির বাঘাইছড়ি উপজেলা সংগঠক জুয়েল চাকমা।

স্থানীয়রা জানান, রাতে উপজেলার দক্ষিণ ক্ষরলাছড়ি এলাকায় একটি বাড়িতে ওই তিনজন ঘুমিয়েছিলেন। রাতেই কোনো এক সময় জনসংহতি সমিতির সংস্কারপন্থী গ্রুপের (জেএসএস) সদস্যরা তাদের গুলি করে হত্যা করে চলে যায়। পরে সকালে ঘরে তাদের গুলিবিদ্ধ লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়। এ সময় গুলিবিদ্ধ হন একজন। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর কবীর জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে থানায় আনা হবে। তদন্ত করে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: