সোমবার, ১৫ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ঝাঁপ, ৪৮ ঘণ্টা পর লাশ উদ্ধার  » «   ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে সিলেট পিজিএস’র মানববন্ধন  » «   সিলেটে হোমিও শিক্ষায় বেড়েছে আগ্রহ,সহযোগিতায় সরকারের হস্তক্ষেপ কামনা  » «   ভারী বৃষ্টিপাতে সিলেটের পাহাড়ি এলাকায় ধসের পূর্বাভাস  » «   জীবন দিয়ে হলেও এরশাদের মরদেহ রংপুরে আটকে দেয়ার ঘোষণা  » «   শেষ মুহূর্তে থেমে গেল ভারতের চন্দ্রযান ২-এর অভিযান  » «   এবার সংবাদ সম্মেলনে মুখ খুললেন মিন্নি  » «   হজ নিয়ে সৌদি-কাতার পাল্টাপাল্টি অভিযোগ  » «   এরশাদের সন্তানরা কে কোথায়  » «   ওবামার সঙ্গে জেদের কারণেই ইরানের সঙ্গে যুক্তরাষ্ট্রের চুক্তি বাতিল!  » «   প্রধানমন্ত্রী সময় দিলে জুলাইয়েই ই-পাসপোর্ট উদ্বোধন  » «   লাইফ জ্যাকেট ছাড়াই পাঁচদিন বঙ্গোপসাগরে ভারতীয় জেলে! উদ্ধার চট্রগ্রামে  » «   বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা  » «   অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে ম্যাজিস্ট্রেটের ওপর হামলা  » «   পদোন্নতি পেয়ে মন্ত্রী হচ্ছেন সিলেটের ইমরান আহমদ  » «  

রাঙগুনিয়ায় নৈশপ্রহরী হত্যার ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার



নিজস্ব প্রতিবেদক:: রাঙগুনিয়ায় ডাকাতদের হাতে নৈশপ্রহরী হত্যার ঘটনায় ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এসময় তাদের কাছ থেকে ডাকাতির সময় লুটকৃত মালামাল উদ্ধার করে। এর মধ্যে একটি দেশীয় অস্ত্রও রয়েছে।

গ্রেফতার হওয়া ছয় ডাকাত হল, সেলিম উদ্দিন (২৯), নূরুল ইসলাম (৩১), নূরুচ্ছফা তালুকদার প্রকাশ পারভেজ (২৮), জামাল (৪০), জাহাঙ্গীর আলম (৩০) এবং মিজান (৩৫) ।

শনিবার (২৮ জানুয়ারি) চট্টগ্রাম নগরীর উল্টর কাট্টলী ও রাঙগুনিয়া থানার বিভিন্ন এলাকায় অভিযানে তাদের গ্রেফতার করা হয়। নিহত নৈশপ্রহরী তপনের ছেলে নগরীর বহদ্দারহাট এলাকার দর্জি উত্তম বিশ্বাস অপ্সাতপরিচয় আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

পিবিআই, চট্টগ্রামের পরিদর্শক সন্তোষ কুমার চাকমা  বিষয়টি নিশ্চিত করে বলেন, আন্তজেলা ডাকাতদলের সদস্য হিসেবে ৬ জনকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে রাঙগুনিয়ায় নৈশপ্রহরী হত্যা ঘটনায় গেস্খফতারকৃতদের মধ্যে একজনের সম্পৃক্ততা থাকার কথা স্বীকার করেছে।

গেস্খফতারকৃত আন্তজজেলা ডাকাত সদস্যদের মধ্যে কেউ দিনের বেল অটোরিকশা চালায়, রাজমিস্ত্রির কাজ করে , আবার কেউ ইটভাটায় কাঠ সরবরাহ করে বলে পুলিশ জানিয়েছেন।

গ্রেফতারের সময় বিভিন্ন সময় ডাকাতিকালে লুটকৃত মালামালের মধ্যে ১টি সিএনজি অটোরিকশা ১টি এলজি ও দুই রাউন্ড কার্তুজ,১টি ল্যাপটপ, ২টি মোবাইল, ১টি ট্যাব ও ২ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি রাতে উত্তর রাঙ্গুনিয়ার শান্তিনিকেতন এলাকায় ডাকাতি করা সময় দেখে ফেলায় শ্বাসরোধ করে তপন বিশ্বাস (৫৮) নামে এক নৈশ প্রহরীকে ডাকাতরা হত্যা করে বরে পুলিশ ধারণা করেন।

পরিদর্শক সন্তোষ জানান, যে রাতে নৈশ প্রহরী খুন হয় সে রাতেই ডাকাতদলের সদস্যরা মজুমদারখিল এলাকায় শাহ আলম নামে এক ব্যক্তির বাড়িতে ডাকাতি করে টাকা, স্বর্ণালংকার, পাঁচটি মোবাইল ফোন, একটি ল্যাপটপ ও একটি ট্যাব লুট করে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: