সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

রাঙগুনিয়ায় নৈশপ্রহরী হত্যার ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার



নিজস্ব প্রতিবেদক:: রাঙগুনিয়ায় ডাকাতদের হাতে নৈশপ্রহরী হত্যার ঘটনায় ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এসময় তাদের কাছ থেকে ডাকাতির সময় লুটকৃত মালামাল উদ্ধার করে। এর মধ্যে একটি দেশীয় অস্ত্রও রয়েছে।

গ্রেফতার হওয়া ছয় ডাকাত হল, সেলিম উদ্দিন (২৯), নূরুল ইসলাম (৩১), নূরুচ্ছফা তালুকদার প্রকাশ পারভেজ (২৮), জামাল (৪০), জাহাঙ্গীর আলম (৩০) এবং মিজান (৩৫) ।

শনিবার (২৮ জানুয়ারি) চট্টগ্রাম নগরীর উল্টর কাট্টলী ও রাঙগুনিয়া থানার বিভিন্ন এলাকায় অভিযানে তাদের গ্রেফতার করা হয়। নিহত নৈশপ্রহরী তপনের ছেলে নগরীর বহদ্দারহাট এলাকার দর্জি উত্তম বিশ্বাস অপ্সাতপরিচয় আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

পিবিআই, চট্টগ্রামের পরিদর্শক সন্তোষ কুমার চাকমা  বিষয়টি নিশ্চিত করে বলেন, আন্তজেলা ডাকাতদলের সদস্য হিসেবে ৬ জনকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে রাঙগুনিয়ায় নৈশপ্রহরী হত্যা ঘটনায় গেস্খফতারকৃতদের মধ্যে একজনের সম্পৃক্ততা থাকার কথা স্বীকার করেছে।

গেস্খফতারকৃত আন্তজজেলা ডাকাত সদস্যদের মধ্যে কেউ দিনের বেল অটোরিকশা চালায়, রাজমিস্ত্রির কাজ করে , আবার কেউ ইটভাটায় কাঠ সরবরাহ করে বলে পুলিশ জানিয়েছেন।

গ্রেফতারের সময় বিভিন্ন সময় ডাকাতিকালে লুটকৃত মালামালের মধ্যে ১টি সিএনজি অটোরিকশা ১টি এলজি ও দুই রাউন্ড কার্তুজ,১টি ল্যাপটপ, ২টি মোবাইল, ১টি ট্যাব ও ২ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি রাতে উত্তর রাঙ্গুনিয়ার শান্তিনিকেতন এলাকায় ডাকাতি করা সময় দেখে ফেলায় শ্বাসরোধ করে তপন বিশ্বাস (৫৮) নামে এক নৈশ প্রহরীকে ডাকাতরা হত্যা করে বরে পুলিশ ধারণা করেন।

পরিদর্শক সন্তোষ জানান, যে রাতে নৈশ প্রহরী খুন হয় সে রাতেই ডাকাতদলের সদস্যরা মজুমদারখিল এলাকায় শাহ আলম নামে এক ব্যক্তির বাড়িতে ডাকাতি করে টাকা, স্বর্ণালংকার, পাঁচটি মোবাইল ফোন, একটি ল্যাপটপ ও একটি ট্যাব লুট করে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: