মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

রাকিব হত্যা মামলার চার্জশিট গ্রহণ, শুনানি ২২ সেপ্টেম্বর



Rakib_02_BG_584456136নিউজ ডেস্ক: পৈশাচিক নির্যাতন চালিয়ে শিশু রাকিব (১২) হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) গ্রহণ করেছেন আদালত।

রোববার (০৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে মুখ্য মহানগর হাকিম ফারুক ইকবালের আদালত এ চার্জশিট গ্রহণ করেন।

আদালত চার্জশিট গ্রহণ করে মহানগর দায়রা জজ আদালতে বিচারিক কাজের নির্দেশ দিয়ে ২২ সেপ্টেম্বর মামলার শুনানির দিন ধার্য করেন।

এর আগে মামলার এজাহারভুক্ত তিন আসামি শরীফ ও তার মা বিউটি বেগম এবং চাচা মিন্টু মিয়াকে অভিযুক্ত করে ২৫ আগস্ট মামলার অভিযোগপত্র (চার্জশিট) মুখ্য মহানগর হাকিম মেজবাহ উদ্দিন আহমদের আদালতে দাখিল করা হয়।

প্রসঙ্গত, ৩ আগস্ট বিকেলে শরীফ মোটর্সে মোটরসাইকেলে হাওয়া দেওয়া কম্প্রেসার মেশিন দিয়ে শিশু রাকিবের মলদ্বারে হাওয়া ঢুকিয়ে দেওয়া হয়। অতিরিক্ত বায়ুর চাপে রাকিব গুরুতর অসুস্থ হয়ে পড়ে।

দ্রুত খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে গেলে পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

শিশু রাকিবকে নির্যাতনের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শরীফ ও মিন্টু মিয়াকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে ক্ষুব্ধ জনতা। পরে শরীফের মা বিউটি বেগমকেও গ্রেফতার করে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: