মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

রংপুরে ১৫ দিনব্যাপী বিজয় মেলা



16. rongpurনিউজ ডেস্ক::
বাঙালির অসীম সাহস আর বীরত্বগাথার অম্লান স্মৃতি ও ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরার লক্ষ্য নিয়ে রংপুরে শুরু হয়েছে ১৫ দিনব্যাপী বিজয় মেলা।

শনিবার (০৬ ডিসেম্বর) দুপুরে সদর দফতর রংপুর সেনানিবাসের আয়োজনে, জেলা প্রশাসন ও জেলা পুলিশের সহযোগিতায় সেনানিবাস সংলগ্ন ঘাঘট নদীর তীরে এ বিজয় মেলার উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন, রংপুর সিটি করপোরেশনের মেয়র আলহাজ সরফুদ্দিন আহমেদ ঝন্টু। এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল সালাহ্ উদ্দিন মিযাজী, পিএসসি।

রংপুরে এ বিজয় মেলা চলবে আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত।

মেলায় রয়েছে সেনাবাহিনী, জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা তথ্য অফিস, পুলিশ ও বিজিবির স্টল।

স্টলগুলোতে ১৯৪৭ সালের আগে থেকে ১৯৭১ সাল পর্যন্ত মুক্তিযুদ্ধের ইতিহাস, ১৯৭১ সাল থেকে পরবর্তী ২০১৪ সাল পর্যন্ত দেশের সার্বিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিভিন্ন সচিত্র প্রতিবেদন মেলার মাধ্যমে তুলে ধরা হবে। মেলায় বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে শিশুদের জন্য বিভিন্ন খেলাধুলার অত্যাধুনিক রাইডারও।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: