মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তৃতীয় দিনের সাক্ষাৎকার চলছে: যুক্ত হতে পারেননি তারেক রহমান  » «   শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪  » «   পূজা করে তাজমহলকে পবিত্র করেছে হিন্দুরা!  » «   নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  » «   গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা  » «   খালেদাকে যথাযথ চিকিৎসা দিতে হাইকোর্টের নির্দেশ  » «   খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল  » «   সিরিয়ায় তুর্কিপন্থী বিদ্রোহীদের সংঘর্ষে নিহত ২৫  » «   ফাঁস হলো খাশোগির লাশ টুকরো করার ছবি!  » «   ওবায়দুল কাদেরের বক্তব্য অশনি সংকেত: রিজভী  » «   সংসদ নির্বাচন: তথ্য সংগ্রহে পুলিশ ও ইসির লুকোচুরি  » «   কামাল আউট, তারেক ইন!  » «   তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সে বিক্ষোভ: নিহত ১, আহত ৪০৯  » «   দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «  

রংপুরে ১৫ দিনব্যাপী বিজয় মেলা



16. rongpurনিউজ ডেস্ক::
বাঙালির অসীম সাহস আর বীরত্বগাথার অম্লান স্মৃতি ও ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরার লক্ষ্য নিয়ে রংপুরে শুরু হয়েছে ১৫ দিনব্যাপী বিজয় মেলা।

শনিবার (০৬ ডিসেম্বর) দুপুরে সদর দফতর রংপুর সেনানিবাসের আয়োজনে, জেলা প্রশাসন ও জেলা পুলিশের সহযোগিতায় সেনানিবাস সংলগ্ন ঘাঘট নদীর তীরে এ বিজয় মেলার উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন, রংপুর সিটি করপোরেশনের মেয়র আলহাজ সরফুদ্দিন আহমেদ ঝন্টু। এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল সালাহ্ উদ্দিন মিযাজী, পিএসসি।

রংপুরে এ বিজয় মেলা চলবে আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত।

মেলায় রয়েছে সেনাবাহিনী, জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা তথ্য অফিস, পুলিশ ও বিজিবির স্টল।

স্টলগুলোতে ১৯৪৭ সালের আগে থেকে ১৯৭১ সাল পর্যন্ত মুক্তিযুদ্ধের ইতিহাস, ১৯৭১ সাল থেকে পরবর্তী ২০১৪ সাল পর্যন্ত দেশের সার্বিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিভিন্ন সচিত্র প্রতিবেদন মেলার মাধ্যমে তুলে ধরা হবে। মেলায় বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে শিশুদের জন্য বিভিন্ন খেলাধুলার অত্যাধুনিক রাইডারও।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: