মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমলগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলা: পিইসি পরীক্ষার্থী সহ আহত ৩  » «   নাতির সঙ্গে পিএসপি পরীক্ষা দিচ্ছেন নানি  » «   তবু চলছে সৌদি হামলা; আরো ১২ ইয়েমেনি নিহত  » «   হাইকোর্টের রুল জারি মুক্তি বার্তায় নাম থেকেও, তালিকায় অন্তর্ভুক্তি নয় কেন?  » «   ২০ কোটি টাকায় ‘ভার্জিনিটি’ নিলামে বেচলেন যে মডেল  » «   ওসমানীনগর উপজেলা স্বেচ্চাসেবক দলের মত বিনিময়  » «   ‘সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন করতে হবে’  » «   টিকল না ১০ নম্বর সম্পর্কও? সুস্মিতার বয়ফ্রেন্ডের তালিকা…  » «   জাতীয় পতাকা উত্তোলন ছাড়াই চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়  » «   বিয়ের রাতে পালালেন সাবিলা নূর!  » «   নিজেকে আরো সুন্দর করে তুলতে ব্যবহার করুন এই ৭ তেল  » «   ‘দু:শাসনের জন্য আ’লীগকে জবাবদিহি করতে হবে’  » «   হাসপাতাল ও হোটেলে র‌্যাবের অভিযান : জরিমানা ২২ লাখ টাকা  » «   জঙ্গি সংগঠনের কার্যক্রম ঠেকাতে ইজতেমায় পুলিশের কড়া নজরদারি থাকবে  » «   ঢাকা সেনানিবাসে প্রধানন্ত্রী‘বাঙালি জাতিকে ধ্বংস করতেই জাতির পিতাকে হত্যা’  » «  

রংপুরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে নিহত ২ শ্রমিক



রংপুর নগরীতে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ ৯ জুন ১১টার দিকে নগরীর রাধাবল্লভ এলাকায় এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- গাঙ্গুরা চন্দ্র (৩৭) ও সমরেশ (৩০)। তাদের বাড়ি গঙ্গাচড়া উপজেলার পানাপুকুর গ্রামে।

কোতয়ালি থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, শুক্রবার নগরীর রাধাবল্লভ এলাকায় অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মুকিতের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করার সময় দুই নির্মাণ শ্রমিক গাঙ্গুরা চন্দ্র ও সমরেশ অসুস্থ হয়ে পড়ে। পরে তাদেরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: