সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী হব –জয়নুল জাকেরীন  » «   ৫৫ বছরের শিক্ষিকার পিছু ধাওয়া করায় ৬২ বছরের বৃদ্ধের কারাদণ্ড!  » «   রোহিঙ্গা ইস্যু ‘জাতির জন্য বড় চ্যা‌লেঞ্জ’  » «   স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ  » «   বিদ্যুতের দাম বৃদ্ধির গণশুনানি সোমবার  » «   জেহাদুলের মুখে মা বাবা ভাই হারানোর লোমহর্ষক বর্ণনা  » «   আবারও মের্কেলের জয়  » «   রোহিঙ্গা নিধনযজ্ঞের ১ মাস  » «   শ্রীমঙ্গলে রোহিঙ্গা শিশু উদ্ধার  » «   যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর প্রধানমন্ত্রীর  » «   প্রধান শিক্ষকের বদলি ঠেকাতে কানাইঘাটে শিক্ষার্থীদের ক্লাস বর্জন  » «   মেডিকেল ছাত্রীর সতীত্ব বিক্রির বিজ্ঞাপন!  » «   ঢামেক হাসপাতাল‘মর্গের ভিতরে যেতে পারি না’  » «   বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী  » «   ‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’  » «  

রংপুরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে নিহত ২ শ্রমিক



রংপুর নগরীতে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ ৯ জুন ১১টার দিকে নগরীর রাধাবল্লভ এলাকায় এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- গাঙ্গুরা চন্দ্র (৩৭) ও সমরেশ (৩০)। তাদের বাড়ি গঙ্গাচড়া উপজেলার পানাপুকুর গ্রামে।

কোতয়ালি থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, শুক্রবার নগরীর রাধাবল্লভ এলাকায় অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মুকিতের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করার সময় দুই নির্মাণ শ্রমিক গাঙ্গুরা চন্দ্র ও সমরেশ অসুস্থ হয়ে পড়ে। পরে তাদেরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: