বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

রংপুরে ভাইয়ের হাতে ভাই খুন



downloadরংপুরে ভাইয়ের ছুরিকাঘাতে রিয়াজুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। শুক্রবার রাতে নগরীর ৩১ নম্বর ওয়ার্ডের আরাজী ধর্মদাস এলাকায় এ ঘটনা ঘটে।

রিয়াজুল ওই এলাকার আজম খাঁয়ের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করেছে পুলিশ।

কোতোয়ালি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মজনু মিয়া জাগো নিউজকে বলেন, নিহত রিয়াজুল ও তার ভাই আমজাদ হোসেনের পাশাপাশি মুদি দোকান রয়েছে। আমজাদ প্রতিনিয়ত তার দোকানে উচ্চস্বরে গান বাজাতেন। এ নিয়ে একাধিকবার আমজাদকে নিষেধ করা হলেও তা মানতেন না তিনি।

ঘটনার দিন সন্ধ্যায় এ নিয়ে উভয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে রাত পৌনে ১২টার দিকে আমজাদ তার শ্বশুর বাড়ির লোকজনসহ রিয়াজুলকে এলোপাতাড়ি মারধর ও ছুরিকাঘাত করলে গুরতর আহত হন রিয়াজুল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মারা যান তিনি।

এ ঘটনায় আমজাদের দুই স্ত্রী পেয়ারী ও মনোয়ারাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার পর থেকে আমজাদ পলাতক রয়েছেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: