সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

রংপুরে ভাইয়ের হাতে ভাই খুন



downloadরংপুরে ভাইয়ের ছুরিকাঘাতে রিয়াজুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। শুক্রবার রাতে নগরীর ৩১ নম্বর ওয়ার্ডের আরাজী ধর্মদাস এলাকায় এ ঘটনা ঘটে।

রিয়াজুল ওই এলাকার আজম খাঁয়ের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করেছে পুলিশ।

কোতোয়ালি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মজনু মিয়া জাগো নিউজকে বলেন, নিহত রিয়াজুল ও তার ভাই আমজাদ হোসেনের পাশাপাশি মুদি দোকান রয়েছে। আমজাদ প্রতিনিয়ত তার দোকানে উচ্চস্বরে গান বাজাতেন। এ নিয়ে একাধিকবার আমজাদকে নিষেধ করা হলেও তা মানতেন না তিনি।

ঘটনার দিন সন্ধ্যায় এ নিয়ে উভয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে রাত পৌনে ১২টার দিকে আমজাদ তার শ্বশুর বাড়ির লোকজনসহ রিয়াজুলকে এলোপাতাড়ি মারধর ও ছুরিকাঘাত করলে গুরতর আহত হন রিয়াজুল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মারা যান তিনি।

এ ঘটনায় আমজাদের দুই স্ত্রী পেয়ারী ও মনোয়ারাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার পর থেকে আমজাদ পলাতক রয়েছেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: