রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

রংপুরে ব্যারিস্টার মইনুলের ওপর ছাত্রলীগের হামলা



নিউজ ডেস্ক:: রংপুরে ব্যারিস্টার মইনুল হোসেনের ওপর হামলা হয়েছে।রোববার বেলা সাড়ে ১২টার দিকে তার ওপর এ হামলা হয়।

জানা যায়, জামিন আবেদনের প্রেক্ষিতে তাকে আদালতে উপস্থিত করার পথে পুলিশের সামনে তার ওপর জুতা ও পচা ডিম নিক্ষেপ করা হয়। একপর্যায়ে ছাত্রলীগের কর্মীরা তার ওপর চড়াও হয় এবং শারীরিকভাবে হেনস্তা করে। তাদের এ হামলার সঙ্গে যোগ দেয় মহিলালীগও। পরে আদালত চত্বরে ব্যারিস্টার মইনুল হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝাড়ু মিছিল বের করে মহিলালীগ।

এ ঘটনাকে কেন্দ্র করে আদালত চত্বরে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়।পরে পুলিশের হস্তক্ষেপে ছাত্রদল আদালত চত্বর ছাড়তে বাধ্য হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: