সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৩০০ আসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ ইসির  » «   পাকিস্তানি স্নাইপারের গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত  » «   সংসদ নির্বাচনে মাশরাফি : কী বলছে ক্রিকেটীয় আইন?  » «   তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী  » «   একাদশ সংসদ নির্বাচনে পুনঃতফসিল: ৩০ ডিসেম্বর ভোট  » «   আজ সেই ভয়াল ১২ নভেম্বর  » «   রামমন্দির নিয়ে শান্তিপূর্ণ সমাধান চান মুসলিমরা: আব্বাস নাকভি  » «   জ্বলছে ক্যালিফোর্নিয়া! আতঙ্কে বাড়ি ছাড়ছেন হলিউড তারকারা  » «   বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু, খালেদার জন্য ৩ আসনের ফরম  » «   গাজায় ইসরাইলি সেনাদের কমান্ডো হামলায় ৭ ফিলিস্তিনি নিহত  » «   খালেদা জিয়ার সঙ্গে আজ দেখা করবেন বিএনপি নেতারা  » «   বিএনপির কাছে যেসব আসন দাবি করেছে শরিকরা  » «   নির্বাচনে সব দলের অংশগ্রহণে গণতন্ত্র আরও শক্তিশালী হবে- প্রধানমন্ত্রী  » «   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে ট্রানজিট ক্যাম্প প্রস্তুত  » «   সিলেট-১ আসনে মনোনয়ন কিনলেন কামরান  » «  

রংপুরে ব্যারিস্টার মইনুলের ওপর ছাত্রলীগের হামলা



নিউজ ডেস্ক:: রংপুরে ব্যারিস্টার মইনুল হোসেনের ওপর হামলা হয়েছে।রোববার বেলা সাড়ে ১২টার দিকে তার ওপর এ হামলা হয়।

জানা যায়, জামিন আবেদনের প্রেক্ষিতে তাকে আদালতে উপস্থিত করার পথে পুলিশের সামনে তার ওপর জুতা ও পচা ডিম নিক্ষেপ করা হয়। একপর্যায়ে ছাত্রলীগের কর্মীরা তার ওপর চড়াও হয় এবং শারীরিকভাবে হেনস্তা করে। তাদের এ হামলার সঙ্গে যোগ দেয় মহিলালীগও। পরে আদালত চত্বরে ব্যারিস্টার মইনুল হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝাড়ু মিছিল বের করে মহিলালীগ।

এ ঘটনাকে কেন্দ্র করে আদালত চত্বরে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়।পরে পুলিশের হস্তক্ষেপে ছাত্রদল আদালত চত্বর ছাড়তে বাধ্য হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: