বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ’ সংবাদটি গুজব  » «   আবারও সমুদ্রে ভাসতে চলেছে টাইটানিক  » «   সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   নির্বাচনের আগে ওয়াজ মাহফিল নয়: ইসি  » «   আসন বন্টনের বিষয়ে সমঝোতা হয়ে গেছে: ওবায়দুল কাদের  » «   আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)  » «   ড. কামালের কাছে ক্ষমা চাইলেন ফখরুল  » «   জঙ্গিবিরোধী অভিযান: খেলনা বন্দুক-জিহাদি বইসহ যুবক আটক  » «   কাবুলে আত্মঘাতী বোমা বিস্ফোরণে নিহত ৪৩  » «   তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «  

রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ১২



full_1242646421_1461147300নিউজ ডেস্ক:: দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে রংপুরের তারাগঞ্জ উপজেলার ১৩ মাইল এলাকায় ১২ জন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও প্রায় ৪০ জন। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার ইকরচালিতে রংপুর-দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে তারাগঞ্জ থানার ওসি আব্দুল লতিফ মিয়া জানান।

তারাগঞ্জ থানার ওসি আব্দুল লতিফ ও রংপুর ফায়ার সার্ভিসের রেসকিউ কর্মকর্তা আব্দুল আজিজ দুর্ঘটনায় ১২ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। নিহতদের লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পুলিশ জানাতে পারেনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে তারাগঞ্জের ১৩ মাইল এলাকায় সৈয়দপুর থেকে রংপুরগামী তৃপ্তি পরিবহনের একটি বাস ও কুমিল্লা থেকে রংপুর হয়ে সৈয়দপুরগামী সায়মুন পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে বাস দুটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই দশজনের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় দুজনের। আহত ব্যক্তিদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। লাশগুলো রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সৈয়দপুর ও রংপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। দুমড়ে-মুচড়ে যাওয়ায় বাস কেটে কয়েকজনের লাশ বের করা হয়।

এ ঘটনায় আহত প্রায় ৪০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

রংপুরের জেলা প্রশাসক আয়াত আনোয়ার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নীলুফার সুলতানা ও তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ মিয়াসহ প্রশাসনেরা কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি আবদুল লতিফ মিয়া বলেন, স্থানীয় লোকজনের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। নিহতদের লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: