রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

রংপুরে গাছে বাসের ধাক্কা, তিনজন নিহত



রংপুরের পীরগঞ্জ উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছকে ধাক্কা দিয়েছে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত এবং অন্তত ২০ জন আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হলেন আবদুর রাজ্জাক।

আহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। তাদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহত সবার বাড়ি ঠাকুরগাঁও অঞ্চলে বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে পীরগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান বলেন, বুধবার শেষ রাতের দিকে ঢাকা থেকে ঠাকুরগাঁও যাচ্ছিল রূপসী পরিবহনের একটি বাস। এটি পীরগঞ্জ থানার মকিমপুর ফায়ার সার্ভিসের সামনে একটি ট্রাককে ওভারটেক করতে যায়। এ সময়  নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায় বাসটি। এ সময় এটি উল্টে গিয়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে পীরগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।


 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: