শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

রংপুরে গাছে বাসের ধাক্কা, তিনজন নিহত



রংপুরের পীরগঞ্জ উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছকে ধাক্কা দিয়েছে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত এবং অন্তত ২০ জন আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হলেন আবদুর রাজ্জাক।

আহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। তাদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহত সবার বাড়ি ঠাকুরগাঁও অঞ্চলে বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে পীরগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান বলেন, বুধবার শেষ রাতের দিকে ঢাকা থেকে ঠাকুরগাঁও যাচ্ছিল রূপসী পরিবহনের একটি বাস। এটি পীরগঞ্জ থানার মকিমপুর ফায়ার সার্ভিসের সামনে একটি ট্রাককে ওভারটেক করতে যায়। এ সময়  নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায় বাসটি। এ সময় এটি উল্টে গিয়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে পীরগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।


 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: