শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

যৌন হয়রানির অভিযোগ উঠার পরও সিনেট প্রার্থীর পক্ষে ট্রাম্প



আন্তর্জাতিক ডেস্ক::অ্যালবামার সিনেট প্রার্থী রয় মুরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ ওঠার পরও তার পক্ষে এগিয়ে আসলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। রিপাবলিকান দলের সিনিয়ররা মুরের বিরুদ্ধে অবস্থান নিলেও প্রেসিডেন্ট ট্রাম্প তার পক্ষেই অবস্থান নেয়ার কথা জানিয়েছেন।

মুরের বিরুদ্ধে অভিযোগ, তিনি অনেক আগে ১৪ বছর বয়সী এক বালিকাকে যৌন নির্যাতন করেছিলেন। তিনি সেই বিষয়টি স্বীকারও করেছেন। তবে প্রেসিডেন্ট ট্রাম্প বলেছেন, মুর তো বিষয়টি অস্বীকার করছেন। মঙ্গলবার থ্যাংকসগিভিংডে’র ছুটি উপলক্ষ্যে ফ্লোরিডা যাওয়ার আগে ট্রাম্প বলেন, এই ধরনের ঘটনা ঘটেনি। আপনাকে তো তার কথাও শুনতে হবে।
হোয়াইট হাউসের একটি সূত্র জানিয়েছে, প্রেসিডেন্ট ট্রাম্প মনে করছেন, এই ধরনের অভিযোগ ভুয়া হতে পারে। কারণ ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের সময় তার বিরুদ্ধেও কয়েকজন নারী যৌন নির্যাতনের ঘটনার অভিযোগ তুলেছিলেন। আর সেভাবেই এই ঘটনা ঘটতে পারে। রাজনৈতিক স্বার্থে অভিযোগ করা হতে পারে মুরের বিরুদ্ধে। ট্রাম্প মনে করছেন, আগামী মাসে অ্যালবামার সিনেট নির্বাচনে জনপ্রিয়তার কারণে মুরই জয় পাবেন। সিএনএন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: