বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

যৌন হয়রানির অভিযোগ উঠার পরও সিনেট প্রার্থীর পক্ষে ট্রাম্প



আন্তর্জাতিক ডেস্ক::অ্যালবামার সিনেট প্রার্থী রয় মুরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ ওঠার পরও তার পক্ষে এগিয়ে আসলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। রিপাবলিকান দলের সিনিয়ররা মুরের বিরুদ্ধে অবস্থান নিলেও প্রেসিডেন্ট ট্রাম্প তার পক্ষেই অবস্থান নেয়ার কথা জানিয়েছেন।

মুরের বিরুদ্ধে অভিযোগ, তিনি অনেক আগে ১৪ বছর বয়সী এক বালিকাকে যৌন নির্যাতন করেছিলেন। তিনি সেই বিষয়টি স্বীকারও করেছেন। তবে প্রেসিডেন্ট ট্রাম্প বলেছেন, মুর তো বিষয়টি অস্বীকার করছেন। মঙ্গলবার থ্যাংকসগিভিংডে’র ছুটি উপলক্ষ্যে ফ্লোরিডা যাওয়ার আগে ট্রাম্প বলেন, এই ধরনের ঘটনা ঘটেনি। আপনাকে তো তার কথাও শুনতে হবে।
হোয়াইট হাউসের একটি সূত্র জানিয়েছে, প্রেসিডেন্ট ট্রাম্প মনে করছেন, এই ধরনের অভিযোগ ভুয়া হতে পারে। কারণ ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের সময় তার বিরুদ্ধেও কয়েকজন নারী যৌন নির্যাতনের ঘটনার অভিযোগ তুলেছিলেন। আর সেভাবেই এই ঘটনা ঘটতে পারে। রাজনৈতিক স্বার্থে অভিযোগ করা হতে পারে মুরের বিরুদ্ধে। ট্রাম্প মনে করছেন, আগামী মাসে অ্যালবামার সিনেট নির্বাচনে জনপ্রিয়তার কারণে মুরই জয় পাবেন। সিএনএন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: