রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের  » «   নিজস্ব ভবন পেল আওয়ামী লীগ  » «   বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ : শুরু হচ্ছে নিয়ন্ত্রণ হস্তান্তরের কাজ  » «   ‘রাতের অন্ধকারে বছরের পর বছর ধর্ষণ করেছে বাবা’  » «   প্রধানমন্ত্রীর উপলব্ধি যথার্থ : রিজভী  » «   স্কুলের গেটে জলাবদ্ধতা, ছাত্রদের সড়ক অবরোধ  » «   তানোরে পুলিশের স্ত্রীর আত্মহত্যা  » «   কুমিল্লায় যুবকের গলা কাটা লাশ উদ্ধার  » «   সরিষাবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   শ্রীপুরের বাড়িটিতে ৪টি বোমার বিস্ফোরণ  » «   প্রেমিকের খোঁজ নিতে গিয়ে প্রেমিকার করুণ পরিণতি!  » «   সমকামী বিয়ে ব্রিটিশ রাজ পরিবারে  » «   এবার বিমানেও ভিক্ষাবৃত্তি!  » «   প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনা প্রধানের সাক্ষাৎ  » «   মিয়ানমারকে আল্টিমেটাম  » «  

যৌন হয়রানির অভিযোগ উঠার পরও সিনেট প্রার্থীর পক্ষে ট্রাম্প



আন্তর্জাতিক ডেস্ক::অ্যালবামার সিনেট প্রার্থী রয় মুরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ ওঠার পরও তার পক্ষে এগিয়ে আসলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। রিপাবলিকান দলের সিনিয়ররা মুরের বিরুদ্ধে অবস্থান নিলেও প্রেসিডেন্ট ট্রাম্প তার পক্ষেই অবস্থান নেয়ার কথা জানিয়েছেন।

মুরের বিরুদ্ধে অভিযোগ, তিনি অনেক আগে ১৪ বছর বয়সী এক বালিকাকে যৌন নির্যাতন করেছিলেন। তিনি সেই বিষয়টি স্বীকারও করেছেন। তবে প্রেসিডেন্ট ট্রাম্প বলেছেন, মুর তো বিষয়টি অস্বীকার করছেন। মঙ্গলবার থ্যাংকসগিভিংডে’র ছুটি উপলক্ষ্যে ফ্লোরিডা যাওয়ার আগে ট্রাম্প বলেন, এই ধরনের ঘটনা ঘটেনি। আপনাকে তো তার কথাও শুনতে হবে।
হোয়াইট হাউসের একটি সূত্র জানিয়েছে, প্রেসিডেন্ট ট্রাম্প মনে করছেন, এই ধরনের অভিযোগ ভুয়া হতে পারে। কারণ ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের সময় তার বিরুদ্ধেও কয়েকজন নারী যৌন নির্যাতনের ঘটনার অভিযোগ তুলেছিলেন। আর সেভাবেই এই ঘটনা ঘটতে পারে। রাজনৈতিক স্বার্থে অভিযোগ করা হতে পারে মুরের বিরুদ্ধে। ট্রাম্প মনে করছেন, আগামী মাসে অ্যালবামার সিনেট নির্বাচনে জনপ্রিয়তার কারণে মুরই জয় পাবেন। সিএনএন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: