শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া



বিনোদন ডেস্ক:: বলিউডজুড়ে এখন একটাই ইস্যু। সেটা হচ্ছে যৌন হেনস্তা। যুগ যুগ ধরে চলতে থাকা এই আগ্রাসনের বিরুদ্ধে সরব হচ্ছেন এই ইন্ডাস্ট্রির অভিনেত্রীরা। শুরুটা অভিনেত্রী তনুশ্রী দত্তের মাধ্যমে। নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে বলিউডে তোলপাড় করে দেন এই সাবেক নায়িকা।

তনুশ্রীর পর সাহস পেয়েছেন আরো অনেকেই। মুখ খুলেছেন কঙ্গনা রানাউত, সোনম কাপুর, স্বরা ভাস্কর ও লেখক বিনতা নন্দাসহ অনেকেই। তাদের অভিযোগে তোপের মুখে পড়েছেন বলিউডের সংস্কারি অভিনেতা খ্যাত অলোক নাথ, নানা পাটেকর ও নির্মাতা বিকাশ বহেলের মতো লোকজন।

এবার যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া। সাবেক এই বিশ্বসুন্দরী সম্প্রতি একটি অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। সেখানেই উঠে আসে যৌন হেনস্তার প্রসঙ্গ। ঐশ্বরিয়া বলেন, আমি আগেও এটা নিয়ে কথা বলেছি। এখনো বলে যাচ্ছি।

যৌন হেনস্তার বিরুদ্ধে অভিনেত্রীদের প্রতিবাদী হওয়াকে স্বাগত জানিয়ে ঐশ্বরিয়া বলেন, বর্তমানে নারীরা যেভাবে যৌন হেনস্তার বিরুদ্ধে মুখ খুলছেন, তাকে আমি স্বাগত জানাই। আপনি বিশ্বের যেখানেই থাকেন না কেন, যৌন হেনস্তার বিরুদ্ধে আপনার অভিযোগ সংবাদমাধ্যম এখন গুরুত্ব দিয়ে শুনতে শুরু করেছে। সবার সামনেই এখন তা প্রকাশ হচ্ছে। এটি ভালো পদক্ষেপ।

বচ্চন পরিবারের এই বধূ আরো বলেন, নারীদের ওপর হেনস্তার ঘটনা নতুন নয়। বহুকাল ধরে এসব চলে আসছে। কিন্তু নারীরা যেভাবে এবার যৌন হেনস্তার বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন, তা দেখে ভালো লাগছে। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে বিশ্ব এখন ছোট হয়ে এসেছে। ছোট ছোট কথা এখন ধীরে ধীরে বড় হতে শুরু করেছে। যারা হেনস্তা নিয়ে প্রতিবাদ জানাচ্ছেন, তাদের পাশে দাঁড়াতে হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: