সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রেল স্টেশনে স্ক্যানার বসানোর সুপারিশ  » «   পাবনায় আব্দুর রব বগা মিয়ার ৪৫তম মৃত্যুবার্ষিক উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মির্জা ফখরুলের নেতৃত্বে সুপ্রিম কোর্টে বৈঠক নয় চা খাওয়া হয়েছে  » «   ব্যাগের ভেতরে তরুণীর লাশ  » «   শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট বিল পাস  » «   বাড়ানো হয়েছে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা  » «   খালেদার শুনানি, যা বললেন অ্যাটর্নি জেনারেল  » «   স্ত্রীর মর্যাদার দাবিতে সন্তানসহ অবস্থান  » «   বিচারিক আদালতে খালেদার নথি  » «   শান্তিপূর্ণ আন্দোলন ঘরে করুন, রাস্তায় কেন : কাদের  » «   বাহুবল থেকে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্র ফেনীতে উদ্ধার  » «   খালেদার সঙ্গে দেখা করতে গেছেন ৪ স্বজন  » «   মাদকের বিরুদ্ধে তথ্য অভিযান শুরু ১ মার্চ  » «   যুবককে ডেকে নিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১  » «   সোমবার রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য  » «  

যৌনাচার করতে না পারায় অসুস্থ হয়ে পড়ছেন রাম রহিম!



অনলাইন ডেস্ক:: জেলবন্দি ভারতের ধর্ষক ধর্মগুরু গুরমিত রাম রহিম জেলে অসুস্থ হয়ে পড়ছেন। ডায়াবেটিসের সমস্যা তো রয়েছেই এছাড়াও ডেরা সাচা সৌদা প্রধান জেলে বসে ছটফট করছেন। রোহতকের জেলে রাম রহিমকে পরীক্ষা করে একথাই জানিয়েছেন চিকিৎসকেরা।

গত দু’সপ্তাহ ধরে রোহতকের জেলে বন্দি রয়েছেন গুরমিত রাম রহিম সিং। দুই সাধ্বীকে ধর্ষণের অভিযোগে মোট ২০ বছরের সাজা হয়েছে তার। এহেন রাম রহিমের স্বাস্থ্য পরীক্ষা করতে জেল কর্তৃপক্ষ শনিবার একদল চিকিৎসককে ডেকে পাঠান। সেই দলে ছিলেন একজন মনোরোগ বিশেষজ্ঞও।

সূত্রের খবর, ধর্ষক বাবা ডেরা ছেড়ে জেলে ঢোকার পর থেকেই অসুস্থ হয়ে পড়েছে। কারণ সে ‘সেক্স অ্যাডিক্ট’। জেলে বসে শারীরিক সুখ থেকে বঞ্চিত হয়েই ধর্ষক বাবা ছটফট করছে। এই অবস্থায় রাম রহিমের চিকিৎসার প্রয়োজন।

দেরি হলে মারাত্মক সমস্যা হতে পারে বলে চিকিৎসকেরা মন্তব্য করেছেন।

পাশাপাশি এটা এখনও স্পষ্ট নয় যে বাবা রাম রহিম মাদকাসক্ত কিনা। জানা গিয়েছে, ১৯৮৮ সাল পর্যন্ত রাম রহিম মদ্যপান করত। এখন মদ না খেলেও এনার্জি ড্রিঙ্ক ও বিদেশ থেকে আনা সেক্স টনিক নিত রাম রহিম। এমনটাই দাবি প্রাক্তন ডেরা সদস্য গুরদাস সিং তুরের।

প্রসঙ্গত, জেল বন্দি হওয়ার পরে পালিতা কন্যা হানিপ্রীতকে তার সঙ্গে রাখার আর্জি জানিয়েছিল গুরমিত রাম রহিম সিং। বলেছিলেন, নিয়মিত হানিপ্রীতের কাছ থেকেই মাসাজ নেন তিনি। তাহলে কি যৌন প্রবৃত্তি চরিতার্থ করতেই দত্তক নেওয়া মেয়ে হানিপ্রীতকে সঙ্গে রাখতে চেয়েছিলেন রাম রহিম! এখন এই প্রশ্নই উঠতে শুরু করেছে!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: