বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার  » «   রুয়েট বাস চালককে হত্যা  » «   কান চলচ্চিত্র উৎসবে ‘পোড়ামন ২’  » «   ক্রেডিট কার্ড জালিয়াতির মূলহোতা গ্রেফতার  » «   বিএনপির মানববন্ধনে নেতাকর্মীরর ঢল  » «   সমকামী তরুণীকে বিয়ে করলেন সাবেক মিস আমেরিকা!  » «   আতঙ্কিত হয়েই খালেদা জিয়াকে জেলে বন্দি  » «   পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজেই গর্তে পড়েছেন  » «   ময়মনসিংহ-৩ গৌরীপুরআসন ধরে রাখতে মরিয়া আ.লীগ, পুনঃরুদ্ধার চায় বিএনপি  » «   বিডি জবসের সিইও ফাহিম মাশরুর গ্রেফতার  » «   চেকপোস্ট বসিয়ে : রোহিঙ্গা তল্লাশির নামে স্থানীয়দের হয়রানি, সড়ক অবরোধ  » «   বিএনপির হুঁশিয়ারি : খালেদাকে মুক্তি না দিলে দেশে নির্বাচন হবে না  » «   তারেক জিয়া পাকিস্তানের নাগরিক  » «   পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালন : খালেদা জিয়ার জামিন শুনানি ১৭ মে  » «   সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «  

যৌনাঙ্গের ‘জ্বালা’ মেটাতে হাতে তার নিয়ে যুবক..



নিউজ ডেস্ক::প্রচণ্ড ব্যথা থেকে নিস্তার পাওয়াই ছিল লক্ষ্য। সেই সঙ্গে প্রবল চুলকানির হাত থেকে রেহাই পাওয়ার জন্যই অভিনব চিন্তা করেছিলেন এক ব্যক্তি। হাতের সামনে থাকা একটি তার যে সেই ব্যক্তিকে এতটা ঝামেলায় ফেলবে, তা তিনিও কল্পনা করেননি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘এশিয়া ওয়ান’-এ প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, চিনের এক ব্যক্তি চুলকোতে গিয়ে একটি তার জড়িয়ে ফেলেন যৌনাঙ্গে। তবে ওই ব্যক্তির নাম কিংবা পরিচয় কিছুই জানানো হয়নি। চুলকানি রুখতে ওই ব্যক্তির এমন কীর্তি এখন আলোচিত হচ্ছে বিভিন্ন মহলে।

জানা গিয়েছে, কয়েকদিন আগে ওই ব্যক্তির যৌনাঙ্গে প্রবল চুলকানি শুরু হয়। রেহাই পেতে তিনি হাতের সামনে থাকা মোবাইল ফোনের চার্জারের তার যৌনাঙ্গে পেঁচিয়ে দেন। ওই ব্যক্তির আশা ছিল এভাবে হয়তো চুলকানি থেকে রেহাই পাবেন তিনি। কিন্তু তার পরেই ঘোর বিপাকে পড়েন। কোনওভাবে সেই তারটি ওই ব্যক্তির যৌনাঙ্গে আটকে যায়। ফলে যন্ত্রণা আরও দ্বিগুণ হয়ে যায় তাঁর।

এর পরেই হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। সেখানে চিকিৎসকরা ওই ব্যক্তির করুণ হাল দেখে রীতিমতো চমকে যান। চিনের ডালিহান হাসপাতালের চিকিৎসক ডাঃ গাও জানফেঙ (Dr. Gao Zhanfeng) শেষ পর্যন্ত তাঁর যৌনাঙ্গে পেঁচিয়ে যাওয়া তার বের করেন। জানা গিয়েছে, তারটি লম্বায় প্রায় তিন ফুট। ঠিক সময়ে চিকিৎসা না হলে ওই ব্যক্তির জন্য অপেক্ষা করছিল আরও বড় সমস্যা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: