মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «  

যৌনাঙ্গের ‘জ্বালা’ মেটাতে হাতে তার নিয়ে যুবক..



নিউজ ডেস্ক::প্রচণ্ড ব্যথা থেকে নিস্তার পাওয়াই ছিল লক্ষ্য। সেই সঙ্গে প্রবল চুলকানির হাত থেকে রেহাই পাওয়ার জন্যই অভিনব চিন্তা করেছিলেন এক ব্যক্তি। হাতের সামনে থাকা একটি তার যে সেই ব্যক্তিকে এতটা ঝামেলায় ফেলবে, তা তিনিও কল্পনা করেননি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘এশিয়া ওয়ান’-এ প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, চিনের এক ব্যক্তি চুলকোতে গিয়ে একটি তার জড়িয়ে ফেলেন যৌনাঙ্গে। তবে ওই ব্যক্তির নাম কিংবা পরিচয় কিছুই জানানো হয়নি। চুলকানি রুখতে ওই ব্যক্তির এমন কীর্তি এখন আলোচিত হচ্ছে বিভিন্ন মহলে।

জানা গিয়েছে, কয়েকদিন আগে ওই ব্যক্তির যৌনাঙ্গে প্রবল চুলকানি শুরু হয়। রেহাই পেতে তিনি হাতের সামনে থাকা মোবাইল ফোনের চার্জারের তার যৌনাঙ্গে পেঁচিয়ে দেন। ওই ব্যক্তির আশা ছিল এভাবে হয়তো চুলকানি থেকে রেহাই পাবেন তিনি। কিন্তু তার পরেই ঘোর বিপাকে পড়েন। কোনওভাবে সেই তারটি ওই ব্যক্তির যৌনাঙ্গে আটকে যায়। ফলে যন্ত্রণা আরও দ্বিগুণ হয়ে যায় তাঁর।

এর পরেই হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। সেখানে চিকিৎসকরা ওই ব্যক্তির করুণ হাল দেখে রীতিমতো চমকে যান। চিনের ডালিহান হাসপাতালের চিকিৎসক ডাঃ গাও জানফেঙ (Dr. Gao Zhanfeng) শেষ পর্যন্ত তাঁর যৌনাঙ্গে পেঁচিয়ে যাওয়া তার বের করেন। জানা গিয়েছে, তারটি লম্বায় প্রায় তিন ফুট। ঠিক সময়ে চিকিৎসা না হলে ওই ব্যক্তির জন্য অপেক্ষা করছিল আরও বড় সমস্যা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: