শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

যৌনাঙ্গের ‘জ্বালা’ মেটাতে হাতে তার নিয়ে যুবক..



নিউজ ডেস্ক::প্রচণ্ড ব্যথা থেকে নিস্তার পাওয়াই ছিল লক্ষ্য। সেই সঙ্গে প্রবল চুলকানির হাত থেকে রেহাই পাওয়ার জন্যই অভিনব চিন্তা করেছিলেন এক ব্যক্তি। হাতের সামনে থাকা একটি তার যে সেই ব্যক্তিকে এতটা ঝামেলায় ফেলবে, তা তিনিও কল্পনা করেননি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘এশিয়া ওয়ান’-এ প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, চিনের এক ব্যক্তি চুলকোতে গিয়ে একটি তার জড়িয়ে ফেলেন যৌনাঙ্গে। তবে ওই ব্যক্তির নাম কিংবা পরিচয় কিছুই জানানো হয়নি। চুলকানি রুখতে ওই ব্যক্তির এমন কীর্তি এখন আলোচিত হচ্ছে বিভিন্ন মহলে।

জানা গিয়েছে, কয়েকদিন আগে ওই ব্যক্তির যৌনাঙ্গে প্রবল চুলকানি শুরু হয়। রেহাই পেতে তিনি হাতের সামনে থাকা মোবাইল ফোনের চার্জারের তার যৌনাঙ্গে পেঁচিয়ে দেন। ওই ব্যক্তির আশা ছিল এভাবে হয়তো চুলকানি থেকে রেহাই পাবেন তিনি। কিন্তু তার পরেই ঘোর বিপাকে পড়েন। কোনওভাবে সেই তারটি ওই ব্যক্তির যৌনাঙ্গে আটকে যায়। ফলে যন্ত্রণা আরও দ্বিগুণ হয়ে যায় তাঁর।

এর পরেই হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। সেখানে চিকিৎসকরা ওই ব্যক্তির করুণ হাল দেখে রীতিমতো চমকে যান। চিনের ডালিহান হাসপাতালের চিকিৎসক ডাঃ গাও জানফেঙ (Dr. Gao Zhanfeng) শেষ পর্যন্ত তাঁর যৌনাঙ্গে পেঁচিয়ে যাওয়া তার বের করেন। জানা গিয়েছে, তারটি লম্বায় প্রায় তিন ফুট। ঠিক সময়ে চিকিৎসা না হলে ওই ব্যক্তির জন্য অপেক্ষা করছিল আরও বড় সমস্যা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: