সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিলামে উঠছে টাইটানিকের সাড়ে পাঁচ হাজার নিদর্শন  » «   নতুন সরকার এলেও অর্থনীতিতে প্রভাব পড়বে না  » «   গিনেস ওয়ার্ল্ড বুকে স্থান পেলো ‘ঢাকা পরিচ্ছন্নতা অভিযান’  » «   ফিলিপাইনে ভূমিধস : নিহতের সংখ্যা বেড়ে ৯৫, নিখোঁজ ৫৯  » «   গোপন বৈঠক চলাকালে বিশ্বনাথে লোকমানসহ জামায়াতের ১৭ নেতাকর্মী আটক  » «   ‘রোহিঙ্গা ইস্যুতে নাক গলানোর অধিকার নেই জাতিসংঘের’–মিয়ানমার সেনাপ্রধান  » «   খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি স্পর্শকাতর: হাইকোর্ট  » «   মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «  

যৌনাঙ্গের ‘জ্বালা’ মেটাতে হাতে তার নিয়ে যুবক..



নিউজ ডেস্ক::প্রচণ্ড ব্যথা থেকে নিস্তার পাওয়াই ছিল লক্ষ্য। সেই সঙ্গে প্রবল চুলকানির হাত থেকে রেহাই পাওয়ার জন্যই অভিনব চিন্তা করেছিলেন এক ব্যক্তি। হাতের সামনে থাকা একটি তার যে সেই ব্যক্তিকে এতটা ঝামেলায় ফেলবে, তা তিনিও কল্পনা করেননি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘এশিয়া ওয়ান’-এ প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, চিনের এক ব্যক্তি চুলকোতে গিয়ে একটি তার জড়িয়ে ফেলেন যৌনাঙ্গে। তবে ওই ব্যক্তির নাম কিংবা পরিচয় কিছুই জানানো হয়নি। চুলকানি রুখতে ওই ব্যক্তির এমন কীর্তি এখন আলোচিত হচ্ছে বিভিন্ন মহলে।

জানা গিয়েছে, কয়েকদিন আগে ওই ব্যক্তির যৌনাঙ্গে প্রবল চুলকানি শুরু হয়। রেহাই পেতে তিনি হাতের সামনে থাকা মোবাইল ফোনের চার্জারের তার যৌনাঙ্গে পেঁচিয়ে দেন। ওই ব্যক্তির আশা ছিল এভাবে হয়তো চুলকানি থেকে রেহাই পাবেন তিনি। কিন্তু তার পরেই ঘোর বিপাকে পড়েন। কোনওভাবে সেই তারটি ওই ব্যক্তির যৌনাঙ্গে আটকে যায়। ফলে যন্ত্রণা আরও দ্বিগুণ হয়ে যায় তাঁর।

এর পরেই হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। সেখানে চিকিৎসকরা ওই ব্যক্তির করুণ হাল দেখে রীতিমতো চমকে যান। চিনের ডালিহান হাসপাতালের চিকিৎসক ডাঃ গাও জানফেঙ (Dr. Gao Zhanfeng) শেষ পর্যন্ত তাঁর যৌনাঙ্গে পেঁচিয়ে যাওয়া তার বের করেন। জানা গিয়েছে, তারটি লম্বায় প্রায় তিন ফুট। ঠিক সময়ে চিকিৎসা না হলে ওই ব্যক্তির জন্য অপেক্ষা করছিল আরও বড় সমস্যা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: