রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

যৌনাঙ্গের ‘জ্বালা’ মেটাতে হাতে তার নিয়ে যুবক..



নিউজ ডেস্ক::প্রচণ্ড ব্যথা থেকে নিস্তার পাওয়াই ছিল লক্ষ্য। সেই সঙ্গে প্রবল চুলকানির হাত থেকে রেহাই পাওয়ার জন্যই অভিনব চিন্তা করেছিলেন এক ব্যক্তি। হাতের সামনে থাকা একটি তার যে সেই ব্যক্তিকে এতটা ঝামেলায় ফেলবে, তা তিনিও কল্পনা করেননি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘এশিয়া ওয়ান’-এ প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, চিনের এক ব্যক্তি চুলকোতে গিয়ে একটি তার জড়িয়ে ফেলেন যৌনাঙ্গে। তবে ওই ব্যক্তির নাম কিংবা পরিচয় কিছুই জানানো হয়নি। চুলকানি রুখতে ওই ব্যক্তির এমন কীর্তি এখন আলোচিত হচ্ছে বিভিন্ন মহলে।

জানা গিয়েছে, কয়েকদিন আগে ওই ব্যক্তির যৌনাঙ্গে প্রবল চুলকানি শুরু হয়। রেহাই পেতে তিনি হাতের সামনে থাকা মোবাইল ফোনের চার্জারের তার যৌনাঙ্গে পেঁচিয়ে দেন। ওই ব্যক্তির আশা ছিল এভাবে হয়তো চুলকানি থেকে রেহাই পাবেন তিনি। কিন্তু তার পরেই ঘোর বিপাকে পড়েন। কোনওভাবে সেই তারটি ওই ব্যক্তির যৌনাঙ্গে আটকে যায়। ফলে যন্ত্রণা আরও দ্বিগুণ হয়ে যায় তাঁর।

এর পরেই হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। সেখানে চিকিৎসকরা ওই ব্যক্তির করুণ হাল দেখে রীতিমতো চমকে যান। চিনের ডালিহান হাসপাতালের চিকিৎসক ডাঃ গাও জানফেঙ (Dr. Gao Zhanfeng) শেষ পর্যন্ত তাঁর যৌনাঙ্গে পেঁচিয়ে যাওয়া তার বের করেন। জানা গিয়েছে, তারটি লম্বায় প্রায় তিন ফুট। ঠিক সময়ে চিকিৎসা না হলে ওই ব্যক্তির জন্য অপেক্ষা করছিল আরও বড় সমস্যা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: