বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

যৌনতা নিয়ে বিস্ফোরক মন্তব্য বিদ্যার



বিনোদন ডেস্ক::কিছু দিনের মধ্যেই মুক্তি পাচ্ছে বিদ্যা বালানের নতুন ছবি ‘তুমহারি সুলু’। তার আগে যৌনতা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন এই অভিনেত্রী।

কেন যৌনতা নিয়ে খোলাখুলি আলোচনা হয় না? প্রশ্ন তুলেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যমের সামনে কথা বলতে গিয়ে এমন মন্তব্য করেন বিদ্যা বালান। তিনি বলেন, ভারতীয় সংস্কৃতিতে মানুষকে যৌনতা দিয়েই বিচার করা হয়, সে বিষয়ের জন্যই হোক বা সন্তানের জন্ম দেওয়ার জন্য।

সবার জন্য একটি বার্তা দিয়ে তিনি বলেন, যৌনতা হল একটা অনুভূতি, কোনও নিষিদ্ধ বস্তু নয়। বরং এতেই তিনি আশ্চর্য হন যে কেন এই যৌনতা নিয়ে খোলাখুলি আলোচনা চলে না এখনও! তার মতে, সেক্স নিয়ে এখনও এত রাখঢাক থাকার কারণ হল, ভারতীয় সংস্কৃতিতে শুধুমাত্র বিয়ের ক্ষেত্রেই যৌনতার বিষয়টা উঠে আসে সন্তানের জন্ম দেওয়ার জন্য। কিন্তু যৌনতার আনন্দ, অনুভূতি, ঘনিষ্ঠতার বিষয়টাই হারিয়ে যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: