শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

যৌনতা নিয়ে বিস্ফোরক মন্তব্য বিদ্যার



বিনোদন ডেস্ক::কিছু দিনের মধ্যেই মুক্তি পাচ্ছে বিদ্যা বালানের নতুন ছবি ‘তুমহারি সুলু’। তার আগে যৌনতা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন এই অভিনেত্রী।

কেন যৌনতা নিয়ে খোলাখুলি আলোচনা হয় না? প্রশ্ন তুলেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যমের সামনে কথা বলতে গিয়ে এমন মন্তব্য করেন বিদ্যা বালান। তিনি বলেন, ভারতীয় সংস্কৃতিতে মানুষকে যৌনতা দিয়েই বিচার করা হয়, সে বিষয়ের জন্যই হোক বা সন্তানের জন্ম দেওয়ার জন্য।

সবার জন্য একটি বার্তা দিয়ে তিনি বলেন, যৌনতা হল একটা অনুভূতি, কোনও নিষিদ্ধ বস্তু নয়। বরং এতেই তিনি আশ্চর্য হন যে কেন এই যৌনতা নিয়ে খোলাখুলি আলোচনা চলে না এখনও! তার মতে, সেক্স নিয়ে এখনও এত রাখঢাক থাকার কারণ হল, ভারতীয় সংস্কৃতিতে শুধুমাত্র বিয়ের ক্ষেত্রেই যৌনতার বিষয়টা উঠে আসে সন্তানের জন্ম দেওয়ার জন্য। কিন্তু যৌনতার আনন্দ, অনুভূতি, ঘনিষ্ঠতার বিষয়টাই হারিয়ে যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: