মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

যৌনতার অভিযোগে ফেঁসেছেন ডিউক অব ইয়র্ক



প্রিন্স এন্ড্রু এবং ভার্জিনিয়া রবার্ট

প্রিন্স এন্ড্রু এবং ভার্জিনিয়া রবার্ট

আন্তর্জাতিক ডেস্ক:: অপ্রাপ্তবয়স্কের সাথে যৌনতার অভিযোগে ফেঁসেছেন ডিউক অব ইয়র্ক প্রিন্স এন্ড্রু। অবশ্য মার্কিন এক আদালতে তার বিরুদ্ধে উত্থাপিত এই অভিযোগ বাকিংহাম প্যালেস অস্বীকার করেছে। এক বিবৃতিতে জানানো হয়েছে, প্রিন্সের বিরুদ্ধে এধরণের কোনো অভিযোগই সত্য নয়।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় এক আদালতে নিজ অভিযোগে ভার্জিনিয়া রবার্ট নামে এক নারী দাবি করেন, ১৯৯৯ সাল থেকে ২০০২ সালের মধ্যে প্রিন্সের বন্ধু জেফ্রে এপস্টেইন ওই নারীকে চাপ প্রয়োগ করেন, এন্ড্রুর সাথে মিলিত হতে। সেসময় ওই নারী অপ্রাপ্তবয়স্ক ছিলেন।

কিন্তু বাকিংহাম প্যালেস মূখপাত্র বলেন, ডিউক অব ইয়র্ক এধরণের কোনো কাজের সাথে কখনোই জড়িত ছিলেন না। এই অভিযোগ নিঃসন্দেহে মিথ্যা।

প্রসঙ্গত, প্রিন্স এন্ড্রু রানী এলিজাবেথ (দ্বিতীয়) ও প্রিন্স ফিলিপ (ডিউক অব এডিনবার্গ) এর দ্বিতীয় পুত্র ও তৃতীয় সন্তান। তার জন্ম ১৯ ফেব্রুয়ারি ১৯৬০ সালে। তিনি কমান্ডার ও অনারারি রিয়ার এডমিরাল পদে কর্মরত আছেন রয়্যাল নেভিতে। ১৯৮৬ সালে তিনি সারাহ ফার্গুসনকে বিয়ে করেন এবং ১০ বছর সংসারের পর ১৯৯৬ সালে তারা আবার আলাদা হয়ে যান।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: