মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

যৌনতার অভিযোগে ফেঁসেছেন ডিউক অব ইয়র্ক



প্রিন্স এন্ড্রু এবং ভার্জিনিয়া রবার্ট

প্রিন্স এন্ড্রু এবং ভার্জিনিয়া রবার্ট

আন্তর্জাতিক ডেস্ক:: অপ্রাপ্তবয়স্কের সাথে যৌনতার অভিযোগে ফেঁসেছেন ডিউক অব ইয়র্ক প্রিন্স এন্ড্রু। অবশ্য মার্কিন এক আদালতে তার বিরুদ্ধে উত্থাপিত এই অভিযোগ বাকিংহাম প্যালেস অস্বীকার করেছে। এক বিবৃতিতে জানানো হয়েছে, প্রিন্সের বিরুদ্ধে এধরণের কোনো অভিযোগই সত্য নয়।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় এক আদালতে নিজ অভিযোগে ভার্জিনিয়া রবার্ট নামে এক নারী দাবি করেন, ১৯৯৯ সাল থেকে ২০০২ সালের মধ্যে প্রিন্সের বন্ধু জেফ্রে এপস্টেইন ওই নারীকে চাপ প্রয়োগ করেন, এন্ড্রুর সাথে মিলিত হতে। সেসময় ওই নারী অপ্রাপ্তবয়স্ক ছিলেন।

কিন্তু বাকিংহাম প্যালেস মূখপাত্র বলেন, ডিউক অব ইয়র্ক এধরণের কোনো কাজের সাথে কখনোই জড়িত ছিলেন না। এই অভিযোগ নিঃসন্দেহে মিথ্যা।

প্রসঙ্গত, প্রিন্স এন্ড্রু রানী এলিজাবেথ (দ্বিতীয়) ও প্রিন্স ফিলিপ (ডিউক অব এডিনবার্গ) এর দ্বিতীয় পুত্র ও তৃতীয় সন্তান। তার জন্ম ১৯ ফেব্রুয়ারি ১৯৬০ সালে। তিনি কমান্ডার ও অনারারি রিয়ার এডমিরাল পদে কর্মরত আছেন রয়্যাল নেভিতে। ১৯৮৬ সালে তিনি সারাহ ফার্গুসনকে বিয়ে করেন এবং ১০ বছর সংসারের পর ১৯৯৬ সালে তারা আবার আলাদা হয়ে যান।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: