শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

যৌনতার অভিযোগে ফেঁসেছেন ডিউক অব ইয়র্ক



প্রিন্স এন্ড্রু এবং ভার্জিনিয়া রবার্ট

প্রিন্স এন্ড্রু এবং ভার্জিনিয়া রবার্ট

আন্তর্জাতিক ডেস্ক:: অপ্রাপ্তবয়স্কের সাথে যৌনতার অভিযোগে ফেঁসেছেন ডিউক অব ইয়র্ক প্রিন্স এন্ড্রু। অবশ্য মার্কিন এক আদালতে তার বিরুদ্ধে উত্থাপিত এই অভিযোগ বাকিংহাম প্যালেস অস্বীকার করেছে। এক বিবৃতিতে জানানো হয়েছে, প্রিন্সের বিরুদ্ধে এধরণের কোনো অভিযোগই সত্য নয়।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় এক আদালতে নিজ অভিযোগে ভার্জিনিয়া রবার্ট নামে এক নারী দাবি করেন, ১৯৯৯ সাল থেকে ২০০২ সালের মধ্যে প্রিন্সের বন্ধু জেফ্রে এপস্টেইন ওই নারীকে চাপ প্রয়োগ করেন, এন্ড্রুর সাথে মিলিত হতে। সেসময় ওই নারী অপ্রাপ্তবয়স্ক ছিলেন।

কিন্তু বাকিংহাম প্যালেস মূখপাত্র বলেন, ডিউক অব ইয়র্ক এধরণের কোনো কাজের সাথে কখনোই জড়িত ছিলেন না। এই অভিযোগ নিঃসন্দেহে মিথ্যা।

প্রসঙ্গত, প্রিন্স এন্ড্রু রানী এলিজাবেথ (দ্বিতীয়) ও প্রিন্স ফিলিপ (ডিউক অব এডিনবার্গ) এর দ্বিতীয় পুত্র ও তৃতীয় সন্তান। তার জন্ম ১৯ ফেব্রুয়ারি ১৯৬০ সালে। তিনি কমান্ডার ও অনারারি রিয়ার এডমিরাল পদে কর্মরত আছেন রয়্যাল নেভিতে। ১৯৮৬ সালে তিনি সারাহ ফার্গুসনকে বিয়ে করেন এবং ১০ বছর সংসারের পর ১৯৯৬ সালে তারা আবার আলাদা হয়ে যান।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: