বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

যৌনতার অভিযোগে ফেঁসেছেন ডিউক অব ইয়র্ক



প্রিন্স এন্ড্রু এবং ভার্জিনিয়া রবার্ট

প্রিন্স এন্ড্রু এবং ভার্জিনিয়া রবার্ট

আন্তর্জাতিক ডেস্ক:: অপ্রাপ্তবয়স্কের সাথে যৌনতার অভিযোগে ফেঁসেছেন ডিউক অব ইয়র্ক প্রিন্স এন্ড্রু। অবশ্য মার্কিন এক আদালতে তার বিরুদ্ধে উত্থাপিত এই অভিযোগ বাকিংহাম প্যালেস অস্বীকার করেছে। এক বিবৃতিতে জানানো হয়েছে, প্রিন্সের বিরুদ্ধে এধরণের কোনো অভিযোগই সত্য নয়।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় এক আদালতে নিজ অভিযোগে ভার্জিনিয়া রবার্ট নামে এক নারী দাবি করেন, ১৯৯৯ সাল থেকে ২০০২ সালের মধ্যে প্রিন্সের বন্ধু জেফ্রে এপস্টেইন ওই নারীকে চাপ প্রয়োগ করেন, এন্ড্রুর সাথে মিলিত হতে। সেসময় ওই নারী অপ্রাপ্তবয়স্ক ছিলেন।

কিন্তু বাকিংহাম প্যালেস মূখপাত্র বলেন, ডিউক অব ইয়র্ক এধরণের কোনো কাজের সাথে কখনোই জড়িত ছিলেন না। এই অভিযোগ নিঃসন্দেহে মিথ্যা।

প্রসঙ্গত, প্রিন্স এন্ড্রু রানী এলিজাবেথ (দ্বিতীয়) ও প্রিন্স ফিলিপ (ডিউক অব এডিনবার্গ) এর দ্বিতীয় পুত্র ও তৃতীয় সন্তান। তার জন্ম ১৯ ফেব্রুয়ারি ১৯৬০ সালে। তিনি কমান্ডার ও অনারারি রিয়ার এডমিরাল পদে কর্মরত আছেন রয়্যাল নেভিতে। ১৯৮৬ সালে তিনি সারাহ ফার্গুসনকে বিয়ে করেন এবং ১০ বছর সংসারের পর ১৯৯৬ সালে তারা আবার আলাদা হয়ে যান।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: