মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ব্রান্ড ইমেজে পাকিস্তান থেকে ১২ ধাপ এগিয়ে বাংলাদেশ  » «   দ্বিতীয় শ্রেণির মর্যাদা পেলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তারা  » «   ভারতের প্রধানমন্ত্রী হিসেবে রাহুলকে চাইছে না কংগ্রেস!  » «   ঢাবির ঘ-ইউনিটের ভর্তি পরীক্ষার ফল বাতিল  » «   সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশকে ঘিরে ব্যাপক প্রস্তুতি  » «   জামিন নামঞ্জুর, কারাগারে ব্যারিস্টার মইনুল  » «   নির্বাচনের আগে ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন নয়: কাদের  » «   মিয়ানমারের ৫ সেনা কর্মকর্তার ওপর অস্ট্রেলিয়ার নিষেধাজ্ঞা  » «   নগরীর মাছিমপুরে জুয়ার আসরে মেয়র আরিফের হানা, উচ্ছেদ অবৈধ স্থাপনা  » «   খাশোগি হত্যা: সৌদি বিনিয়োগ সম্মেলনের ওয়েবসাইট হ্যাকড  » «   পৃথিবীর দীর্ঘতম সমুদ্রসেতু উদ্বোধন করল চীন (ভিডিও)  » «   খালেদা জিয়ার যাবজ্জীবন সাজা চাইলেন দুদক আইনজীবী  » «   স্কাইপে খাশোগিকে হত্যার নির্দেশ দেন যুবরাজের ঘনিষ্ঠ সহযোগী  » «   আদালতে তোলা হচ্ছে মঈনুলকে  » «   কুরিয়ার পার্সেলের আড়ালে চলে হুন্ডি-মাদকের কারবার!  » «  

যে ৮টি বিষয় মেয়েরা বেশি ভালোবাসে



লাইফস্টাইল ডেস্ক::প্রেম বা ভালোবাসার সম্পর্কের ক্ষেত্রে পুরুষদের কাছে নারীরা খুবই গুরুত্বপূর্ণ। কিছু বিষয়ে নারীও ঠিক ততটাই ইচ্ছা রাখেন, যতটা একজন পুরুষ রাখেন। কিন্তু হ্যাঁ, এমন কিছু বিষয় আছে যা নারীদের কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। নিজেদের একান্ত সম্পর্কে পছন্দের মানুষের কাছ থেকে এই বিষয়গুলোও আশা করেন প্রতিটি নারী।
১. বিশেষ মুহূর্তের “ভালোবাসি”:
একান্ত মুহূর্তে মৌখিক ভালোবাসার প্রকাশ নারীর কাছে গুরুত্বপূর্ণ। সেই বিশেষ মুহূর্তের একটি “ভালোবাসি” সম্পর্ককে মজবুত করে তোলে ভীষণ।

২. অনেকক্ষণ জড়িয়ে ধরা:
পরস্পরকে জড়িয়ে শুয়ে থাকা সব নারীই প্রচণ্ড পছন্দ করেন। এটা তাঁদের কাছে ভালোবাসার প্রকাশ। যদিও অধিকাংশ পুরুষ এই কাজটি করেন না।

৩. প্রশংসা:
নারীরা প্রিয় পুরুষের মুখে নিজের প্রশংসা শুনতে ভালোবাসেন। বিশেষ করে একান্ত মুহূর্তে আবেগঘন প্রশংসা নারীদের খুবই প্রিয়।

৪. ছোট্ট ছোট্ট আদর:
মিষ্টি চুমু, ছোট্ট স্পর্শ, আলিঙ্গন ইত্যাদি ব্যাপারগুলো নারীর কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ । এই ব্যাপারগুলো প্রিয় পুরুষের প্রতি নারীর আগ্রহ ও ভালোবাসা বাড়িয়ে তোলে বহুগুণে।

৫. নিজেদের কিছু বিশেষ ব্যাপার:
প্রত্যেক দম্পতির সম্পর্কেই বিশেষ কিছু ব্যাপার থাকে, যে ব্যাপারগুলো একান্ত তাঁদের নিজের। মজার খুনসুটি, মজার কোন ইঙ্গিত ইত্যাদি ব্যাপারগুলো নারীদের কাছে খুবই গুরুত্বপূর্ণ।

৬. হাত ধরে থাকা:
প্রিয় পুরুষের হাতে হাত রেখে সময় কাটানো নারীদের কাছে অনেক বেশি প্রিয় ও আকাঙ্ক্ষার।

৭. মিষ্টি উপহার:
একান্ত মুহূর্তে নারীরা উপহার পেতে খুব ভালোবাসেন। একটি ফুল, হয়তো একটি নূপুর, চকলেট ইত্যাদি ছোট্ট জিনিস মাঝে মাঝেই উপহার দিন সঙ্গিনীকে। আর দেখুন, তিনি কি ভীষণ খুশি হয়ে উঠছেন।

৮. বুকে টেনে নেয়া:
পছন্দের নারীকে কারণে-অকারণে বুকে টেনে নিন। এই ব্যাপারটি মেয়েরা ভীষণ ভালোবাসেন, নিজেকে নিরাপদ বোধ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: