রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সচিবালয়ে শিক্ষামন্ত্রী‘আসল প্রশ্নফাঁসকারী তো শিক্ষক’  » «   আগামী ২০ ডিসেম্বর তৈমুরের জন্মদিন : চলছে রাজকীয় আয়োজন  » «   কার চাপায় যুবক নিহত  » «   বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু  » «   ঘন কুয়াশার কারণে ঢাকায় বিমান চলাচল বন্ধ  » «   হোটেলে যখন একা, তখন মেনে চলুন কিছু বিষয়!  » «   এবার মাত্র ২০০০ টাকার মধ্যে স্মার্টফোন  » «   আ’লীগের আলোচনা সভা বিকেলে  » «   অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   মেয়েকে দিয়েই অন্য মেয়েদের ফাঁদে ফেলতেন এই বাবা!  » «   বিজয় দিবসে দুর্বৃত্তদের পেট্রোল বোমায় দগ্ধ ২  » «   ফ্রান্স দূতাবাসে বিজয় ও আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত  » «   সামান্য সেলফির জন্যই বিপদে পড়লেন দেশ সেরা সুন্দরী!  » «   ফিলিস্তিনি ধনকুবেরকে আটক করেছে সৌদি  » «   সেনা কর্মকর্তার বাসা থেকে কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার  » «  

যে ৮টি বিষয় মেয়েরা বেশি ভালোবাসে



লাইফস্টাইল ডেস্ক::প্রেম বা ভালোবাসার সম্পর্কের ক্ষেত্রে পুরুষদের কাছে নারীরা খুবই গুরুত্বপূর্ণ। কিছু বিষয়ে নারীও ঠিক ততটাই ইচ্ছা রাখেন, যতটা একজন পুরুষ রাখেন। কিন্তু হ্যাঁ, এমন কিছু বিষয় আছে যা নারীদের কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। নিজেদের একান্ত সম্পর্কে পছন্দের মানুষের কাছ থেকে এই বিষয়গুলোও আশা করেন প্রতিটি নারী।
১. বিশেষ মুহূর্তের “ভালোবাসি”:
একান্ত মুহূর্তে মৌখিক ভালোবাসার প্রকাশ নারীর কাছে গুরুত্বপূর্ণ। সেই বিশেষ মুহূর্তের একটি “ভালোবাসি” সম্পর্ককে মজবুত করে তোলে ভীষণ।

২. অনেকক্ষণ জড়িয়ে ধরা:
পরস্পরকে জড়িয়ে শুয়ে থাকা সব নারীই প্রচণ্ড পছন্দ করেন। এটা তাঁদের কাছে ভালোবাসার প্রকাশ। যদিও অধিকাংশ পুরুষ এই কাজটি করেন না।

৩. প্রশংসা:
নারীরা প্রিয় পুরুষের মুখে নিজের প্রশংসা শুনতে ভালোবাসেন। বিশেষ করে একান্ত মুহূর্তে আবেগঘন প্রশংসা নারীদের খুবই প্রিয়।

৪. ছোট্ট ছোট্ট আদর:
মিষ্টি চুমু, ছোট্ট স্পর্শ, আলিঙ্গন ইত্যাদি ব্যাপারগুলো নারীর কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ । এই ব্যাপারগুলো প্রিয় পুরুষের প্রতি নারীর আগ্রহ ও ভালোবাসা বাড়িয়ে তোলে বহুগুণে।

৫. নিজেদের কিছু বিশেষ ব্যাপার:
প্রত্যেক দম্পতির সম্পর্কেই বিশেষ কিছু ব্যাপার থাকে, যে ব্যাপারগুলো একান্ত তাঁদের নিজের। মজার খুনসুটি, মজার কোন ইঙ্গিত ইত্যাদি ব্যাপারগুলো নারীদের কাছে খুবই গুরুত্বপূর্ণ।

৬. হাত ধরে থাকা:
প্রিয় পুরুষের হাতে হাত রেখে সময় কাটানো নারীদের কাছে অনেক বেশি প্রিয় ও আকাঙ্ক্ষার।

৭. মিষ্টি উপহার:
একান্ত মুহূর্তে নারীরা উপহার পেতে খুব ভালোবাসেন। একটি ফুল, হয়তো একটি নূপুর, চকলেট ইত্যাদি ছোট্ট জিনিস মাঝে মাঝেই উপহার দিন সঙ্গিনীকে। আর দেখুন, তিনি কি ভীষণ খুশি হয়ে উঠছেন।

৮. বুকে টেনে নেয়া:
পছন্দের নারীকে কারণে-অকারণে বুকে টেনে নিন। এই ব্যাপারটি মেয়েরা ভীষণ ভালোবাসেন, নিজেকে নিরাপদ বোধ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: