সোমবার, ১১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাবরি মসজিদের রায় দিল যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত বিচারপতি!  » «   মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা  » «   ভারতে বাংলাদেশের নতুন হাইকমিশনার মুহম্মদ ইমরান  » «   সুলতান মনসুর বেইমান মুনাফিক : মিসবাহ সিরাজ  » «   স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গেলেন মেয়র, ভয়ে চুপ স্বামী  » «   বিপুল উৎসাহ উদ্দীপনায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জেলা যুবলীগ  » «   পাকিস্তানের জাদুঘরে অভিনন্দনের মূর্তি, সোশ্যাল মিডিয়ায় ঝড়  » «   ঘূর্ণিঝড় বুলবুলে তছনছ সাকিবের কাঁকড়ার খামার  » «   টিউলিপের প্রচারণায় লন্ডনের দুয়ারে দুয়ারে সিলেটিরা  » «   বসন্তের কোকিলদের দলে ভেড়াবেন না: ওবায়দুল কাদের  » «   ১৫ বছর পর পাকিস্তান থেকে পেঁয়াজ আনছে বাংলাদেশ  » «   দেশকে এবারও বাঁচিয়ে দিলো সুন্দরবন  » «   ঘূর্ণিঝড়ে ৫ হাজার ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২ : ত্রাণ প্রতিমন্ত্রী  » «   রিফাত শরিফ হত্যাকাণ্ড: বেরিয়ে এসেছে নতুন তথ্য  » «   ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে লন্ডভন্ড খুলনা, নিহত ১  » «  

যে ১০ প্রতিষ্ঠান পেতে যাচ্ছে এবারের বিপিএলের মালিকানা…



3. BPLখেলাধুলা ডেস্ক::
আজ(মঙ্গলবার) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং বাংলাদেশের প্রিমিয়ার লিগ (বিপিএল) কাউন্সিলের এক সংবাদ সম্মেলনে এবারের বিপিএল আসরের দল কিনতে আগ্রহী ১০টি ব্যবসায়িক প্রতিষ্ঠানের নাম ঘোষণা করা হয়েছে। তবে এই দশটি প্রতিষ্ঠানের মধ্যে নতুন প্রতিষ্ঠান হিসেবে তিনটি প্রতিষ্ঠান সংযুক্ত হল।

আগ্রহ প্রকাশ করা ১০টি ব্যবসায়িক প্রতিষ্ঠানের মধ্যে নতুন প্রতিষ্ঠানগুলো হল বেক্সিমকো, স্কয়ার এবং সোহানা গ্রুপ অব কোম্পানি। অন্যদিকে বাকি সাতটি প্রতিষ্ঠান হল ইনডেক্স, এক্সিওম টেকনোলজি, ডিবিএল, বিবিএস ক্যাবল, বেঙ্গল গ্রুপ, নেটওয়ার্ল্ড বাংলাদেশ এবং ব্লুজ কমিউনিকেশন। তবে এই ১০টি প্রতিষ্ঠানের মধ্যে সেরা এবং যোগ্য সাতটি প্রতিষ্ঠানকে যাচাই-বাছাই করে চূড়ান্ত মালিক বা ফ্র্যাঞ্চাইজি করা হবে।

আগামী মাসের প্রথম সপ্তাহে চূড়ান্ত সাতটি প্রতিষ্ঠানের নাম ঘোষণা করা হবে বলে বিপিএল গভর্নিং কাউন্সিল থেকে জানানো হয়েছে। দশটি প্রতিষ্ঠানের মধ্যে যারা ক্রিকেটের জন্য বেশি আগ্রহী, যাদের ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্ঠতা বেশি রয়েছে এবং ক্রিকেটের উন্নয়নে যারা বেশি কাজ করতে ইচ্ছুক তাদের বেছে নেওয়া হবে বলেই জানান গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব আই এস মল্লিক।

বিপিএল গভর্নিং কাউন্সিলরের চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা উপস্থিতিতে এই সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এবং টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আকরাম খান।-বিডি২৪

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: